SAREGAMA: সারেগামা নতুন সুরেলা কণ্ঠ নিয়ে এসেছে, মাহির প্রথম একক গান ‘Sorry’ লঞ্চ হয়েছে

SAREGAMA: এই গানটির অর্থ জানুন, আপনি ইউটিউবে ‘Sorry’ গানটি দেখতে পারেন

হাইলাইটস:

  • আরপিএসজি গ্রুপ কোম্পানি এবং ভারতের শীর্ষস্থানীয় সঙ্গীত লেবেল সারেগামা ১৮ বছর বয়সী গায়ক মাহির প্রথম একক গান ‘Sorry’ লঞ্চ করেছে।
  • প্রতিভাবান এবং আবেগপ্রবণ গায়িক মাহি শুধু এই মন্ত্রমুগ্ধের গানটিই লেখেননি, এতে তার প্রাণময় কণ্ঠও দিয়েছেন।
  • সংস্থাটি তার তিনজন শিল্পীকে চালু করেছে। সারেগামা ‘সারেগামা ট্যালেন্ট’ লঞ্চ করার ঘোষণা করেছে।

SAREGAMA: আরপিএসজি গ্রুপ কোম্পানি এবং ভারতের শীর্ষস্থানীয় সঙ্গীত লেবেল সারেগামা ১৮ বছর বয়সী গায়ক সংবেদনশীল এবং চিত্তাকর্ষক শিল্পী মাহির প্রথম একক গান ‘Sorry’ লঞ্চ করেছে। প্রতিভাবান এবং আবেগপ্রবণ গায়িক মাহি শুধু এই মন্ত্রমুগ্ধের গানটিই লেখেননি, এতে তার প্রাণময় কণ্ঠও দিয়েছেন।

মাহির এই প্রথম একক গান ‘Sorry’:

‘Sorry’-এ সম্পূর্ণতা দেওয়ার ক্ষেত্রেও সঙ্গীতটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, কারণ এটি ঐতিহ্যবাহী প্রভাবের একটি নিরবচ্ছিন্ন মিশ্রণ এবং গানটিকে সম্পূর্ণতা দেয়। কি Sorry’ একটি আবেগপূর্ণ অনুরণিত টুকরো করে তোলে যা অবশ্যই একটি অনন্য জ্যাকে আঘাত করবে, বিশেষ করে তরুণ দর্শকদের সাথে। মাহির প্রথম একক ‘Sorry’ সারেগামা মিউজিক ইউটিউব চ্যানেলের পাশাপাশি অন্য সব প্রধান স্ট্রিমিং প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে।

জেনে নিন এই গানটির অর্থ কী:

‘Sorry’ শুধু একটি গান নয় বরং একটি হৃদয়গ্রাহী অভিব্যক্তি, যা ক্ষমা চাওয়ার গুরুত্ব এবং নিজের ভুলকে মেনে নেওয়ার স্বাভাবিকীকরণকে প্রচার করে। এমন একটি বিশ্বে যেখানে দুঃখিত বলাকে প্রায়শই দুর্বলতার চিহ্ন হিসাবে বিবেচনা করা হয়, মাহির গানটি একটি অল্প বয়স্ক ছেলে দ্বারা তার গার্লফ্রেন্ডকে দেওয়া একটি প্রতিশ্রুতি সংজ্ঞায়িত করে যা সে পালন করেনি এবং তার ভুলের জন্য ক্ষমা চাওয়ার অনন্য উপায়গুলি ব্যবহার করে।

আপনি এটি ইউটিউবে দেখতে পারেন:

সমসাময়িক এবং ঐতিহ্যগত প্রভাবের একটি বিরামহীন মিশ্রণ গানটিকে সম্পূর্ণ করে। এই গানের কথাও চমৎকার, যা শ্রোতাদের হৃদয় ছুঁতে সফল হতে পারে। দয়া করে মনে রাখবেন শান পুত্র মাহির প্রথম একক ‘Sorry’ এখন সারেগামা মিউজিক ইউটিউবেও পাওয়া যাচ্ছে। এটি ছাড়াও আপনি এটি সমস্ত প্রধান স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখতে পারেন।

We’re now on Whatsapp – Click to join

সংস্থাটি তার তিনজন শিল্পীকে চালু করেছে:

সারেগামা ‘সারেগামা ট্যালেন্ট’ লঞ্চ করার ঘোষণা করেছে, একটি ডেডিকেটেড উল্লম্ব বিশেষভাবে উদীয়মান শিল্পীদের জন্য ডিজাইন করা হয়েছে। এ নিয়ে সবাই খুব উত্তেজিত। এর সাথে সাথে কোম্পানিটি তাদের প্রথম তিন শিল্পী মাহি, প্রগতি এবং অর্জুনকে লঞ্চ করেছে। গায়িকা মাহির বিশেষ বিষয় হলো একজন ভালো গায়ক হওয়ার পাশাপাশি তিনি একজন চমৎকার অভিনয়শিল্পীও, যিনি শুধু নিজের যোগ্যতা দেখিয়েই এতে কণ্ঠ দেননি, লিখেছেনও। ‘Sorry’ সম্পর্কে কথা বললে, এটি একটি সংগীত রচনার চেয়েও বেশি কিছু।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.