Subhashree Ganguly: প্রেগন্যান্সিতেও বিদেশ ভ্রমণ, ছুটি কাটাতে রাজ-শুভশ্রীর উড়ে গেলেন বালি

Subhashree Ganguly: স্বামী এবং ছেলেকে নিয়ে অন্তঃসত্ত্বা অবস্থায় শুভশ্রী এখন ভ্যাকেশন মুডে রয়েছেন

হাইলাইটস:

• প্রেগন্যান্সিতেও ভ্যাকেশন মুডে শুভশ্রী

• স্বামী এবং ছেলেকে নিয়ে উড়ে গেলেন বালি

• ভ্যাকেশনের ছবি শেয়ার করলেই ধরা পড়লো তাঁর বেবিবাম্প

Subhashree Ganguly: সদ্য সুখবর শুনিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জুনের শেষেই জানিয়ে ছিলেন তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন। রাজ চক্রবর্তীও এই খবরটি শেয়ার করেছিলেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। এই সুখবরটি প্রকাশ্যে আসা থেকেই তাঁর অনুরাগী থেকে শুভাকাঙ্খী প্রায় প্রত্যেকেই হবু মা-কে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন।

সম্প্রতি এই তারকা দম্পতি আছেন ভ্যাকেশন মুডে। ছুটি কাটাতে ছেলে ইউভানকে নিয়ে উড়ে গেছেন বালি, ইন্দোনেশিয়া। প্রেগন্যান্সিতেও শুভশ্রী আছেন ছুটির মেজাজে। গত রবিবার সন্ধ্যায় দমদম বিমানবন্দরে দেখা গিয়েছিল এই তারকা দম্পতিকে। একেবারে ঢিলেঢালা কাফতানে দেখা গিয়েছিল শুভশ্রীকে।

এইদিকে অভিনেত্রী স্বামীর সাথে হাত মিলিয়ে প্রযোজনাতেও নাম লিখিয়েছেন। সম্প্রতি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রযোজিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এটি মধ্যে সিরিজের ট্রেলারও মুক্তি পেয়ে গেছে। যার ফলে শ্যুটিং থেকে খানিকটা বিরতি মিলতেই ছেলেকে নিয়ে ভ্যাকেশনে গেলেন এই তারকা দম্পতি।

অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় ভ্যাকেশনের একাধিক ছবি শেয়ার করেছেন। তার মধ্যে একটি ছবিতে সুস্পষ্ট তাঁর বেবিবাম্প। যার ফলে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তাঁর ভ্যাকেশনের ছবিগুলি। তবে নেটিজেনের কটাক্ষ থেকেও রক্ষা পাননি তিনি। তাঁর কমেন্টস বক্সে ভরে গেছে ট্রোলের বন্যা। অধিকাংশই শুভশ্রীকে কটাক্ষ করে বলেছেন, তিনি নাকি বলিউডের কারিনা কাপুর খানকে কপি করেন। এমনকি তাঁর দ্বিতীয়বার প্রেগন্যান্সির পরিকল্পনাও নাকি কারিনা কাপুর খানকেই নকল করা। তবে অধিকাংশই তাঁকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। আর অভিনেত্রীরও ট্রোলারদের নিয়ে অতো মাথা ব্যথা নেই।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.