Upcoming OTT Releases Of This Week: এই সপ্তাহের আসন্ন OTT রিলিজগুলি দেখুন

Upcoming OTT Releases Of This Week: এই সপ্তাহের OTT রিলিজের মধ্যে ২০২৩ সালের সেরা কিছু সিনেমা রয়েছে!

হাইলাইটস:

  • এই সপ্তাহে OTT প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ এবং সিনেমাগুলির এক ঝলক দেখে নিন
  • এই সপ্তাহের আসন্ন OTT রিলিজ

Upcoming OTT Releases Of This Week: OTT প্ল্যাটফর্মগুলি আমাদের সিনেমা এবং শো দেখার পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে। এই সপ্তাহে, বিভিন্ন স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলি বিশ্বজুড়ে বিভিন্ন ভাষার জন্য বিভিন্ন ধরণের প্রকল্প প্রকাশ করতে প্রস্তুত। এই সপ্তাহে OTT প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ এবং সিনেমাগুলির একটি ঝলক এখানে দেওয়া হল:

ব্যাডল্যান্ড হান্টার্স (নেটফ্লিক্স – ২৬শে জানুয়ারী, ২০২৪):

সংক্ষিপ্তসার:একটি কাল্পনিক পোস্ট-অ্যাপোক্যালিপ্টিক দক্ষিণ কোরিয়ায় সেট করা হয়েছে, একটি বড় ভূমিকম্পের পরে একটি মরুভূমিতে রূপান্তরিত হয়েছে, ‘ব্যাডল্যান্ড হান্টার্স’ তারকা মা ডং-সিওক, লি হি-জুন, লি জুন-ইয়ং এবং রোহ জিয়ং-ইউই।

অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম (BookMyShow স্ট্রিম – ২৩শে জানুয়ারী, ২০২৪):

সংক্ষিপ্তসার: এই মুভিটি অ্যাকোয়াম্যানের প্রথম কিস্তির পরের ঘটনাগুলিকে বর্ণনা করে৷ আর্থার একটি প্রাচীন শক্তি দ্বারা সৃষ্ট ধ্বংস থেকে আটলান্টিসকে রক্ষা করতে তার ভাইয়ের সাথে পুনরায় মিলিত হন। অভিনয়ে নেতৃত্ব দিচ্ছেন জেসন মোমোয়া।

নেরু (ডিজনি+ হটস্টার – ২৩শে জানুয়ারী, ২০২৪):

সংক্ষিপ্তসার: ‘নেরু’ সারাকে অনুসরণ করে, একজন অন্ধ ভাস্কর্য ট্রমা পরে ন্যায়বিচার খুঁজছেন কিন্তু আইনি ব্যবস্থার জটিলতার সাথে ঝাঁপিয়ে পড়েছেন। এই নাটকে অভিনয় করেছেন মোহনলাল, প্রিয়মণি, অনস্বরা রাজন প্রমুখ।

এজেন্ট (Sony Liv – ২৬শে জানুয়ারী, ২০২৪):

সংক্ষিপ্তসার: একটি বিপজ্জনক সন্ত্রাসী সংগঠনের সত্য উন্মোচনকারী একটি গুপ্তচরকে কেন্দ্র করে, ‘এজেন্ট’-এ অখিল আক্কিনেনি, মামুটি, ডিনো মোরিয়া, সাক্ষী বৈদ্য এবং বিক্রমজিৎ ভির্কের বৈশিষ্ট্য রয়েছে।

অ্যানিমেল (নেটফ্লিক্স – জানুয়ারী 26, 2024):

সংক্ষিপ্তসার: অ্যানিমেল পিতা-পুত্রের সম্পর্কের অবনতির গতিশীলতাকে অন্বেষণ করে যখন পুত্র প্রতিশোধ নিতে চায়। রণবীর কাপুর, রশ্মিকা মান্দান্না, অনিল কাপুর, ববি দেওল এবং তৃপ্তি দিমরি তারকা।

Karmma কলিং (ডিজনি+ হটস্টার – ২৬শে জানুয়ারি, ২০২৪):

সংক্ষিপ্তসার: ‘Karmma কলিং’ ইন্দ্রাণী কোঠারিকে কেন্দ্র করে আলিবাগ সমাজের গ্লিটজ এবং গ্ল্যামারকে চিত্রিত করে। ‘মার্কিন শো ‘রিভেঞ্জ’ থেকে অনুপ্রাণিত এই সিরিজে কাস্টের নেতৃত্ব দিচ্ছেন রাভিনা ট্যান্ডন।

স্যাম বাহাদুর (Zee৫ – জানুয়ারি ২৬শে , ২০২৪):

সংক্ষিপ্তসার: ভারতের প্রথম ফিল্ড মার্শাল স্যাম Manekshaw-এর জীবনের উপর ভিত্তি করে, ভিকি কৌশল, ফাতিমা সানা শেখ এবং সান্যা মালহোত্রা অভিনীত ‘স্যাম বাহাদুর’ ভারতের ভূ-রাজনৈতিক ইতিহাস অন্বেষণ করে।

ফাইট ক্লাব (ডিজনি+ হটস্টার – ২৭শে জানুয়ারী, ২০২৪):

সংক্ষিপ্তসার: ‘ফাইট ক্লাব’ সেলভাকে ঘিরে আবর্তিত হয়, একটি অল্প বয়স্ক ছেলে ফুটবল খেলোয়াড় হতে আগ্রহী কিন্তু বাধার সম্মুখীন হয়, তাকে দ্বন্দ্বের দিকে নিয়ে যায়।

Hustlers- Jugaad কা খেল (Amazon miniTV – ২৪শে জানুয়ারী, ২০২৪):

সংক্ষিপ্তসার: ২০১০ সালে মুম্বাইয়ের স্টার্ট-আপ বুমের বিপরীতে সেট করা, ‘হাস্টলারস- Jugaad কা খেল’ একটি মধ্যবিত্ত ছেলে হিসাবে সঞ্জয়ের যাত্রাকে কেন্দ্র করে স্টার্ট-আপ বিশ্ব জয় করে।

দ্য কেরালা স্টোরি (Zee৫):

সংক্ষিপ্তসার: ‘দ্য কেরালা স্টোরি’ তিনটি মেয়ের গল্পকে জীবন্ত করে তুলেছে, Adaa শর্মা একটি মুখ্য ভূমিকায়। ফিল্মটি কেরালার পটভূমিতে সেট করা আখ্যানগুলিকে অন্বেষণ করে এবং Zee৫-এ প্রবাহিত হবে।

We’re now on WhatsApp- Click to join

টাইগার ৩ (প্রাইম ভিডিও):

সংক্ষিপ্তসার: সালমান খান এবং ক্যাটরিনা কাইফের অ্যাকশন-প্যাকড ‘টাইগার ৩’ বক্স অফিসে প্রত্যাশিত জাদু তৈরি করতে পারেনি, তবে প্রাইম ভিডিও দর্শকদের অ্যাড্রেনালিন-পাম্পিং যাত্রার অভিজ্ঞতার আরেকটি সুযোগ দিচ্ছে।

Zwigato (Netflix):

সংক্ষিপ্তসার: নন্দিতা দাস পরিচালিত Zwigato একটি শিশুর খাদ্য সরবরাহের সাথে জড়িত গল্পটি প্রকাশ করে। ছবিটি, প্রত্যাশা তৈরি করে, নেটফ্লিক্সে মুক্তির জন্য প্রস্তুত, একটি অনন্য সিনেমাটিক অভিজ্ঞতার প্রতিশ্রুতি দিয়ে।

Salaar (নেটফ্লিক্স):

সংক্ষিপ্তসার: প্রভাসের ব্লকবাস্টার ‘Salaar’, যা ইতিমধ্যেই দক্ষিণ বক্স অফিসে তার সাফল্য প্রমাণ করেছে, নেটফ্লিক্সের মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে৷ মুভিটি তার আকর্ষক আখ্যান দিয়ে ব্যাপক দর্শকদের মুগ্ধ করবে বলে আশা করা হচ্ছে।

ডানকি (জিও সিনেমা – ফেব্রুয়ারি ২০২৪):

সংক্ষিপ্তসার: শাহরুখ খান অভিনীত ‘ডানকি’, ২০২৪ সালের ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে Jio সিনেমাতে ডিজিটাল আত্মপ্রকাশ করতে প্রস্তুত। রাজকুমার হিরানি পরিচালিত, ছবিটি একটি উত্তেজনাপূর্ণ সংযোজনের প্রতিশ্রুতি দেয়।

এই রিলিজের মাধ্যমে, দর্শকরা বিভিন্ন স্বাদ এবং পছন্দের জন্য প্রচুর বিনোদনের বিকল্প আশা করতে পারেন। সাসপেন্স, ড্রামা, অ্যাকশন যাই হোক না কেন, OTT প্ল্যাটফর্মগুলি আকর্ষক বিষয়বস্তুর সাথে ডিজিটাল স্ট্রিমিং ল্যান্ডস্কেপকে সমৃদ্ধ করে চলেছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.