South Delhi Places of People Love: ১০ টি স্থান আছে যে গুলি দক্ষিণ দিল্লির মানুষ পছন্দ করেন সেগুলি জেনে নিন

South Delhi Places of People Love: ১০ টি স্থান দক্ষিণ দিল্লির লোকেদের পছন্দ, তালিকাটি দেখুন এবং যদি আমরা কোনো জায়গা আমরা চিহ্নিত করতে ভুলে যাই তবে আমাদের জানান

হাইলাইটস:

  • দিল্লি তার সংস্কৃতি, ঐতিহ্য, ফ্যাশন এবং খাবারের জন্য একটি জনপ্রিয় নগর।
  • আমরা কেন দিল্লিকে ভালোবাসি তার অনেক কারণ রয়েছে।
  • এখানে ১০ টি জায়গা রয়েছে যা দক্ষিণ দিল্লির মানুষ পছন্দ করে।

South Delhi Places of People Love: দিল্লির নিজস্ব ভাব আছে, তাই না? দিল্লি তার সংস্কৃতি, ঐতিহ্য, ফ্যাশন এবং খাবারের জন্য পরিচিত। এখানে অনেক জিনিস আছে। পারন্থা ওয়ালি গালি থেকে সরোজিনী নগর, দিল্লি আপনাকে অবাক করে দিতে কখনই ব্যর্থ হবে না। জাতীয় রাজধানী জনপ্রিয়ভাবে দিল ওয়ালো কি দিল্লি নামে পরিচিত। প্রকৃতপক্ষে, শহরটি বিভিন্ন উপায়ে বিশেষ। দিল্লি কি সারদি থেকে দিল্লি কি চাট পর্যন্ত, আমরা কেন দিল্লিকে ভালোবাসি তার অনেক কারণ রয়েছে। ঠিক আছে, যখন আমরা দিল্লির কথা বলছি, দক্ষিণ দিল্লির লোকেরা একটি বিশেষ উল্লেখের দাবি রাখে। এটি দিল্লির সবচেয়ে সুন্দর এলাকাগুলির মধ্যে একটি। এখানে ১০ টি জায়গা রয়েছে যা দক্ষিণ দিল্লির মানুষ পছন্দ করে। আপনি তালিকাটি পরীক্ষা করে দেখতে পারেন এবং যদি আমরা কোনো জায়গা চিহ্নিত করতে ভুলে যাই তাহলে আমাদের জানাতে পারেন।

১. এম – জিকে-এ ব্লক মার্কেট:

আপনি যখন দিল্লিতে বড়ো হন – আপনি নিশ্চিতভাবে একটি জিনিস উপলব্ধি করেন যে দিল্লিতে এক ধরণের মেয়ে বা ছেলে নেই। এটা নির্ভর করে আপনি শহরের কোন অংশে বড় হয়েছেন। দক্ষিণ দিল্লির লোকেরা জিকে-তে এম – ব্লক মার্কেটের জন্য একটি বিশেষ জায়গা রাখে। বাজারে স্যান্ডেল, ক্লাচ এবং রূপার গহনার জন্য সেরা দোকান রয়েছে।

২. বেঙ্গলি সুইট সেন্টার – দক্ষিণ এক্সটেনশন অংশ ১:

কিছু মিষ্টি জন্য লালসা? আপনি যদি দক্ষিণ দিল্লি থেকে থাকেন, আপনি অবশ্যই পাবেন যে এটি পাওয়ার জন্য সেরা জায়গাগুলির মধ্যে একটি হল দক্ষিণ এক্স পার্ট ১-এর বেঙ্গলি সুইট সেন্টার থেকে।

৩. সিটি ওয়াক নির্বাচন করুন:

এখন, আমরা কীভাবে এটি ভুলতে পারি? আপনি যখনই কেনাকাটা করতে চান বা বন্ধুদের সাথে ঘুরতে চান – সেরা জায়গা কোনটি? অবশ্যই, বেছে সিটি ওয়াক যা সিটি ওয়াক নামে পরিচিত।

৪. আমার কলোনি কে মোমোস:

আপনি যদি দক্ষিণ দিল্লি থেকে থাকেন বা এমনকি যদি আপনি দক্ষিণ দিল্লিতে আপনার বন্ধুদের সাথে ঘুরতে ভালোবাসেন তবে আপনি আমার কলোনি কে মোমোস মিস করতে পারবেন না। তন্দুরি মোমোস যা সবাই পছন্দ করে এবং সারা শহরের মানুষ আমার কলোনি কে মোমোকে সেরা মনে করে।

৫. শাহপুর জাট, প্রাণবন্ত রাস্তা যা দিল্লির সংস্কৃতিকে প্রতিফলিত করে:

শুধু দক্ষিণ দিল্লির মানুষই নয়, দিল্লিতে যারা এসেছেন তারা সবাই এই জায়গাটিকে ভালোবাসেন। হাই-এন্ড ডিজাইনার গিয়ার, অদ্ভুত আনুষাঙ্গিক থেকে শুরু করে কাস্টমাইজড পোশাক, আপনি এখানে সবকিছু পাবেন।

৬. খান মার্কেট:

আসুন আমরা স্বীকার করি দক্ষিণ দিল্লির লোকেরা প্রায়শই ভুল বোঝে। অবশ্যই, তারা তাদের উজ্জ্বল ব্যক্তিত্বের জন্য পরিচিত, প্রচুর বাজারের জন্য ধন্যবাদ যা খাবার, পোশাক এবং অন্যান্য ডিজাইনার সামগ্রীতে কিছু সেরা বিকল্প সরবরাহ করে। খান মার্কেট হল আরেকটি জনপ্রিয় বাজার যা দক্ষিণ দিল্লির লোকেরা পছন্দ করে। এটা উৎকৃষ্ট এবং আভিজাত্য. নিঃসন্দেহে, এটি দিল্লির সবচেয়ে ব্যয়বহুল বাজারগুলির মধ্যে একটি। এটি শহরের কিছু সেরা ক্যাফে এবং খাবারের অফারও করে। বাজার কূটনীতিকের। দিল্লিতে সম্প্রদায়।

৭. চম্পা গলি, সাকেত:

দিল্লিতে আড্ডা দেওয়ার জন্য সবচেয়ে জনপ্রিয় জায়গাগুলির মধ্যে একটি। ক্যাফেতে ভরা, এটি কলেজগামী এবং ছাত্রদের মধ্যে বিখ্যাত।

৮. মেহরচাঁদ মার্কেট:

আপনি যদি তাদের জিজ্ঞাসা করেন, তারা আপনাকে লোদী কলোনির মেহরচাঁদ বাজারকে কতটা ভালোবাসে তা বলে দেবে। এটা অফার একটি মহান ফিউশন আছে। সেরা বুটিক এবং সেরা চাপ।

৯. রয়াল চীনা:

এখন, যারা চাইনিজকে ভালোবাসে এবং দক্ষিণ দিল্লিতে বাস করে তারা অবশ্যই নেহেরু প্লেসে অবস্থিত সমসাময়িক অভ্যন্তর সহ এই আশ্চর্যজনক চটকদার চাইনিজ স্পটে গেছে।

১০. প্রমনেড সেল:

আপনি যদি বসন্ত কুঞ্জের ডিএলএফ প্রোমেনেড সেল থেকে আপনার হৃদয়ের কেনাকাটা না করে থাকেন, তাহলে আপনি কি সত্যিকারের দক্ষিণ দিল্লির মানুষ?

এই ১০ টি স্থান যা দক্ষিণ দিল্লির লোকেরা পছন্দ করে। পোশাক হোক, গয়না হোক বা এমনকি খাবার হোক, এই জায়গাগুলো সেরা বৈচিত্র্য সরবরাহ করে। আমরা কোনো জায়গা চিহ্নিত করতে ভুলে গেলে মন্তব্য বিভাগে আমাদের জানান।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.