Viral Video: ‘কাভালা’ গানে দুর্দান্ত নাচ স্কুলপড়ুয়াদের, মুগ্ধ হয়ে খোদ তামান্না ভাটিয়া ভিডিও শেয়ার করলেন

Viral Video: জনপ্রিয় ‘কাভালা’ গানে স্কুলপড়ুয়াদের অনবদ্য নাচ তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

হাইলাইটস:

  • ইতিমধ্যেই এই দক্ষিনী গানে মজেছে গোটা দেশ
  • সম্প্রতি এই কাভালা গানে স্কুলপড়ুয়াদের নাচের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে
  • সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে সেই ভিডিও

Viral Video: ইতিমধ্যেই এই গানে মজেছে গোটা দেশ। ছোট থেকে বড় সকলকেই এই গানে নাচতে দেখা গিয়েছে। সম্প্রতি এই ‘কাভালা’ গানের আরও একটি ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে, যেখানে কয়েকজন স্কুল ছাত্রকে নাচতে দেখা গেছে এই গানে।

ইনস্টাগ্রাম খুললেই এখন শুধুই রিলসের ছড়াছড়ি। সেই রিলসের মধ্যে নিশ্চয়ই আপনি তামান্না ভাটিয়া ও রজনিকান্তের ‘কাভালা’ গানটি শুনেছেন। দুর্দান্ত এই গান ইতিমধ্যেই সমস্ত মাধ্যমের সিনেমাপ্রেমীদের মন জয় করেছে। ছোট থেকে বড় সকলকেই এই গানে নাচতে দেখা গিয়েছে। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে কয়েকজন স্কুলপড়ুয়া এই ‘কাভালা’ গানে নাচছে। আর সেই ভিডিয়োই এখন সমাজ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে।

@balramrj143 নামক ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। তাতেই দেখা যাচ্ছে, নীল রঙের স্কুল পোশাক পরিহিত ছাত্ররা কাদার মধ্যে ‘কাভালা’ গানে রীতিমতো নাচছে। আর সেই নাচ দেখে নেটদুনিয়ায় রীতিমতো হাসির রোল উঠেছে। এই জনপ্রিয় গানটি ‘জেলার’ ছবির গান, ছবিতে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া এবং রজনিকান্ত।

প্রায় ৩০ লক্ষ্যের কাছাকাছি ভিউ হয়েছে ভিডিওটিতে। স্কুলের প্রত্যেক ছাত্রের পরনে ছিল নীল রঙের শার্ট এবং বাদামি প্যান্ট। সিনেমার অভিনেত্রী খোদ তামান্না ভাটিয়ারও স্কুলপড়ুয়াদের এই নাচ বেজায় পছন্দ হয়েছে। তিনি নিজেও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ওই ভিডিয়ো শেয়ার করেছেন।

স্টোরির ক্যাপশনে তামান্না লিখেছেন, এটি গানের সেরা সংস্করণ। আগামী ১০ই অগাস্ট রজনিকান্ত ও তামান্না অভিনীত ‘জেলার’ ছবিটি মুক্তি পাবে। পরিচালক নেলসন দিলীপকুমারের এই তামিল ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন অনিরুদ্ধ রবিচন্দ্র।

এইরকম আরও ভাইরাল ভিডিও সম্পর্কে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.