Subhashree Ganguly: ইতালির স্পান ভেলভেট ফ্যাব্রিক দিয়ে তৈরি ঢিলেঢালা ড্রেসে প্রেগনেন্সিতেও বোল্ড অবতারে ধরা দিলেন শুভশ্রী

Subhashree Ganguly: অভিনেত্রীর প্রেগনেন্সি গ্লো যেন ফেটে পড়ছে

হাইলাইটস:

  • এবার ঢিলেঢালা পোশাকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন শুভশ্রী
  • ইতালির স্পান ভেলভেট ফ্যাব্রিক দিয়ে তৈরি ছিল তাঁর পোশাক
  • তাঁর পোশাকটি বিষয়ে খুঁটিনাটি তথ্য জেনে নিন

Subhashree Ganguly: প্রেগন্যান্সি পিরিয়ড চলাকালীন হবু মায়েদের প্রেগনেন্সি গ্লো যেন ফেটে পড়ে। ঠিক যেমনটা হয়েছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সাথে। প্রেগন্যান্সি পিরিয়ডে অভিনেত্রীর গ্ল্যামার যেন দিন দিন বেড়েই চলেছে। তবে এই সময়েও তিনি কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন। কোনওরকম সমঝোতা করেননি স্টাইলিংয়ের সঙ্গেও।

সম্প্রতি পাউডার ব্লু রঙের মনোক্রম্যাটিক একটি ড্রেসে ফটোশ্যুট করেছেন তিনি। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন। এই ড্রেসটি পরে অভিনেত্রীকে দুর্দান্ত দেখাচ্ছিল। এই মনোক্রম্যাটিক আউটফিটটি ছিল লুজ ফিট এবং ফ্লোর লেন্থ। প্রেগন্যান্সি পিরিয়ডে অভিনেত্রী বেশ আরামদায়ক পোশাকই বেচেছেন। বিশেষ করে এই সময় এই ধরনের ঢিলেঢালা গাউন পরলে যেমন আরাম লাগে তেমনই স্টাইলিশও লাগে।

অভিনেত্রী এই সুন্দর গাউনটি সংগ্রহ করেছেন ​Rachna Narwani-এর কালেকশন থেকে। ডিসাইনার এই ড্রেসটি ইতালির স্পান ভেলভেট ফ্যাব্রিক দিয়ে বিশেষ পদ্ধতিতে বানিয়েছেন। মূলত এটি একটি কভার আপ ড্রেস। যার ভি নেকলাইন রয়েছে। বিশেষ করে বলা যায়, এই ড্রেসটিতে শোল্ডার হাইলাইট, দেওয়া হয়েছে যা এই আউটফিটে একটি ড্রামাটিক ছোঁয়া যোগ করেছে। অবশ্য অভিনেত্রীও দুর্দান্তভাবে ড্রেসটি স্টাইল করেছেন।

শুভশ্রী তাঁর লুকটি সম্পূর্ণ করতে একটি পার্ল চোকার নেকলেস পরেছিলেন গলায় এবং তাঁর সাথে মানানসই পার্ল স্টেটমেন্ট ইয়াররিংসও বেছে নিয়েছিলেন। এরই সাথে চেরি রেড লিপস এবং শিমারি আইজ তাঁর লুকে বোল্ড ছোঁয়া যোগ করেছিল। আপনার কেমন লাগলো শুভশ্রীর এই নতুন লুকটি?

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.