Sushmita Sen Taali: সুস্মিতা সেনের নতুন ওয়েব সিরিজ ‘তালি’-র ট্রেলারে মেয়ে রেনের কণ্ঠে মহামৃত্যুঞ্জয় মন্ত্র শুনে গর্বিত সুস্মিতা

Sushmita Sen Taali: সুস্মিতা সেনের কন্যা রেনে একজন সংগীত শিল্পী হিসাবে বলিউডে ডেবিউ করলেন

হাইলাইটস:

  • আগামী ১৫ই অগাস্ট মুক্তি পেতে চলেছে সুস্মিতা সেন অভিনীত ওয়েব সিরিজ ‘তালি’
  • এই সিরিজে সুস্মিতা সেনকে দেখা যাবে রূপান্তরকামী সমাজকর্মীর ভূমিকায়
  • এই সিরিজে মহামৃত্যুঞ্জয় মন্ত্র উচ্চারণ করেছেন তাঁর মেয়ে রেনে

Sushmita Sen Taali: সম্প্রতি মুক্তি পেয়েছে রবি যাদব পরিচালিত এবং সুস্মিতা সেন অভিনীত ওয়েব সিরিজ ‘তালি’-এর ট্রেলার। আগামী ১৫ই অগাস্ট রয়েছে এই সিরিজটির ওয়ার্ল্ড প্রিমিয়ার। এই ওয়েব সিরিজটি জিও সিনেমাতে সম্পূর্ণ বিনামূল্যেই দেখা যাবে। সুস্মিতা অবশ্য আগেও ওটিটি প্লাটফর্মে কাজ করেছেন। তবে এই ওয়েব সিরিজটিতে তাঁর চরিত্রটি ছিল যথেষ্ট চ্যালেঞ্জিং।

সিরিজটিকে সুস্মিতাকে দেখা যাবে একজন রূপান্তরকামী সমাজকর্মীর ভূমিকায়। ট্রেলারে শ্রীগৌরী সাওয়ান্তের চরিত্রে তাঁর লুক প্রকাশ্যে আসতেই সব মহলেই প্রশংসা কুড়িয়েছেন তিনি। ‘তালি’-তে সুস্মিতার ব্যবহৃত সংলাপ এবং তাঁর কণ্ঠস্বর মুগ্ধ করেছে তাঁর অনুরাগীদের।

গণেশ থেকে গৌরী সাওয়ান্তে রূপান্তরিত হওয়ার ঘটনাটি সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। এই সিরিজে দেখা যাবে, শ্রীগৌরী সাওয়ান্তে ভূমিকায় ভারতে তৃতীয় লিঙ্গের মানুষের স্বীকৃতির জন্য সুস্মিতা সেনের অদম্য লড়াই। তিনি নিজেও জানিয়েছেন, ‘তালি’-তে অভিনয়ের প্রস্তাব যখনই পেয়েছিলেন তাঁর প্রথম উত্তর হ্যাঁ-ই ছিল। তবে তাঁর প্রস্তুতি নিতে সময় লেগেছিল প্রায় ৬ মাস।

তবে এই সিরিজে বিশেষ করে নজরে এসেছে মহামৃত্যুঞ্জয় মন্ত্র ‘ওঁ ত্র্যম্বকং যজামহে সুগন্ধিং পুষ্টিবর্ধনম্’। অনেকেই হয়না জানেন না, এই মন্ত্রটি সুস্মিতা সেনের কন্যা রেনের কণ্ঠস্বরে উচ্চারিত হয়েছে। যার জন্য মা হিসাবে গর্বিত সুস্মিতা। সোশ্যাল মিডিয়ায় এই মহামৃত্যুঞ্জয় মন্ত্রটি শেয়ার করে মেয়ে রেনের উদ্দেশ্যে খোলা চিঠি লিখেছেন তিনি। সুস্মিতাই সকলকে জানালেন এই কণ্ঠস্বরটি তাঁর মেয়ে রেনের। সুতরাং বলা যায়, সুস্মিতা সেনের দত্তক কন্যা রেনে একজন সংগীত শিল্পী হিসাবে বলিউডে ডেবিউ করলেন।

উল্লেখ্য, রেনে হলেন সুস্মিতা সেনের দত্তক কন্যা। মাত্র ২৪ বছর বয়সেই সুস্মিতা তাঁকে দত্তক নিয়ে, মাতৃত্বের গ্রহণ করেন। তবে পরবর্তীকালে তিনি তাঁর দ্বিতীয় কন্যা আলিসাকেও দত্তক নেন। তাঁর বড় মেয়ে রেনে অবশ্য ইতিমধ্যেই একটি স্বল্পদৈর্ঘের ছবিতে অভিনয় করে অভিনয় জগতে ডেবিউ করে নিয়েছেন। তবে একজন সংগীত শিল্পী হিসাবে বলিউডে ডেবিউ করলেন তাঁর মায়ের ওয়েব সিরিজের মধ্যে দিয়ে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.