RJ Karishma:আরজে কারিশমার বেশ কিছু হাস্যকর ভিডিও যাতে বলা হয়েছে সমাজে পুরুষদের সর্বদা মহিলাদের অগ্রাধিকারকে

RJ Karishma: আরজে কারিশমা একজন জনপ্রিয় ইনস্টাগ্রামার, জেনে নিন কেন তাকে অনুসরণ করা উচিত

হাইলাইটস

  • আরজে কারিশমা
  • জনপ্রিয় ইউটিউবারের বেশ কিছু ভিডিও
  • জেনে নিন বিস্তারিত

RJ Karishma: আরজে কারিশমা বা কারিশমা সিং, ইন্দোর শহরের রেড এফএম 93.5-এর একজন রেডিও জকি। তার শো “লাল আড্ডা” সোমবার থেকে শনিবার দুপুর ২ টা থেকে ৫ টা পর্যন্ত সম্প্রচারিত হয়। সারা দেশে ডিজিটাল কন্টেন্ট স্রষ্টা হিসাবে পরিচিত। তাঁর হাস্যকর ভিডিও ইউটিউব এবং ইনস্ট্রাগ্রাম লক্ষ লক্ষ লাইক পায়। বর্তমানে, তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক মিলিয়ন ফলোয়ার এবং ইউটিউবে অনেক সাবস্ক্রাইবার রয়েছে।

কৃষ্ণার ভিডিওগুলি অত্যন্ত মজার কিন্তু হাস্যরসে পরিপূর্ণ। তিনি ভারতীয় সমাজের বিভিন্ন পুরুষতান্ত্রিক রীতিনীতিগুলিকে তুলে ধরে। বিশেষত, ‘মামি জি’ সমন্বিত তার ভিডিওগুলি শাশুড়ি এবং পুত্রবধূর মধ্যে ঝগড়ার প্রাচীন ঐতিহ্যকে লক্ষ্য করে ব্যঙ্গাত্মক হাস্যরসে পূর্ণ একটি ভিডিও করেছে। এই ছোট ক্লিপগুলি আরও প্রমাণ করে যে সমাজ কীভাবে বাড়ির মহিলাদের সাথে আচরণ করে এবং কীভাবে এই মহিলারা নিজেরাই পরিবারের পুরুষদের বিশেষাধিকার দেয়।

এখানে কিছু হাস্যকর রিলের তালিকা দেওয়া হল:-

শাশুড়ি ও পুত্রবধূর ভিডিও:

এই ভিডিওটিতে আরজে কারিশমা হাস্যকরভাবে দেখিয়েছেন যে কীভাবে সাসু মায়ের সবসময় একই ধরনের সমস্যা হয়! এটি অবশ্যই তাদের পুত্রবধূদের প্রতি তার ভালবাসার প্রমাণ।

বাচ্চাদের নিয়ে হাসির ভিডিও

এই ভিডিওটি সবাই হাসবে। প্রতিটি বাড়িতে একই ঘটনা ঘটে। বাচ্চারা বহুজাতিক রন্ধনপ্রণালী রান্না করতে ভালোবাসে। শুধুমাত্র এটি খুঁজে বের করার জন্য যে তাদের রান্নার প্রয়োজনীয় উপাদানগুলির মধ্যে রয়েছে লবণ!

Chikky এর মা এই প্রবণতা hopping

এই রিলটি কেবল প্রশ্নই তুলেছে..ইসমে চিক্কি কা কেয়া দোষ??? প্রতিটি পিতামাতা কি নতুন প্রবণতা এবং প্রযুক্তিতে চিক্কির মায়ের সম্পর্ক অযৌক্তিক?

একটি সত্য ভিডিও

এটি এমন একটি দৃশ্য যা আমরা সকলেই কোনো না কোনো সময়ে প্রত্যক্ষ করেছি। আসলে, অনেকে দিনে একাধিকবার এটির সাক্ষী হতে পারে। এমনকি মহিলারাও কীভাবে বাড়ির পুরুষদের বিশেষাধিকার দেওয়ার প্রবণতা রাখে তার এই ভিডিওটি দুর্দান্ত উদাহরণ । শাশুড়িরা প্রায়ই ভুলে যায় যে তাদের পুত্রবধূদের জীবনে বেশ কিছু জিনিসগুলি উপভোগ করার প্রয়োজন আছে!

কালা কিউ?

কখনো এই দুর্দশায় পড়েছেন? কালা কিউ? নিরাপদ কিউ?

আর কেন শুধু নারীরাই এর শিকার?

আরজে কারিশমা, এই ভিডিওটির মাধ্যমে আবারও তার তীক্ষ্ণ বুদ্ধি প্রমাণ করেছেন এবং একটি পিতৃতান্ত্রিক পরিবারে পুত্রবধূ এবং মহিলাদের প্রতি বৈষম্যের কথা বলেছেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.