Why Orange is the new black: কালোর মতো কমলাও চারিদিকে ছড়িয়ে!

Why Orange is the new black: কালোর মতো কমলাও চারিদিকে ছড়িয়ে!

হাইলাইটস:

  • কালোর মতো কমলার জনপ্রিয়তা
  • ফ্যাশনে এক নতুন ছোঁয়া
  • বিস্তারিত আলোচনা

Why Orange is the new black: কালোর মতো কমলাও চারিদিকে ছড়িয়ে!

কমলা,সুখ এবং জীবনে একটি ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে আসে।বলা হয় কঠিন অর্থনৈতিক সময়ে ব্যবহার করার জন্য এটি একটি দুর্দান্ত রঙ, আমাদের অনুপ্রাণিত রাখে এবং জীবনের উজ্জ্বল দিকটি দেখতে আমাদের সহায়তা করে।আপনি যখন কমলা ছায়ার কিছুর মুখোমুখি হন,তখন শক্তিশালী রঙ হওয়ার কারণে প্রায় অপ্রতিরোধ্য হবে।এটি বলার সাথে সাথে,এটি একটি প্রাথমিক রঙ নাও হতে পারে তবে কমলা ভিড়ের মধ্যে কাউকে আলাদা করে তোলার চিহ্ন দেয়,এখানে দীপিকা পাডুকোন একটি শুটিংয়ের জন্য একটি সূর্যাস্ত কমলা পোশাকে অত্যাশ্চর্য দেখায় বিষয়টি প্রমাণ করে।আসুন দেখে নেওয়া যাক কেন কমলা নতুন কালো।

বিজ্ঞাপন এবং স্পোর্টস ব্র্যান্ডগুলি এটিকে মনোযোগ আকর্ষণ করার কারণের জন্য ব্যবহার করার একটি কারণ রয়েছে।আপনার পোশাকে কমলা সহ ভিটামিন সি-এর একটি সতেজ উৎস হওয়া ছাড়াও এটি আপনার স্টাইলে মশলার ছোঁয়া যোগ করে!একবার আপনি কমলা পরলে, এটি স্বয়ংক্রিয়ভাবে আপনাকে আকর্ষণীয় দেখাবে,কিছুটা বিস্তৃত সূর্যাস্তের মতো।এখনও আপনার কমফোর্ট জোনের বাইরে আপনার প্রিয় সেলিব্রিটি এবং প্রভাবশালীদের থেকে অনুপ্রেরণা নিন।একটি কমলার টুকরো পরলে সহজেই তাদের উজ্জ্বল গ্রীষ্মমন্ডলীয় অংশগুলিকে উষ্ণ রঙের পোশাকে রূপান্তরিত করে যা অনায়াসে ফ্লান্ট সিজনের জন্য প্রস্তুত।

১.

মাসুম মিনাওয়ালা মেহতা:

মাসুম পুরো শাড়ি বেল্টের ট্রেন্ডের দিকে ঝুঁকছেন। তার এই ভিন্ন রকম রং বেছে নেওয়ার কারণে অন্যতম সুন্দরী লাগছিল।

২.

মৌনি রয়: 

নাগিন তারকা এবং ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের নতুন বধূ,মৌনি রায় রাজকীয় সূর্যাস্ত কমলা লেহেঙ্গাতে তার অভ্যন্তরীণ জোধাকে রোমান্টিক করছেন।অনেক কনেদের অনুপ্রেরণা দিয়েছে যারা তাদের বড় দিনের জন্য লাল এবং গোলাপী ছাড়া অন্য রঙ বেছে নেয়।

.

দীপিকা পাডুক:

বলিউডের রানী মৌমাছি দীপিকা কখনোই পর্দায় বা পর্দার বাইরে তার ভক্তদের হতাশ করেন না। বড় আকারের সোনার কানের দুলের সাথে একটি সুন্দর কমলা স্যুট পরা।

.

শাহনাজ গিল:

কেন ফার্নসের সিগনেচার পোশাকে শেহনাজ গিল ওরফে ‘পাঞ্জাব কি কার্তিনা কাইফ’কে ঐশ্বরিক দেখাচ্ছে।রৌপ্য গহনা এবং গাঢ় ঠোঁটের ছায়ায় রঙিন পোশাক সকলকে মন্ত্রমুগ্ধ করেছিল।

.

কৃতিকা খুরানা:

ব্রাইড-টু-বি ইনস্টাগ্রাম প্রভাবক একটি অত্যাশ্চর্য ফ্লেরেড এ-লাইন লেহেঙ্গা পরা অলঙ্কৃত ব্লাউজের সাথে গোল দিচ্ছে।

.

জিজি হাদিদ:

বিখ্যাত আমেরিকান ফ্যাশন মডেল জিজি নামে পরিচিত জেলেনা নুরা হাদিদকে সবসময়ই উচ্চ ফ্যাশনের পোশাক পরতে এবং যে কোনও চেহারাকে সুন্দর ভাবে ক্যারি করতে দেখা যায়। এখানে জিজি কে প্যারিসের একটি ছাদে বসে রিবক জিগকিনেটিকার সাথে একটি মিলিত উজ্জ্বল কমলা ব্লেজার এবং ট্রাউজার পরা অবস্থায় দেখা যায়।

৭. মেঘনা কর:

অত্যাশ্চর্য কল্কি ফ্যাশন পরা মুম্বাই ভিত্তিক ইনস্টাগ্রাম প্রভাবশালী সেট্রোবলমেকার।কুন্দন মাংটিক্কার সাথে সম্পূর্ণ লেহেঙ্গা স্কার্টের সাথে একটি লো-কাট বহু রঙের এমব্রয়ডারি করা চোলি।কেউ অস্বীকার করতে পারে না যে তার মধ্যে খুব আরাধ্য কিছু আছে।এইবার আমাদের প্রধান ‘বান্নো কি সহেলি’ ভাইব দিচ্ছে।

৮.

কাজল দেবগান:

“জা সিমরান জিলে আপনি জিন্দেগি” এখন সিমরান তাঁর,সুন্দর জীবন কাটাচ্ছেন বরাবরের মতোই সুন্দর দেখাচ্ছে একটি প্যাস্টেল কমলা এবং মেরুন বর্ডারযুক্ত শাড়িতে লম্বা পাথরের কানের দুল এবং নগ্ন চেহারা প্রধান সেক্সি মা ভাইব দিচ্ছে।

আমরা দৈনন্দিন জীবনে চোখ রাখলে দেখতে পাবো যে কমলা রঙকে অনেক অভিনেতা অভিনেত্রী ছাড়াও সাধারণ মানুষের সুন্দর ভাবে ক্যারি করছে। কমলার রঙ আমাদের ফ্যাশনকে একটা নতুন রূপ এনে দিয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে চোখ রাখুন ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায়।

Leave a Reply

Your email address will not be published.