Riteish Deshmukh-Genelia D’Souza: জেনেলিয়ার তৃতীয়বারের জন্য সন্তান সম্ভবা হওয়ার গুঞ্জনে এবার অবশেষে মুখ খুললেন রীতেশ

Riteish Deshmukh-Genelia D’Souza: রীতেশ-জেনেলিয়ার ঘরে তৃতীয় সন্তানের আগমনের খবরে এবার সত্যিটা জানালেন রীতেশ

হাইলাইটস:

  • জেনেলিয়া ডি’সুজা এবং রীতেশ দেশমুখের ঘরে আসতে চলেছে তাঁদের তৃতীয় সন্তান
  • এই নিয়ে জোর গুঞ্জন চলছে বি-টাউনে
  • যার ফলে মুখ খুলতে বাধ্য হলেন রীতেশ

Riteish Deshmukh-Genelia D’Souza: বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতিদের মধ্যে রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি’সুজার জুটি কিন্তু সকলের প্ৰিয়। তাঁদের ১১ বছরের সফল বিবাহিত জীবনের জন্য তাঁরা প্রতিটি বিবাহিত দম্পতিদেরই অনুপ্রেরণা। তাঁদের সুন্দর রসায়ন এবং অটুট বন্ধন দেখে তাঁদের ভক্ত থেকে সমালোচক সকলেই মুদ্ধ। দুই পুত্র সন্তান রিয়ান ও রাহিলের বাবা-মা তাঁরা। তাঁদের দুই ছেলেকে যেভাবে তাঁরা সম্মান এবং মূল্যবোধ বজায় রাখতে শিখিয়েছেন তা নিয়ে সব মহলেই আলোচনা হয়।

তবে এবার বি-টাউনে গুঞ্জন শোনা যাচ্ছে, রীতেশ ও জেনেলিয়ার ঘরে আসতে চলেছে তাঁদের তৃতীয় সন্তান। সম্প্রতি মুম্বইয়ে একটি অনুষ্ঠানে স্বামী রীতেশের সঙ্গে হাজির হয়েছিলেন জেনেলিয়া। অভিনেত্রী একটি নীল রঙের বেলুন ড্রেস পরেছিলেন। পাপ্পারাজিদের দেখামাত্রই বার বার পেটে হাত দিয়ে আড়াল করার চেষ্টা করছিলেন তিনি। আর এই ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই ভক্তরা অনুমান করেছিলেন যে, জেনেলিয়া হয়তো তৃতীয়বারের মতো গর্ভবতী হয়েছেন। তারপরই শুরু হয়েছে বি-টাউনের অন্দরে নানা গুজব।

তবে অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন রীতেশ দেশমুখ। অভিনেতা বলেন, ‘‘দেখুন আমি আরও দু-তিনটে সন্তানের বাবা হতে রাজি। তবে দুর্ভাগ্যবশত এই খবরটি একেবারেই অসত্য।’’ সুতরং রীতেশের মন্তব্যের পরে বোঝাই যাচ্ছে এটি একটি গুজব মাত্র। তবে তিনি একজন অভিনেতার সাথে সাথে ফ্যামিলি ম্যানও বটে। এর আগেও দেখিনি বলিউডের বিভিন্ন অ্যাওয়ার্ড শো হোক বা পার্টি স্ত্রীর যত্ন নিতে এবং তাঁর হাতে হাত রেখে রেড কার্পেটে যেতে ভোলেন না রীতেশ। ২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবিতে অভিনয়ে বলিউডে হাতেখড়ি হয়েছিল জেনেলিয়ার। এই ছবির শুটিং করতে গিয়েই রীতেশের সঙ্গে তাঁর আলাপ, বন্ধুত্ব এবং পরবর্তীতে এই বন্ধুত্ব গড়ায় প্রেমে। প্রায় দশ বছর সম্পর্কে থাকার পর ২০১২ সালে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে বিয়ের পর জেনেলিয়া ঘর এবং সংসারকেই বেশি প্রাধান্য দিয়েছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.