Swara Bhaskar Baby Name: ঘর আলো করে এল মা লক্ষ্মী, বিয়ের ৮ মাসের মাথাতে মা হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর

Swara Bhaskar Baby Name: একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর

হাইলাইটস:

  • মা হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর
  • একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন তিনি
  • সাধ করে মেয়ের নাম রাখলেন ‘রাবিয়া’

Swara Bhaskar Baby Name: বলিপাড়ায় ফের খুশির হাওয়া। এবার মা হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। বিয়ের ৮ মাসের মাথাতেই গত ২৩শে সেপ্টেম্বর একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন তিনি। তাঁর ঘর আলো করে এল মা লক্ষ্মী। বড় সাধ করে মেয়েও নামও রাখলেন স্বরা-ফাহাদ। মেয়ের সাথে হাসির মুখে তাঁরা ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

চলতি বছরের ফেব্রুয়ারী মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ। সেই সময় তাঁদের বিয়ে নিয়ে একাধিক বিতর্কের সৃষ্টি হয়েছিল। বিয়ের পর অভিনেত্রীর ধর্ম পরিবর্তন না করার সিদ্ধান্তকে নিয়েই শুরু হয়েছিল তুমুল বিতর্ক। তবে এই সেলিব্রিটি জুটি কিন্তু এইসব বিতর্কের কোনও তোয়াক্কা করেননি।

বর্তমানে ফাহাদ সমাজবাদী পার্টির মহারাষ্ট্রে যুব সংগঠনের সভাপতি পদে রয়েছেন। আর এই রাজনীতি করতে গিয়েই তাঁর সাথে পরিচয় হয় স্বরার। তাঁদের বন্ধুত্ব গড়ায় প্রেম অবধি। অবশেষে এই প্রেম শুভ পরিণতি পায় চলতি বছরের ফেব্রুয়ারীতে। তবে তাঁদের বিয়ের ৪ মাসের মধ্যেই তাঁদের সংসারে নতুন অতিথি আসার খবর নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। তবে সেই নিয়েও কম জলঘোলা হয়নি। কিন্তু সেই সময় এত নেগেটিভিটির মধ্যেও তিনি তাঁর বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এনেছিলেন।

এবার তো মা লক্ষ্মীর আবির্ভাব ঘটেছে স্বরা-ফাহাদের সুখের সংসারে। সাধ করে মেয়ে নাম রাখলেন ‘রাবিয়া’। এই ‘রাবিয়া’ শব্দের অর্থ হল ‘রানী’। সত্যিই তো ছোট্ট রাবিয়া স্বরা-ফাহাদের সংসারের রানী হয়েই এসেছে। তাঁদের ছোট্ট রাজকন্যাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁদের শুভাকাঙ্খী থেকে ভক্তরা। সূত্রের খবর, সন্তানের জন্মের পর মেয়ে এবং মা দুজনেই সুস্থ রয়েছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.