Shubh Mangal Zyada Saavdhan: জিতুর যাত্রা-টিভিএফ থেকে শুভ মঙ্গল জিয়াদা সাবধান, একটি অনুপ্রেরণামূলক গল্প!

Shubh Mangal Zyada Saavdhan: অভিনয় জিতুর ক্যারিয়ারের প্রথম পছন্দ ছিল না, তিনি একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার হতে চেয়েছিলেন!

হাইলাইটস:

  • অভিনয়ে জিতুর ক্যারিয়ারের সাফল্যের পথগুলি
  • জিতুর যাত্রা থেকে শুভ মঙ্গল জিয়াদা সাবধানের পথ চলা
  • বিস্তারিত আলোচনা

Shubh Mangal Zyada Saavdhan: ইউটিউব শো এবং ওয়েব সিরিজে বিভিন্ন ভূমিকা পালন করার জন্য জিতু নামে পরিচিত, জিতেন্দ্র সিং অবশেষে আয়ুষ্মান খুরানা অভিনীত শুভ মঙ্গল জায়াদা সাবধানের মাধ্যমে বলিউডে তার বড় সাফল্য পেয়েছেন। TVF-এর জন্য অরবিন্দ কেজরিওয়ালের প্যারোডি বাজানো থেকে শুরু করে আয়ুষ্মানের সাথে অভিনয় করা, জিতু ভাইয়া অবশ্যই বলিউড ইন্ডাস্ট্রিতে তার আগমনের ঘোষণা দিয়েছেন। কিন্তু জিত্নেন্দ্রের ক্যারিয়ারের প্রথম পছন্দ একজন অভিনেতা নয়, অন্য কিছু ছিল। আসুন জিতুর যাত্রাকে পুনরুজ্জীবিত করি যিনি অবশ্যই বলিউডের পরবর্তী বড় তারকা।

আয়ুষ্মান খুরানা যখন “ভিকি ডোনার” থেকে আত্মপ্রকাশ করেছিলেন, তখন কে ভেবেছিল যে তিনি ভারতীয় সিনেমার এত মূল্যবান সম্পদ হয়ে উঠবেন। জিতেন্দ্র কুমারও তার প্রথম ছবিতে ভিন্ন এবং কঠিন ভূমিকা বেছে নিয়ে তার ক্যারিয়ারে একইভাবে ইন্ধন দিয়েছেন। জিতেন্দ্র সমকামী বিবাহকে কেন্দ্র করে একটি চলচ্চিত্রে সমকামী চরিত্রে অভিনয় করছেন।

‘মুন্না জাজবাতি: দ্য কিউ-টিয়া ইন্টার্ন’-এর ভাইরাল ভিডিও থেকে জিতুর যাত্রা শুরু হয়েছিল।

জিতেন্দ্র 2013 সালে ‘মুন্না জাজবাতি: দ্য কিউ-টিয়া ইন্টার্ন’-এ তার কর্মজীবন শুরু করেন যা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাৎক্ষণিকভাবে ভাইরাল হয়ে যায়। তারপরে তিনি টিভিএফ (দ্য ভাইরাল ফিভার) এর বিভিন্ন ওয়েব সিরিজে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন যার মধ্যে রয়েছে ‘এ ডে উইথ’ সিরিজ, ‘টেক কথোপকথন উইথ ড্যাড’, ‘টিভিএফ ব্যাচেলরস’ সিরিজ, কোটা ফ্যাক্টর এবং আরও অনেক। টিভিএফ ভিডিওগুলি ছাড়াও কোটা ফ্যাক্টরি একটি বড় হিট ছিল। পার্মানেন্ট রুমমেটস-এর ‘গিট্টু’, ওয়েব সিরিজ-টিভিএফ পিচারের ‘জিতেন্দ্র মহেশ্বরী’ এবং কোটা ফ্যাক্টরিতে ‘জিতু ভাইয়া’-এর মতো তার চরিত্রগুলি তার দুর্দান্ত অভিনয় দক্ষতার সৌজন্যে শ্রোতাদের সাথে জমে উঠেছে।

যখন তিনি টিভিএফ-এর সাথে কাজ করছিলেন, তখন তিনি তার পরিবারকে সমর্থন করার জন্য পদার্থবিদ্যাও পড়াচ্ছিলেন। তবে এর আগে তিনি অভিনেতা হতে চাননি। প্রাথমিকভাবে, তিনি একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার হতে চেয়েছিলেন, কিন্তু তিনি কাটাতে ব্যর্থ হওয়ায়, জিতুকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্থির হতে হয়েছিল। শুভ মঙ্গল জিয়াদা সাবধানের সাথে, তার জীবনের একটি নতুন অধ্যায় শুরু হচ্ছে। সিনেমাটি একটি ছোট শহরের দুই মধ্যবিত্ত যুবকের সমকামী প্রেমের গল্প। এটি গজরাজ রাও এবং নীনা গুপ্তাও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছে এবং আজ বড় পর্দায় মুক্তি পাচ্ছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.