Summer Fashion Tips: বাড়ছে গরম, তবে স্টাইল মেইনটেইন করতে কালেকশনে রাখুন এই ৪টি আউটফিট

Summer Fashion Tips
Summer Fashion Tips

Summer Fashion Tips: গরমের দিনে স্টাইল মেইনটেইন করতে এবং কম্ফোর্ট বজায় রাখতে বেছে নিন এই আউটফিটগুলি

Summer Fashion Tips: মার্চ মাসের শুরু থেকেই একটু একটু করে গরম বাড়ছে রাজ্যজুড়ে। ফলে এখন থেকেই ফ্যাশনেও বেশ খানিকটা বদল আনতে হবে। শীতের পোশাক ছেড়ে এখন এমন পোশাক আপনার কালেকশনে রাখতে হবে যে, যেগুলি আপনাকে স্টাইলিশ লুক উপহারও দেবে এবং সেই সঙ্গে বজায় রাখবে কম্ফোর্টও। এই গরমের দিনে এমন ৪ পোশাকের সন্ধান দেওয়া হল এই প্রতিবেদনে, ঝটপট জেনে নিন।

We’re now on WhatsApp – Click to join

সুতির কো-অর্ড কুর্তা সেট:

এই ধরনের পোশাক এখন ফ্যাশন দুনিয়ায় ট্রেন্ডিংয়ে রয়েছে। পোশাকটি পরে যেমন বেশ আরামও হয় তেমন দেখতেও খুব সুন্দর লাগে। বর্তমানে এই কো-অর্ড কুর্তা সেট ফ্যাশন দুনিয়ায় একটাই রাজত্ব করছে। তাই আপনাকেও নিজের কালেকশনে এমন একটি সুতির কো-অর্ড সেট অবশ্যই রাখতে হবে। কারণ এমন একটি সুন্দর সেট আপনাকে দারুণ মানাবে।

প্যাস্টেল শেডের সুতির মিডি ড্রেস:

এই ধরণের সুতির মিডি ড্রেস শুধুমাত্র আপনার লুককে এলিগেন্ট ছোঁয়াই দেয় না, আপনার স্টাইলটিও হয় নজরকাড়া। তাই তো এই ধরনের ড্রেস আপনার সৌন্দর্যকেও যেন এক অন্য মাত্রায় পৌঁছে দেয়। ফলে প্রত্যেকের কালেকশনেই এমন একটি আউটফিট থাকা কিন্তু মাস্ট। বিশেষ করে এই গরম কালে প্যাস্টেল শেডের মিডি ড্রেস খুব সহজেই আপনি স্টাইল করতে পারেন।

ফ্লোরাল লং স্কার্ট:

এই ধরনের আউটফিট আবার সব বয়সের মহিলারাই সহজে পরতে পারেন। অল্প বয়সী তরুণীরাও যেমন এই ধরণের আউটফিটে তাক লাগাতে পারেন, ঠিক তেমনই মধ্যবয়স্করাও খুব সহজেই স্টাইল করতে পারেন। যার ফলে প্রত্যেকের ক্ষেত্রেই ‘ফিট অ্যান্ড হিট’ এই ফ্লোরাল লং স্কার্ট। তাই তো এই গরমের দিনে ট্রেন্ডিং ফলো করতে গেলে এমন একটি স্কার্ট পরা চাই-ই!

লিনেন শাড়ি:

শাড়িতেই নারী, এ কথা বঙ্গ তনয়াদের আর বিশেষ মনে করিয়ে দিতে হবে না। কারণ তারা এমনিই অন্যান্য পোশাকের চেয়ে শাড়ি পরতেই বেশি ভালোবাসেন। এই গরমে কিন্তু আপনার কালেকশনে যোগ করতে পারেন লিনেন শাড়ি। এই ধরণের শাড়ি আপনার সৌন্দর্যকে এক বিশেষ মাত্রা পৌঁছে দেবে, সে কথা একপ্রকার নিশ্চিত করেই বলা যায়!

এইরকম ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.