Taylor Swift’s Stylish Night Outfit: ম্যানহাটনে নাইট আউটের জন্য টেলর সুইফ্টের স্টাইলিশ সেক্সি লুক দেখুন

Taylor Swift’s Stylish Night Outfit: টেলর সুইফ্টের বন্ধুদের সাথে একটি আড়ম্বরপূর্ণ পোশাক পরে নাইট আউট লুক দেখুন

হাইলাইটস:

  • টেলর এবং জ্যাক এর মিউজিক বন্ড
  • জ্যাক, পালাক্রমে, সঙ্গীত শিল্পে টেলরের প্রভাব

Taylor Swift’s Stylish Night Outfit: ম্যানহাটনের একটি শীতল সন্ধ্যায়, টেলর সুইফ্ট তার বন্ধু জ্যাক অ্যান্টোনফ এবং মার্গারেট কোয়ালির সাথে একটি রাত উপভোগ করেছেন, যারা সম্প্রতি বিয়ে করেছেন। টেলর একটি আড়ম্বরপূর্ণ শরতের পোশাক পরেন, একটি রাসেট কর্ডরয় মিনিস্কার্টের সাথে একটি লো-কাট কালো টপ, একটি লাল-বাদামী চামড়ার জ্যাকেট যা তার স্কার্টের হেম প্রায় গ্রাস করে এবং সামান্য হিল সহ গাঢ় লাল চামড়ার গোড়ালি বুট।

তিনি দুটি সূক্ষ্ম চেইন নেকলেস, অমিল কানের দুল, টেলর তার চেহারা সম্পূর্ণ করতে গাঢ় আইলাইনার এবং একটি গাঢ় লাল ঠোঁটের একটি স্পর্শ যোগ করেছেন।

We’re now on WhatsApp- Click to join

টেলর এবং জ্যাক এর মিউজিক বন্ড

টেলর আগস্ট মাসে নিউ জার্সিতে জ্যাক এবং মার্গারেটের বিয়েতে যোগ দিয়েছিলেন, যা ভক্তদের একটি বিশাল ভিড় আকৃষ্ট করেছিল, যার জন্য পুলিশের হস্তক্ষেপ প্রয়োজন ছিল। টেলর এবং জ্যাক, একজন সঙ্গীত প্রযোজক, ২০১২ সালে তাদের প্রথম সাক্ষাতের পর থেকে একটি দীর্ঘস্থায়ী বন্ধুত্ব এবং সহযোগিতা ভাগ করে নিয়েছেন। জ্যাকের একটি ২০১৭ প্রোফাইলে, টেলর তার গান লেখার দক্ষতার প্রশংসা করেছেন এবং তারা যে স্বতঃস্ফূর্ত সৃজনশীল প্রক্রিয়াটি ভাগ করে তা বর্ণনা করেছেন।

জ্যাক, পালাক্রমে, সঙ্গীত শিল্পে টেলরের প্রভাব এবং এর অন্ধকার দিকগুলি উন্মোচিত করার সাহসের জন্য তার প্রশংসা প্রকাশ করেছিলেন। যদিও টেলর নিজে থেকেই বিয়েতে যোগ দিয়েছিলেন, তিনি পরে এনএফএল তারকা ট্র্যাভিস কেলসের সাথে ডেটিং শুরু করেন। তাদের সম্পর্কের কারণে তারা এনএফএল গেমস থেকে শুরু করে শনিবার নাইট লাইভের সেট পর্যন্ত বিভিন্ন স্থানে একে অপরকে সমর্থন করতে দেখেছে, যেখানে তারা ক্যামিও উপস্থিতিও করেছে।

We’re now on Telegram- Click to join

তার চলমান যাত্রায়, টেলর সঙ্গীত তৈরি করে চলেছেন এবং যারা শিল্প এবং এর রূপান্তরের প্রতি তার আবেগ ভাগ করে নিয়েছেন তাদের সাথে অর্থপূর্ণ সংযোগ গড়ে তুলছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.