TV Show Became Meme Content: ভারতীয় টিভি শো যা মেমে বিষয়বস্তু হয়ে উঠেছে তা বিস্তারিত জেনে নিন

TV Show Became Meme Content: ৫ টি ভারতীয় টিভি শো যা মেমে বিষয়বস্তু হয়ে উঠেছে এবং আমাদের হাসতে বাধ্য করেছে

হাইলাইটস:

  • সাথ নিভানা সাথিয়া
  • শাশুরাল সিমার কা
  • চন্দ্রলেখা
  • কৃষ্ণকলি

TV Show Became Meme Content: ভারতীয় টিভি শোগুলি শাশুড়ি বউমার নাটকে পরিপূর্ণ, অদ্ভুত মেক-আপ পরা ভ্যাম্প সহ রিগ্রেসিভ বিষয় বস্তু। সত্যি বলতে, এখনও, এটি সত্যিই দীর্ঘ সময়ের জন্য মহিলাদের এবং এমনকি পুরুষদের মোহিত করতে সক্ষম হয়েছে। বেশিরভাগ সিরিয়ালে মহিলা নায়ককে কিছু জাদুকরী ক্ষমতা সহ একটি আদর্শ পুত্রবধূ বলে আশা করা হয়। কারণ দিনের শেষে যাই ঘটুক না কেন মহিলা-নেতৃত্বকে তার আশেপাশের লোকদের বাঁচাতে বিষয়টি নিজের হাতে নিতে হবে। আমরা পুরো শিল্পের সমালোচনা করছি না তবে অবশ্যই বাস্তবতার কথা বলছি। এখানে ৫ টি ভারতীয় টিভি শোগুলির একটি তালিকা রয়েছে যা সামগ্রীতে পরিণত হয়েছে৷

অনেক সময়, আমরা এমন দৃশ্য দেখেছি যার কোন যুক্তি নেই। সহজভাবে বলতে গেলে, আমরা আমাদের মেম ফোল্ডার আপডেট করতে এই শোগুলি দেখি।

১. সাথ নিভানা সাথিয়া:

এই শোটি ৮০ টিরও বেশি পর্ব নিয়ে গঠিত এবং ইতিমধ্যেই অনেকগুলি কাঁপানো-যোগ্য দৃশ্যের আধিক্য সম্প্রচার করেছে৷ এটি সবার জন্য হাসির স্টক, তবে এটি জনসাধারণের মনোযোগ আকর্ষণ করেছিল যখন সংগীত প্রযোজক এবং গায়ক, যশ মুখতে এটি থেকে একটি হাস্যকর জিঙ্গেল তৈরি করেছিলেন যা ভাইরাল হয়েছিল। সেই একক ভিডিওটি পুরো তারকা কাস্টের কর্মজীবনকে পুনরুজ্জীবিত করেছিল।

এগুলি ছাড়াও, এমন পর্বগুলিও রয়েছে যা এই সিরিয়ালটিকে শীর্ষস্থানীয় মেম সামগ্রী তৈরি করে। আপনার কি মনে আছে যখন গোপী বউ ল্যাপটপ ‘ধুতে’ সিদ্ধান্ত নেন?

২.শাশুরাল সিমার কা:

এটি সবচেয়ে প্রিয় ভারতীয় টিভি শোগুলির মধ্যে একটি হতে তবে এটি এর নো-লজিক দৃশ্যের জন্য অনেক জনপ্রিয়তা অর্জন করেছে যেখানে নায়ক একটি মাছি হয়ে যায়।

সবচেয়ে মজার দৃশ্যের মধ্যে একটি ছিল যখন একটি চরিত্র পরী নিজেকে একটি পর্দায় আটকে ফেলে – কীভাবে এটি করা যায়? আমরা ভাবছিলাম – কোথা থেকে এসেছে লেখকের এমন চিন্তা ধারা।

৩. কাসাম সে:

যদি কেউ জানেন যে কীভাবে স্পেশাল ইফেক্টের ক্ষেত্রে সম্পূর্ণ বিশৃঙ্খলা তৈরি করা যায় এবং প্রসারিত করা ছোট করা যায়, তাহলে পুরস্কারটি কসম সে-এর কাছে যাবে।

এটির সবচেয়ে ভাইরাল দৃশ্যটি নিয়ে যা একটি গাড়িতে মহিলা প্রধান প্রাচী দেশাইকে পরিচয় করিয়ে দেয় যার মুখটি পুরুষ নায়ক রাম কাপুরের কাছে গাড়ির জানালার নিচের দিকে উন্মোচিত হয়েছিল। এই দৃশ্যটি রিওয়াইন্ডিং, লাইট ফ্ল্যাশিং, এটিকে ফাঁকা এবং সাদা, সাউন্ড ইফেক্ট এবং অন্যান্য সমস্ত বিশেষ প্রভাবের মাধ্যমে সম্ভাব্য সর্বাধিক নাটকীয়ভাবে দেখানো হয়েছিল

এটি এতই অযৌক্তিক ছিল যে মনে হয়, তাদের যথেষ্ট সংলাপ নেই, তাই স্পেশাল ইফেক্টের জায়গাটি পূরণ করার চেষ্টা করা হয়েছিল।

৪. কৃষ্ণকলি:

তালিকাটি শুধুমাত্র হিন্দি টিভি সো গুলিতে সীমাবদ্ধ নয়। আসলে, অনেক আঞ্চলিক শো আছে যারা মেমে বিষয়বস্তু হয়ে উঠার ক্ষেত্রে বারকে অনেক উঁচুতে তুলেছে।

আপনি হয়তো অনুষ্ঠানটির নাম কৃষ্ণকলির সাথে পরিচিত নন, কিন্তু এমন একটি হাস্যকর দৃশ্য দেখেছেন যা চিকিৎসা বিজ্ঞান এবং মানুষের বুদ্ধিকে চ্যালেঞ্জ করেছে।

এমন অনেক উদাহরণ রয়েছে যেখানে আমরা টিভি সিরিয়ালগুলিকে ভুল ধরণের প্রপস এবং পোশাক ব্যবহার করতে দেখেছি, তবে এই সিরিয়ালটি কিছুটা এগিয়ে গেছে।

দৃশ্যটি আমাদের অপারেশন থিয়েটারে নিয়ে যায় যেখানে একজন ডাক্তার একটি ডিফিব্রিলেটর হিসাবে প্রকৃত স্কচ ব্রাইট বাথরুম স্ক্রাবার ব্যবহার করে রোগীর হৃদস্পন্দন পুনরুজ্জীবিত করার চেষ্টা করছেন। হ্যাঁ, এখানে আসল সবুজ রঙের বাথরুম স্ক্রাবার ব্যবহার করা হয়েছিল। আমরা আশা করি কেউ তার মেডিকেল লাইসেন্স বাতিল করবে। এটি দর্শকদের মধ্যে বিভক্ত হয়ে পড়ে এবং স্ক্রিনশটগুলি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

৫. চন্দ্রলেখা:

চন্দ্রশেখর নামক দর্শনীয় তামিল শো। আমরা জানি যে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র এবং টিভি শোগুলি আসলে বিজ্ঞানে বিশ্বাস করে না কিন্তু এই শোটি পদার্থবিদ্যা, রসায়ন, জীববিদ্যা এবং সবকিছু নিয়ে প্রশ্ন তুলেছে।

একজন আততায়ী একজন মহিলাকে তার মাথার খুলিতে গুলি করে, কিন্তু আমাদের আশ্চর্যের জন্য, সে পুরোপুরি ভালো ছিল এবং বেশিরভাগ দৃশ্যে কথা বলে এবং হাসছিল। তার পাশে থাকা লোকটি প্যানিক অ্যাটাক পায় এবং তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য লড়াই করছিল। কিন্তু মাথায় গুলিবিদ্ধ এই নারী তার শেষ ইচ্ছা নিয়ে এসে চুলে গজরা দিতে চান। এই নারী কিছু পরাশক্তি পেয়েছেন!

এমন অনেক দৃশ্য আছে যেগুলোর তালিকাভুক্ত হওয়ার ক্ষমতা আছে। সুতরাং আপনি যদি কারো সাথে পরিচিত হন তবে মন্তব্যে তাদের উল্লেখ করুন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.