Tomato Price Viral Video: বাজারে গিয়ে টমেটোর দাম শুনে মাথায় হাত আম জনতার! সেই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘টমেটো গান’

Tomato Price Viral Video: টমেটোর দাম নিয়ে ‘টোমেটো গান’ এখন সমাজ মাধ্যমে ভাইরাল

হাইলাইটস:

• টমেটো কিনতেই এখন পকেট খালি হয়ে যাচ্ছে সাধারণ মানুষের

• টমেটোর বাড়তি দাম নিয়েই ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করা হয়েছে

• সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি প্রচুর লোক পছন্দ করছে

Tomato Price Viral Video: বাজারে এখন আকাশ ছোঁয়া সব্জির দাম। তার মধ্যে তো টমেটোর দাম নিয়ে তো আলাদা করে কিছু বলারই নেই। ভারতের একাধিক বড় শহরগুলিতে 150 টাকা কেজি দরে টমেটো বিক্রি হচ্ছে । রাজনৈতিক দলগুলি সবজির দাম নিয়ে একে অপরের দিকে আঙ্গুল তুলতে শুরু করেছে। আর সেই সঙ্গে সমাজ মাধ্যমেও এই নিয়ে প্রচুর মিম শেয়ার হচ্ছে। বাজারে গিয়ে টমেটোর দাম শুনে অনেকেই মাথায় হাত দিচ্ছেন। এমন পরিস্থিতিতে ইনস্টাগ্রামে একটি ‘টমেটো গান’ ভাইরাল হচ্ছে, যা দেখলে নিজের হাসি থামাতে পারবেন না আপনি। সম্প্রতি টমেটোর আকাশ ছোঁয়া দাম নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। নেটদুনিয়ার মানুষ এই ভিডিয়োটি ভীষণ পছন্দ করছেন। ভিডিওটি না দেখলে খুব মিস হবে আপনার।

টুইটারে ঝড়ের গতিতে ছড়িয়ে যাওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক ব্যক্তি 100 টাকার নোট দিয়ে দোকানদারের কাছ থেকে টমেটো কিনছেন। তার বদলে ওই ব্যক্তি সামান্য কয়েকটি টমেটো পেয়েছেন। আর সেই নিয়েই একটি গান গেয়ে ফেলেন ওই যুবক। তারপরে রাস্তা দিয়ে চলতে চলতে তার সঙ্গে আরও তিন যুবক যোগদান করে। তারাও গান গাইতে গাইতে নাচতে থাকে। এই চারজনের নাচের স্টেপ এবং মুখের অভিব্যক্তি দেখে আপনি নিজের হাসি থামাতে পারবেন না। যে সব রান্না টমেটো ছাড়া করা যায় না, সেই পদগুলি কীভাবে বানানো হবে, সেই নিয়েই গাওয়া হয়েছে গানটি। ভিডিয়োটি এখনও পর্যন্ত ৯ লক্ষ্যেরও বেশি মানুষ লাইক করেছেন।

সাম্বার থেকে পাও ভাজি, প্রায় প্রতিটি ভারতীয় পদেই টমেটো দেওয়া হয়। টমেটোর দাম বৃদ্ধি হওয়ায় এখন এই সব রান্নার কী হবে, সেটাই বলা হয়েছে টমেটো গানে। এক মিলিয়নেরও বেশি মানুষ এই গানটি শেয়ার করেছেন। নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই প্রচুর মানুষ কমেন্ট করেছেন ভিডিয়োটিতে।

এইরকম আরও ভাইরাল ভিডিও সম্পর্কে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.