Trending Summer Dress: এই গরমে কম্ফোর্টেবল থাকতে বেছে নিতে পারেন এই ৪ স্টাইলিশ এবং ট্রেন্ডিং ড্রেসগুলি

Trending Summer Dress: গরমে সবসময় কম্ফোর্টেবল পোশাক পরা উচিত

 

হাইলাইটস:

  • গরমে কম্ফোর্টেবল থাকার পাশাপাশি নজর রাখতে হবে স্টাইলের দিকে
  • এক্ষেত্রে বেছে নিতে পারেন সামার ট্রেন্ডিং ড্রেস
  • সামার স্পেশাল আউটফিটের তালিকা দেখে নিন

Trending Summer Dress: বৃষ্টির কারণে সামান্য স্বস্তির পর আবারও ধীরে ধীরে তাপমাত্রা বাড়ছে। ফলে এই সময় শরীরকে সুস্থ রাখতে কম্ফোর্টেবল পোশাক পরা জরুরি। তবে অনেকেই আছেন যারা এই গরমেও ভারী কোনও পোশাক পরে বেরিয়ে পরেন। কিন্তু একথা সকলের জেনে রাখা উচিত যে, এই সময় হালকা এবং সুতির পোশাক পরা উচিত। নাহলে হিতে বিপরীত হতে পারে। আপনি যদি সামার স্পেশাল আউটফিটের সন্ধান করেন, তবে আপনি ভরসা রাখতে পারেন নীচে দেওয়া এই ওয়ান পিস ড্রেসগুলি উপর। জেনে নিন বিস্তারিত –

We’re now on WhatsApp – Click to join

ফ্লোরাল শিফন ড্রেস

সাম্প্রতিক সময়ে ফ্যাশন দুনিয়া কাঁপাচ্ছে ফ্লোরাল ড্রেস। আর এই গরমে হালকা শেডের এই ফ্লোরাল ড্রেসগুলি দেখতেও যেমন বেশ ভালো লাগে তেমনই আরামদায়কও। তাই আপনার সামার কালেকশনে শিফন ফ্যাব্রিকের একটি ফ্লোরাল ড্রেস রাখা চাই-ই।

ব্লক প্রিন্টের সুতির ড্রেস

সুতির যেকোনও পোশাকই গরমের জন্য আদর্শ। তবে সেই সঙ্গে খেয়াল রাখতে হবে স্টাইলের দিকেও। এই গরমে সুতির ওয়ান পিস ড্রেস রাখুন আপনার কালেকশনে। যে কোনও ডে আউটিংয়ের এটি একটি সেরা পছন্দ। বর্তমানে ব্লক প্রিন্ট বাজার কাঁপাচ্ছে তাই আপনি ব্লক প্রিন্টের সুতির ড্রেসই বেছে নিতে পারেন। এই ড্রেসটি যেমন ট্রেন্ডি, তেমনই ক্লাসি।

We’re now on Telegram – Click to join

অফ শোল্ডার ড্রেস

বহু বছর ধরে ফ্যাশন দুনিয়ায় একাই রাজ করছে অফ শোল্ডার ড্রেস। তবে অনেকে এই ধরণের ড্রেস পরতেও চান না। কিন্তু আপনি যদি সামান্য রিভিলিং এবং ক্লাসি প্যাটার্নের পোশাক পরতে স্বাচ্ছন্দ্য বোধ করেন, তাহলে আপনার সামার কালেকশনে এরকম ড্রেসকে জায়গা করে দিন। দুর্দান্ত একটি লুক ক্রিয়েট করবে।

Read more:- আজকাল গ্রীষ্মে কো-অর্ডার সেটের প্রবণতা চলছে, কেনার আগে অবশ্যই বলিউডের এই সুন্দরীদের চেহারা দেখে নিন

ফ্লেয়ারড ড্রেস

এই জ্বালাপোড়া গরমে পরার জন্য ফ্লেয়ারড ড্রেস সত্যিই উপযুক্ত একটি পোশাক। তাই সকলের সামার কালেকশনে এমন একটি ড্রেস রাখা জরুরি। এক্ষেত্রে আপনি বেছে নিতে পারেন একটু লম্বা ঝুলের ঘের ওয়ালা সুতির ড্রেস। এই ড্রেসটি আপনার ফিগারকে কমপ্লিমেন্ট দেওয়ার সাথে সাথে ক্লাসি লুকও দেবে। এই ড্রেসের সাথে মানানসই জুয়েলারি স্টাইল করতে ভুলবেন না।

এইরকম ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.