Yami Gautam Pregnant: সাড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম, সুখবরটি জানালেন পরিচালক স্বামী

Yami Gautam Pregnant: বি-টাউনে ফের খুশির খবর, মা হচ্ছেন অভিনেত্রী ইয়ামি গৌতম

 

হাইলাইটস:

  • জল্পনাই সত্যি হল, মা হচ্ছেন ইয়ামি গৌতম
  • ছবির প্রচারে এসে সুখবরটি জানালেন পরিচালক স্বামী
  • শোনা যাচ্ছে, সাড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা তিনি

Yami Gautam Pregnant: সপ্তাহ দুয়েক আগেই বি-টাউনে জল্পনার সূত্রপাত ঘটেছিল। তখন স্বামী আদিত্য ধরের সঙ্গে মুম্বাইয়ের বান্দ্রায় দেখা গিয়েছিল ইয়ামি গৌতমকে। সেই সময় অবশ্য সালোয়ারের ওড়না দিয়ে প্রাণপনে বেবি বাম্প ঢাকার চেষ্টা করছিলেন অভিনেত্রী। আর সেই ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চারিদিকে খবর ছড়িয়ে পড়েছিল যে, অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam) এবং পরিচালক আদিত্য ধরের সংসারে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান।

এবার সেই জল্পনায় পড়ল সিলমোহর। ‘আর্টিকল ৩৭০’ ছবির প্রচারেই পুরো বিষয়টি পরিস্কার হল। মঞ্চে উঠার সময় স্ত্রী ইয়ামিকে অতি সন্তপর্নে হাত ধরে তুলতে দেখা গেল পরিচালক স্বামীকে। এদিনও অভিনেত্রী বেবি বাম্প ঢাকতে লম্বা ট্রেঞ্চ কোর্ট পড়েছিলেন। তবে শত চেষ্টা করেও তাঁর হাঁটাচলা ভঙ্গি দেখে সকলের কাছেই পরিষ্কার যে তিনি মা হতে চলেছেন।

সূত্র মারফত জানা যাচ্ছে, সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তিনি। আগামী মে মাসেই কোল আলো করে আসতে চলেছে তাঁর প্রথম সন্তান। তবে এতদিন ধরে তারকাজুটি সহ তাঁদের পরিবারও এই সুখবরটি লাইমলাইটের আড়ালেই রেখেছিলেন। তবে ‘আর্টিকল ৩৭০’ ছবির প্রচারে এসে নিজেই জানালেন ইয়ামির পরিচালক স্বামী আদিত্য।

We’re now on WhatsApp – Click to join

‘উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবি দিয়েই তাঁদের প্রেমের সূত্রপাত। এরপর ২০২১ সালে উড়ির পরিচালক আদিত্য ধরের সাথে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের তিন বছর পর আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। এদিন ‘উড়ি’ পরিচালক সাংবাদিক সম্মেলনে বললেন, “এটা আদ্যোপান্ত একটি পারিবারিক ছবি। এই ছবিতে আমার ভাই কাজ করেছে। আমার স্ত্রীও রয়েছে। আর আমাদের সন্তানও আসতে চলেছে। যে সময়ে সিনেমাটা বানিয়েছি ঠিক যে সময়ে জানতে পারি, আমাদের সন্তান হওয়ার কথা। এটা দারুণ একটা সময় আমাদের কাছে।” এছাড়া তিনি স্ত্রীর প্রশংসাও করেছেন।

কিছুদিন আগেই তারকাজুটির ঘনিষ্ঠ সূত্রে খবর পাওয়া গিয়েছিল, “ইয়ামি এবং আদিত্য খুব শিগগিরিই আনুষ্ঠানিকভাবে সন্তান আসার খবরটি জানাবেন। যেহেতু দুজনেই এখন ‘আর্টিকল ৩৭০’ সিনেমার প্রচারে ব্যস্ত, তাই এই সুখবরটি সকলকে জানানোর জন্য তাঁদের আর তর আর সইছে না।” সেটাই যেন সত্যি হল, ‘আর্টিকল ৩৭০’-এর ট্রেলার লঞ্চে এসেই সুখবর দিলেন স্বামী আদিত্য ধর। এই ছবিটিতে কাশ্মীরের একজন গোয়েন্দা আধিকারিকের ভূমিকায় দেখা যাবে ইয়ামি গৌতমকে।

ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার পক্ষ থেকে ইয়ামি গৌতম এবং আদিত্য ধরকে তাঁদের প্রথম সন্তান আসার জন্য অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা জানানো হচ্ছে। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.