Keiani Mabe: কেয়ানি মাবে কে? এবং কেয়ানি মাবে কি গে?

Keiani Mabe: কেয়ানি মাবে-এর রহস্যময় পরিচয়, ফিটনেস যাত্রা এবং ক্রমবর্ধমান প্রভাব অন্বেষণ করুন

হাইলাইটস:

  • কেয়ানি ২৭শে সেপ্টেম্বর, ২০১৫-এ তার ইউটিউব যাত্রা শুরু করে
  • এলজিবিটি বিষয়ে কেয়ানির সাম্প্রতিক পোস্টগুলি তার অনুসারীদের মধ্যে একটি বিতর্কের জন্ম দিয়েছে

Keiani Mabe: সোশ্যাল মিডিয়া প্রভাবশালীদের বিশাল ল্যান্ডস্কেপে, কেয়ানি মাবে একজন বিষয়বস্তু স্রষ্টা, ভ্লগার এবং ফিটনেস বিশেষজ্ঞ হিসাবে তার স্থান তৈরি করেছেন। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল, @mcshnizzle দ্বারা পরিচিত, কেয়ানি তার অ্যাকাউন্টে ১.৪ মিলিয়ন গ্রাহক সংগ্রহ করেছে, যা তাকে ডিজিটাল প্রভাবের ক্ষেত্রে একটি বিশিষ্ট ব্যক্তি করে তুলেছে।

২২শে জানুয়ারী, ২০০২ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেন, কেয়ানি একজন ২২ বছর বয়সী যিনি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া দৃশ্যে একটি অমার্জনীয় চিহ্ন রেখে গেছেন। রবার্ট ডি এডগ্রেন স্কুলে তার উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সমাপ্ত করে, কেয়ানি তার আরও শিক্ষাগত সাধনাগুলিকে আড়ালে রাখতে বেছে নিয়েছে, তার শক্তিকে তার ফিটনেস এবং বিষয়বস্তু তৈরির জন্য তার আবেগের মধ্যে যোগ করেছে।

লিঙ্গ ঘিরে রহস্য

এলজিবিটি বিষয়ে কেয়ানির সাম্প্রতিক পোস্টগুলি তার অনুসারীদের মধ্যে একটি বিতর্কের জন্ম দিয়েছে, তার লিঙ্গ এবং যৌনতা সম্পর্কে প্রশ্ন তুলেছে। কেয়ানি অবশ্য তার ব্যক্তিগত জীবন সম্পর্কে আঁটসাঁট ঠোঁট রেখেছেন। যদিও গুজব এবং জল্পনা ছড়িয়েছে, তার সরকারী অবস্থান হল একজন মহিলা। তিনি তার কর্মজীবনের উপর ফোকাস চালিয়ে যাচ্ছেন, ফিটনেস পাঠ ভাগ করে নিয়েছেন এবং নৈপুণ্যের প্রতি তার প্রতিশ্রুতি বজায় রেখেছেন।

শারীরিকতা এবং ফিটনেস

৫ ফুট ৭ ইঞ্চি লম্বা এবং প্রায় ৬১ কিলোগ্রাম ওজনের কেয়ানি একটি স্বাস্থ্যকর এবং ফিট শরীর নিয়ে গর্ব করেন। চিত্তাকর্ষক বাদামী চোখ এবং বাদামী চুলের সাথে, তিনি তার বিষয়বস্তুর উপর আস্থা প্রকাশ করেন। তার শরীরের পরিমাপ, ৩৪-২৭-৩৬ এ রেকর্ড করা হয়েছে এবং ৯ (ইউএস) এর জুতার মাপ তার শারীরিক আকর্ষণকে আরও বাড়িয়ে তোলে।

ইউটিউব স্টারডমে যাত্রা

কেয়ানি ২৭শে সেপ্টেম্বর, ২০১৫-এ তার ইউটিউব যাত্রা শুরু করে, যা একজন বিষয়বস্তু নির্মাতা হিসেবে তার কর্মজীবনের সূত্রপাত করে। তার চ্যানেলে ১ মিলিয়নেরও বেশি গ্রাহক এবং ১০০ টিরও বেশি ভিডিও সহ, তিনি ফিটনেস এবং ভ্লগিং কুলুঙ্গিতে একটি শক্তিশালী ঘাঁটি তৈরি করেছেন৷ তার ভিডিওগুলি ধারাবাহিকভাবে ৮০,০০০ থেকে ১২০,০০০ পর্যন্ত একটি চিত্তাকর্ষক গড় ভিউ সংখ্যা অর্জন করে, একটি ইউটিউব সংবেদন হিসাবে তার স্থিতিকে দৃঢ় করে।

বহুমুখী সাফল্য

ইউটিউব এর বাইরে, কেয়ানি TikTok-এ তার প্রভাব বিস্তার করে, যেখানে তিনি ‘mcshnizzle’ নামক কণ্ঠে যান। ইউটিউবে ৪০০,০০০ এর বেশি গ্রাহক এবং ইনস্টাগ্রামে ১ মিলিয়ন+ অনুসরণ করে, তিনি সোশ্যাল মিডিয়া জগতে একটি পরিবারের নাম হয়ে উঠেছেন৷ তার ভ্লগগুলি, ভ্রমণ পালানো এবং জিম সেশনের সাথে মিশেছে, বিভিন্ন দর্শকদের সাথে অনুরণিত হয়

We’re now on WhatsApp- Click to join

প্রাইভেট সাইড

সম্পর্কের ক্ষেত্রে, কেয়ানি একটি রহস্য রয়ে গেছে। অবিবাহিত এবং বিবাহিত নয়, তিনি তার ডেটিং জীবনকে জনসাধারণের যাচাই থেকে রক্ষা করেন। তার একক ভ্লগ এবং বিষয়বস্তু তার রোমান্টিক প্রচেষ্টার স্পটলাইট থেকে পরিষ্কার করে, একটি ব্যক্তিগত ব্যক্তিগত জীবন বজায় রাখার প্রতি তার প্রতিশ্রুতিকে আন্ডারস্কোর করে।

আর্থিক বিজয়

কেয়ানি মাবে এর সাফল্য শুধুমাত্র অনুসারীদের মধ্যে নয়, আর্থিক লাভের ক্ষেত্রেও পরিমাপ করা হয়। $১.৪ মিলিয়নের আনুমানিক নেট মূল্যের সাথে, তিনি তার আয় বাড়াতে বিজ্ঞাপনগুলি এবং অর্থপ্রদানের প্রচারগুলি ব্যবহার করেছেন৷ ভিডিও বিজ্ঞাপনের জন্য তার অ্যাকাউন্ট নগদীকরণ একটি লাভজনক কৌশল হয়েছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.