The Best of Rakul Preet Singh – Movies & Award রাকুল প্রীত সিং-এর সেরা সিনেমা ও পুরস্কার

The Best of Rakul Preet Singh – Movies & Award রাকুল প্রীত সিং-এর জীবনী ও সেরা সিনেমা

হাইলাইটস

  • রাকুল প্রীতি সিং এর জীবনী
  • তাঁর চলচ্চিত্র জগতের পুরস্কার
  • রাকুল প্রীত সিং-এর সিনেমা

The Best of Rakul Preet Singh – Movies & Award : রাকুল প্রীত সিং একজন ভারতীয় অভিনেত্রী যিনি হিন্দি, তামিল তেলুগু সিনেমাতে অভিনয় করেছেন। রাকুল প্রীত সিং ১০ অক্টোবর ১৯৯০ সালে নয়াদিল্লিতে শিখ পরিবারে জন্মগ্রহণ করেন। রাকুল আর্মি পাবলিক স্কুলে পড়াশোনা করেন তারপর গণিতে স্নাতক করার জন্য দিল্লি বিশ্ববিদ্যালয়ের জেসাস অ্যান্ড মেরি কলেজে যোগ দেন। কলেজে পড়ার সময় তিনি মডেলিং এর প্রতি আকৃষ্ট হন।

২০০৯ সালে কন্নড় চলচ্চিত্র ‘গিলি’ এর মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন। তারপর থেকে, এই অভিনেত্রীকে পিছু ফিরতে হয়নি। ২০১১ সালে ফেমিনা মিস ইন্ডিয়াতে অংশগ্রহণ করেন। মিস ফ্রেশ ফেস, মিস বিউটিফুল স্মাইল, মিস ট্যালেন্টেড এবং মিস বিউটিফুল আইজ সহ বেশ কয়েকটি খেতাব জয় করেন। ২০১৪ সালে তিনি ৬১ তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস দক্ষিণে অভিনেত্রীর খেতাব অর্জন করতে সহায়তা করেছিলেন। ২০১৭ সালে তেলেঙ্গানা সরকার তাঁকে একটি প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেন। তাঁর বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা হল:-

গিল্লি

 

এটি একটি জনপ্রিয় কন্নড় চলচ্চিত্র। রাঘব লোকি দ্বারা পরিচালিত এই চলচ্চিত্রটি তার সেরা চলচ্চিত্রগুলির মধ্যে একটি। এই সিনেমাটি বক্স অফিসে দারুণ হিট হয়েছিল।

কেরাতাম
এই সিনেমাটির পরিচালক ছিলেন গৌথম পট্টনায়েক। এই মুভিটি রাকুলের দ্বিতীয় সেরা সিনেমাগুলির মধ্যে একটি, যেখানে তার অভিনয় দক্ষতা দেখা গেছে।

থাদাইয়ারা থাক্কা

 

এই তামিল অ্যাকশন থ্রিলার সিনেমাটি ২০১২ সালে মুক্তি পেয়েছিল৷ এটি একটি বিশাল জনপ্রিয় সিনেমা৷ রাকুল এই সিনেমায় একটি দুর্দান্ত চরিত্রে অভিনয় করেছিলেন এবং এই সিনেমায় কাজের জন্য তিনি প্রশংসিত।

ভেঙ্কটাদ্রি এক্সপ্রেস
২০১৩ সালে মুক্তি পায় এই সিনেমাটি। রাকুল এবং সুদীপ এই তেলেগু কমেডি চলচ্চিত্রে অভিনয় করেছেন। মেরলাপাকা গান্ধী এই সিনেমাটি পরিচালিত করে। অসাধারণ অভিনয় দক্ষতা, আর্কষক গল্প কাহিনীর জন্য দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.