Akanksha Puri: লাল রঙের সিকুইন গাউনে উন্মুক্ত বক্ষ বিভাজিকা! ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আকাঙ্খা পুরী

Akanksha Puri
Akanksha Puri

Akanksha Puri: প্রায়শই নিজের হট অ্যন্ড বোল্ড লুকসের জন্য শিরোনামে চলে আসেন বিগ বস ওটিটি গার্ল আকাঙ্খা পুরী

 

হাইলাইটস:

  • ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বিগ বস ওটিটি গার্ল আকাঙ্ক্ষা পুরী
  • লাল রঙের সিকুইন গাউনে অভিনেত্রীকে দেখে ঘুম উড়লো নেটজনতার
  • আকাঙ্খা পুরীর এই সেক্সি লুকসটি দেখতে হলে প্রতিবেদনে চোখ রাখুন

Akanksha Puri: টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী তাঁর হট অ্যান্ড বোল্ড অবতারের কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। অভিনয় জগতে এখনও পর্যন্ত তেমন একটা সাফল্য না পেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। এক সময় বিগ বস ওটিটি সিজন ২-তে অংশগ্রহণ করেছিলেন আকাঙ্ক্ষা। সে বার বিগ বসের ঘরে অন্য আরেক প্রতিযোগী জাদ হাদিদের সাথে তাঁর ৩০ সেকেন্ডের দীর্ঘ চুম্বনের কারণে শিরোনামে চলে আসেন তিনি। যদিও এটা খেলার একটা অংশ ছিল। তবে এই ঘটনাকে ঘিরে অভিনেত্রীকে নিয়ে নিন্দার ঝড় বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

এর আগেও অবশ্য একাধিক সম্পর্কের কারণে সোশ্যাল মিডিয়ার প্রধান আলোচ্য বিষয় হয়েছেন আকাঙ্ক্ষা পুরী। তবে সবচেয়ে বেশি আলোচনা হয় যখন তিনি ‘মিকা দি ভোটি’ নামের একটি টেলিভিশন শো’তে অংশ নেন। এই অনুষ্ঠানটি আসলে ছিল জনপ্রিয় গায়ক মিকা সিং-এর স্বয়ংম্বর সভা। এই স্বয়ংম্বর সভায় আকাঙ্খাকেই স্ত্রী হিসাবে বেছে নিয়েছিলেন মিকা সিং। আর তারপর থেকেই নেটিজেনদের নজরে আসেন আকাঙ্ক্ষা।

We’re now on Telegram – Click to join

সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই ছবি বা রিল শেয়ার করে ঝড় তোলেন এই বোল্ড অভিনেত্রী। সম্প্রতি ইন্ডিয়ান টেলি স্ট্রিমিং অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আকাঙ্ক্ষা পুরী। এই অনুষ্ঠানে লাল রঙের সিকুইন গাউন পরে পাপারাজ্জিদের নজরে আসেন অভিনেত্রী। পাপারাজ্জিরা তাঁর এই লুকস লেন্সবন্দী করতে একেবারেই সময় নষ্ট করেননি। নিজের এই হট লুকটি ইন্সটা হ্যান্ডেলেও শেয়ার করেছেন অভিনেত্রী। নিজস্ব কায়দায় শরীরী হিল্লোলে নেটিজেনদের হৃদয়ে ঝড় তুলেছেন আকাঙ্ক্ষা। যার ফলে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে অভিনেত্রীর নতুন লুকস।

Read more:- ফ্যাশন শো-তে ‘র‌্যাম্প ওয়াক’ করলেন আকাঙ্খা পুরী, অভিনেত্রীর সেক্সি অবতার দেখে পাগল হয়েছে অনুরাগীরা

অভিনেত্রী আকাঙ্খা পুরীর ইনস্টা হ্যান্ডেলে একবার চোখ রাখলেই তাঁর হট অ্যান্ড বোল্ড লুকের একাধিক নজির দেখা যায়। বেশিরভাগ সময় খোলামেলা পোশাক পরেই লাইমলাইট কাড়েন বিগ বস ওটিটি গার্ল আকাঙ্খা। অভিনেত্রীর এই সেক্সি অবতারগুলি দেখে নেশায় বুঁদ হয়ে যান তাঁর অনুরাগীরা। ভাইরাল হওয়া ছবিগুলিতে সম্পূর্ণ দৃশ্যমান অভিনেত্রীর মসৃণ বক্ষ বিভাজিকা। তাঁর এই হট অবতার থেকে চোখই সরাতে পারছেন না নেটপাড়ার বাসিন্দারা। আকাঙ্খার এই নতুন সেক্সি লুকটি আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.