Sohini Sarkar-Trina Saha: ‘মাতঙ্গী’র সেটে দুই টলি অভিনেত্রীর মধ্যে মতবিরোধ! তবে কী কারণে এই মতবিরোধ?

Sohini Sarkar-Trina Saha: ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজের প্রযোজক রুদ্রনীল ঘোষ

হাইলাইটস:

  • এবার টলিউডেও দেখা গেল ক্যাট ফাইট
  • শ্যুটিং ফ্লোর দুই টলি অভিনেত্রীর লড়াইয়ের সাক্ষী থাকলো টলিপাড়া
  • যার ফলে সিরিজ থেকেই বাদ পড়লেন অভিনেত্রী তৃণা সাহা

Sohini Sarkar-Trina Saha: বলিউডে তো ক্যাট ফাইট আপনারা অনেক দেখেছেন তবে টলিউডে এইরকম ঘটনা প্রায় বিরল। তবে ক্যামেলিয়া প্রোডাকশনের নতুন ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’র সেটে এমনই এক ঘটনার সাক্ষী থাকলো টলিপাড়া। টলিপাড়া সূত্রে খবর, দুই অভিনেত্রীর মধ্যে নাকি এমনই মতবিরোধ দেখা দিয়েছে যার ফলে একজন অভিনেত্রী শ্যুটিং ফ্লোর ছেড়েই বেরিয়ে গেছেন।

বিগত দিন তিনেক ধরেই টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে দুই অভিনেত্রীর সংঘাতের খবর। এই দুই অভিনেত্রী হলেন সোহিনী সরকার এবং তৃণা সাহা। ৪ নারীর গল্প নিয়ে আসছে ক্যামেলিয়া প্রোডাকশনের নতুন ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’। যার মুখ্য দুই অভিনেত্রীর চরিত্রে ছিলেন সোহিনী এবং তৃণা। তবে ওয়েব সিরিজের সেটেই তাঁদের দুজনেরই মধ্যে ঝামেলার সূত্রপাত ঘটে। যার ফলে তৃণা সাহা শ্যুটিং ফ্লোর ছেড়ে বেরিয়ে যান।

ঘটনার সূত্রপাতটি ঘটেছিল সোহিনীর নিজস্ব মেকআপ আর্টিস্ট আর হেয়ার ড্রেসারদের নিয়ে। কারণ সোহিনী নিজস্ব সবকিছু হলেও তার খরচ বহন করে প্রযোজনা সংস্থাই। যার ফলে ‘মাতঙ্গী’র ক্ষেত্রেও এর অন্যথা হয়নি। কিন্তু তৃণা প্রথমে এই বিষয়টি জানতেন না। তিনি বিষয়টি জানার পর শ্যুটিং ফ্লোরে এসে তিনিও তাঁর জন্য একই সুযোগ দাবি করেন। আর এখানেই শুরু হয় দুই অভিনেত্রীর বিরুদ্ধে মতবিরোধ।

অন্যদিকে সোহিনী আর্টিস্টগ্রুপের হোয়াটসঅ্যাপ গ্রুপে তিনি ব্যক্তিগতভাবে কারোর নাম না করেই লেখেন, “আমার বিনীত অনুরোধ প্রোডাকশন হাউস এবং পরিচালক টিমের কাছে যে, অভিনেতা-অভিনেত্রীদের কী কী প্রয়োজন (অভিনয় ক্ষমতা বাদ দিয়ে) তা আগে থেকে কথা বলে মিটিয়ে নিলেই কাজটা করতে সুবিধা হয়।” আর সোহিনীর এই মেসেজেই আরও বেশি অপমানিত বোধ করেন তৃণা সাহা। তাঁর স্পষ্ট দাবি, সোহিনী তাঁকে উদ্দেশ্য করেই কথাগুলি লিখেছেন।

তবে সূত্রের খবর, তৃণার এহেন ব্যবহারে যথেষ্টর রুষ্ঠ প্রযোজনা সংস্থা থেকে প্রযোজক রূদ্রনীল ঘোষ। যার ফলে শোনা যাচ্ছে, তিনি হয়তো এই ওয়েব সিরিজ থেকে বাদও পড়তে পারেন। কারণ সিরিজের শ্যুটিং মাঝপথে আচমকা বন্ধ হওয়ায় আর্থিক ক্ষতির সম্মুখীন হয় প্রযোজনা সংস্থা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.