Why Neetu Kapoor Chose Alia Bhatt: নীতু কাপুরের বৌমা রূপে পছন্দ আলিয়া ভাট!

Why Neetu Kapoor Chose Alia Bhatt:নীতু কাপুরের বৌমা রূপে পছন্দ আলিয়া ভাট!

 

হাইলাইটস:

  • দীপিকা-ক্যাটরিনার-আলিয়া
  • বিনোদন জগতের তথ্য
  • বিস্তারিত আলোচনা

Why Neetu Kapoor Chose Alia Bhatt:নীতু কাপুরের বৌমা রূপে পছন্দ আলিয়া ভাট!

আমাদের কিউট কুইন আলিয়া ভাট এবং সবচেয়ে যোগ্য কাপুর ব্যাচেলরকে ডেট করার কয়েক বছর পর,রণবীর অবশেষে গৃহস্থ হতে প্রস্তুত।মনে হচ্ছে এই জুটির পক্ষে তাদের বাবা-মাকে রাজি করানো খুব সহজ নয়,বিশেষ করে যখন নীতু কাপুরের কথা আসে।নীতু কাপুর কেন আলিয়া ভাটকে বাহুর চরিত্রে বেছে নিলেন তা ব্যাখ্যা করা যাক।

বলিউডে ব্রেকআপ নতুন নয়,বিশেষ করে রণবীর কাপুরের মতো জনপ্রিয় কিছু তারকাদের জন্য। তাঁর বিচ্ছেদ দৃশ্যত তার অফিসিয়াল সম্পর্কের চেয়ে বেশি মনোযোগ আকর্ষণ করেছে।প্রধান কারণগুলির মধ্যে একটি হতে পারে কাপুর ছেলের তাঁর লিঙ্ক-আপগুলিতে সংক্ষিপ্ত পারিবারিক জড়িত থাকা।

নীতু কাপুর কেন ভেবেছিলেন দীপিকা ও ক্যাটরিনা রণবীরের জন্য ঠিক নয়?

সবাই জানে রণবীর কাপুর তাঁর মায়ের বাধ্য ছেলে।জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় তার মা নীতু কাপুর তাঁর কাছে অনেক গুরুত্বপূর্ণ। এটা অনুমান করা হয়েছে যে মা নীতু তাঁর আগের সম্পর্কগুলিকে অস্বীকার করেছিলেন।ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোনের মতো বলিউডের শীর্ষস্থানীয় মহিলাদের সাথে অভিনেতার সম্পর্কের গল্প বেশি দিন স্থায়ী হয়নি।

রণবীর এবং দীপিকা ২০০৭ সালে ডেটিং শুরু করেন এবং মাত্র দুই বছরের মধ্যে তা বন্ধ করে দেন।

ক্যাটরিনা কেন ছেলে না তার পছন্দ?

ক্যাটরিনা কাইফের কাছে ফিরে আসার পরে রণবীরের মা এবং ভারত অভিনেতার মধ্যে কী হয়েছিল সে সম্পর্কে কখনই আসলে বাতাস পরিষ্কার করেনি।বেশিরভাগ সময় প্রবীণ অভিনেতাকে ক্যাটরিনার উপর প্রেম বর্ষণ থেকে বিরত থাকতে দেখা গেছে।নীতু যখন ক্রিসমাস পার্টির সময় প্রয়াত শশী কাপুরের বাড়িতে তোলা একটি পারিবারিক ছবি থেকে ক্যাটকে ক্রপ করেছিলেন,তখন সবাই অবাক হয়েছিল।কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রগুলি বিশ্বাস করে যে নীতু কাপুর যেহেতু একজন নিয়ন্ত্রক মা,তাই তার ছেলে কার সাথে ডেট করছে বা সে বিষয়ে তিনি কোনো না কোনোভাবে আধিপত্য বিস্তার করতে চান না। দীর্ঘ ছয় বছর ধরে রণবীরকে ডেট করেছেন ক্যাটরিনা কাইফ।

রনবীর ও আলিয়ার প্রথম সাক্ষ্যাৎ:

এটা জেনে কিছু লোক অবাক হতে পারে যে আলিয়া যখন মাত্র ১১ বছর বয়সে রণবীরের প্রতি ক্রাশ করেছিলেন।সঞ্জয় লীলা বানসালির ব্ল্যাক-এর জন্য অডিশন দেওয়ার সময়,সৌখিন তারকা একজন সহকারী পরিচালক হিসেবে কাজ করছিলেন। কয়েক বছর পর আলিয়া ২০১৪ সালে একজন অভিনেতা হিসেবে বলিউডে আত্মপ্রকাশ করার পর,তিনি করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’ পর্বের একটিতে রণবীরকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেন।

আনন্দ আহুজা এবং সোনম কাপুরের বিয়েতে প্রথম জনসাধারণের উপস্থিতির পরে এই দম্পতি বন্ধুবান্ধব এবং পরিবারের কাছ থেকে অবিরাম ভালবাসা এবং সমর্থন পেয়েছিলেন।এটি বছরের পর বছর ধরে তাদের অসংখ্য জনসাধারণের উপস্থিতির জন্য অনুঘটক ছিল।এর মধ্যে পারিবারিক বিবাহ,ব্রাঞ্চ এবং ডিনার পার্টি অন্তর্ভুক্ত ছিল।২০১৮ সালের সেপ্টেম্বরে যখন রণবীরের বাবা ঋষি কাপুরকে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল,তখন এই দম্পতিকে প্রায়ই একসঙ্গে দেখতে দেখা যায়।রণবীর একটি ম্যাগাজিনের সাথে একটি সাক্ষাৎকারে অকপট হয়েছিলেন এবং তাঁর সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছিলেন।

সেই মুহূর্ত থেকে মনে হচ্ছে এবার তারা এগিয়ে যাবে,এবং অনুমান কি! তাঁরা সঠিক ছিল,এখন তাঁরা সুখী দাম্পত্য জীবনের অধিকারী।

নীতু কাপুরের সম্পর্ক তাঁর বৌমার সঙ্গে কেমন!

রণবীর কাপুরের বাবা-মা,নীতু কাপুর এবং ঋষি কাপুর দুজনেই আলিয়াকে ভালোভাবে গ্রহণ করেছেন।প্নীতু মিস ভাটকে অত্যন্ত পছন্দ করেন এবং তাকে কাপুর বাহু হতে দেখার জন্য অপেক্ষা করতে পারেন না।এটি বেশ আশ্চর্যজনক ছিল, কারণ নীতু কখনই রণবীরের প্রাক্তন বান্ধবী ক্যাটরিনা কাইফকে এত পছন্দ করেননি। একজন প্রতিবেদক সম্প্রতি আলিয়াকে জিজ্ঞাসা করেছিলেন যে কাপুর মা তাকে পছন্দ করেছেন কী কারণে। অভিনেতা লজ্জিত হয়ে বললেন, “আচ্ছা! আমি কীভাবে জানব যে আমার কোন গুণগুলি সে পছন্দ করে,আপনাকে তাঁকে জিজ্ঞাসা করতে হবে।”সেখানে বলা যেতে পারে বাহুর সাথে নীতুর বন্ধন ভবিষ্যতে আমাদের কিছু সাস-বাহু লক্ষ্য নির্ধারণ করতে পারে।

কাজের ফ্রন্টে,রণবীর এবং আলিয়াকে ব্রহ্মাস্ত্রে একসঙ্গে দেখা গিয়েছে,যা পৌরাণিক কাহিনী এবং কল্পবিজ্ঞানের মিশ্রণ।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলা তে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published.