Akanksha Puri Sexy Look: নীল বিকিনিতে উন্মুক্ত বক্ষ বিভাজিকা! সুইমিং পুলে ‘আগুন’ আকাঙ্খা

Akanksha Puri Sexy Look: সুইমিং পুলে বিকিনি পরে ফটোশুট করেছেন বিগ বস ওটিটি গার্ল আকাঙ্খা পুরী

 

হাইলাইটস:

  • ফের বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন আকাঙ্ক্ষা পুরী
  • সুইমিং পুলে জলকেলিতে মত্ত অভিনেত্রীকে দেখে ঘুম উড়লো নেটজনতার
  • আকাঙ্খা পুরীর এই সেক্সি লুকটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

Akanksha Puri Sexy Look: টিভির জনপ্রিয় অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী সোশ্যাল মিডিয়া অতি পরিচিত তাঁর হট অ্যান্ড বোল্ড অবতারের জন্য। অভিনয় জগতে খুব একটা সক্রিয় না থাকলেও সোশ্যাল মিডিয়ায় তিনি ভীষণ সক্রিয়। এক সময় বিগ বস ওটিটি সিজন ২-তে হাজির হয়েছিলেন তিনি। সে সময় বিগ বসের ঘরে অন্য আরেক প্রতিযোগী জাদ হাদিদের সাথে ৩০ সেকেন্ডের দীর্ঘ চুম্বনের জন্য লাইমলাইটে চলে এসেছিলেন এই হট ডিভা। অবশ্য এটা খেলার একটা অংশ ছিল। তবে এই ঘটনার জেরে অভিনেত্রীকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়ও বয়ে গিয়েছিল।

We’re now on WhatsApp – Click to join

এর আগে অবশ্য একাধিক সম্পর্কের কারণেও খবরের শিরোনাম এসেছেন তিনি। তবে সবচেয়ে বেশি আলোচিত হয় যখন তিনি মিকা দি ভোটি’ নামের একটি শো’তে হাজির হন। এই শো’টি ছিল জনপ্রিয় গায়ক মিকা সিং-এর স্বয়ংম্বর। তিনি এই স্বয়ংম্বর সভায় স্ত্রী হিসাবে আকাঙ্খাকেই বেছে নিয়েছিলেন। আর তারপর থেকেই তিনি আসেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নজরে।

সোশ্যাল মিডিয়ায় তিনি নিত্যদিনই ছবি বা রিল শেয়ার করে ঝড় তোলেন। সম্প্রতি নীল বিকিনিতে সুইমিং পুলে জলকেলিতে মত্ত ছিলেন অভিনেত্রী। সেই ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। নিজস্ব কায়দায় শরীরী হিল্লোলে নেটিজেনদের হৃদয়ে ঝড় তুলেছেন তিনি। যার ফলে মুহূর্তের মধ্যে ভাইরাল তাঁর ছবি।

আকাঙ্খা পুরীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলে তাঁর হট অ্যান্ড বোল্ড লুকের একাধিক নজির দেখা যায়। বেশিভাগই খোলামেলা পোশাকে লাইমলাইটে আসেন বিগ বস ওটিটি গার্ল আকাঙ্খা। অভিনেত্রীর এই সেক্সি অবতারগুলি দেখে নেশায় বুঁদ হন নেটিজেনদের একাংশও। অবশ্য এই ধরণের পোশাক পরার করার আগে যথেষ্ট পরিমানে আত্মবিশ্বাস প্রয়োজন। আকাঙ্খা যে অত্যন্ত আত্মবিশ্বাসী, তা তিনি আবারও প্রমাণ করলেন। ভাইরাল হওয়া ছবিগুলিতে সম্পূর্ণ দৃশ্যমান অভিনেত্রীর মসৃণ বক্ষ বিভাজিকা এবং অর্ধনগ্ন শরীর। তাঁর এই সেক্সি অবতার থেকে চোখই সরাতে পারছেন না তাঁর অনুগামীরাও। নিজের প্রিয় অভিনেত্রীকে এই অবতারে দেখে আগুন জ্বলে উঠেছে তাদের হৃদয়ে। আকাঙ্খা এই সেক্সি অবতারটি আপনার কেমন লাগলো? কমেন্টের মাধ্যমে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.