Shahrukh Khan Dunki: ‘জওয়ান’ ঝড়ের মধ্যেই এখন ‘ডাঙ্কি’ নিয়ে বড় ভাবনা শাহরুখ খানের

Shahrukh Khan Dunki: চলতি বছরের বড়দিনে মুক্তি পেতে চলেছে শাহরুখের পরবর্তী ছবি ‘ডাঙ্কি’

হাইলাইটস:

  • বড়দিনে মুক্তি পেতে চলেছে ‘ডাঙ্কি’
  • এবার এই ছবি নিয়ে বড় ভাবনা শাহরুখের
  • মুক্তির একদিন আগেই মুক্তি পাবে ছবিটি

Shahrukh Khan Dunki: ‘জওয়ান’ ঝড়ে যখন কাবু গোটা দেশ তখন এতেও সন্তুষ্ট নন বলিউড বাদশা শাহরুখ খান। এদিকে ১০০০ কোটির গন্ডিও পেরিয়েছে ‘জওয়ান’। ২০২৩-এর দুটি সুপারহিট ছবিই এখন শাহরুখের খানের নামে। তবে এর থেকেও বড় ধামাকা নিয়ে আসছে শাহরুখের ‘ডাঙ্কি’। ইতিমধ্যে কিং খানের মুখে শোনাও গেছে ‘ডাঙ্কি’-এর প্রসঙ্গ।

চলতি বছরের বড়দিনের ছুটিতে আবারও মজবে গোটা বিশ্ব। বড়দিন উপলক্ষ্যে ২২শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে শাহরুখের পরবর্তী ছবি ‘ডাঙ্কি।’ তবে এই ছবিকে নিয়ে নির্মাতারাদের কিছু পরিকল্পনা রয়েছে। সূত্রের খবর, বিশ্ববাজারে মুক্তির একদিন আগেই মুক্তি পাবে এই ছবিটি। অর্থাৎ বলাই যায়, শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বড়দিনের এই ছুটিতেই বিশ্ববাজারে আরও বড় ব্যবসা করতে চলেছে এই ছবি।

রাজকুমার হিরানি পরিচালিত এই ছবি নিয়ে ইতিমধ্যেই শাহরুখ ভক্তদের উন্মাদনা তুঙ্গে। আর মুক্তির একদিন আগে মুক্তি নিয়ে নির্মাতাদের এই সিদ্ধান্তকে অফার হিসেবেই মনে করছেন স্টকহোল্ডাররাও। ‘জওয়ান’-এর সময় দক্ষিণের বাজারকে পাখির চোখ করেছিলেন শাহরুখ। তবে এবার বিশ্ব বাজারে পা বাড়াতে চলেছেন তিনি। অপেক্ষা এখন ডিসেম্বরের।

চলতি বছরে শাহরুখের ৩ নম্বর ছবিও যে সুপারহিট হবে তা এখন থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে। ‘জওয়ান’ যেমন ‘পাঠান’-কেও ছাপিয়ে গেল তেমনই শাহরুখের ‘ডাঙ্কি’ তাঁর ব্লকবাস্টার ছবি ‘জওয়ান’-কে টেক্কা দিতে পারে কিনা সেটিই এখন দেখার বিষয়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.