Ranveer Singh and Deepika Padukone: রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের প্রিমিয়াম ফি!

Ranveer Singh and Deepika Padukone: রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন – বলিউডের একটি ভারসাম্যপূর্ণ শক্তিশালী দম্পতি!

হাইলাইটস:

  • রণবীর সিং এবং দীপিকা পাডুকোন ও তাদের প্রিমিয়াম ফি
  • দুজন তারকায় বলিউডের শীর্ষস্থানে বিরাজ করছে
  • বিস্তারিত আলোচনা

Ranveer Singh and Deepika Padukone: একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, দীপিকা পাড়ুকোন বলিউডে তাদের যৌথ প্রকল্পগুলির প্রতি তার এবং তার স্বামী রণবীর সিংয়ের অনন্য পদ্ধতির উপর আলোকপাত করেছেন। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন উভয়েই একটি প্রিমিয়াম চার্জ করেন, তবে এটি পাওয়ার ভারসাম্যহীনতার বিষয়ে নয়; এটা যোগ্যতা সম্পর্কে।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং, প্রায়ই বলিউডের এক নম্বর পাওয়ার দম্পতি, তাদের অন-স্ক্রিন রসায়নের জন্য পরিচিত। দ্য উইকের সাথে একটি সাক্ষাৎকারে, দীপিকা প্রকাশ করেছেন যে তারা একসাথে কাজ করার সময় একটি প্রিমিয়াম চার্জ করে, সেলিব্রিটি দম্পতিদের জগতে একটি অনন্য দিক। অন্যদের থেকে ভিন্ন, তাদের অংশীদারিত্ব ক্ষমতার ভারসাম্য বজায় রাখে। উভয় অভিনেতাই স্ক্র্যাচ থেকে শুরু করেছেন এবং যোগ্যতার ভিত্তিতে তাদের সাফল্য অর্জন করেছেন, তাদের সহযোগিতাকে আলাদা করে তুলেছেন।

ডাফ অ্যান্ড ফেলপসের বার্ষিক প্রতিবেদন অনুসারে, দীপিকা এবং রণবীর ধারাবাহিকভাবে ভারতের শীর্ষ 10 সবচেয়ে মূল্যবান সেলিব্রিটিদের মধ্যে স্থান করে নিয়েছেন। দীপিকার ফিল্ম ফি প্রজেক্ট প্রতি ₹12-15 কোটির মধ্যে রয়েছে, যা ইন্ডাস্ট্রির বেশিরভাগ মহিলা অভিনেতাদের ছাড়িয়ে গেছে। তিনি ভারতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডগুলির জন্য একটি চাওয়া-পাওয়া ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। দীপিকার সাফল্য তাকে ভারতের সর্বোচ্চ বেতনভোগী মহিলা অভিনেতা হিসেবে দৃঢ় করেছে, এমনকি প্রিয়াঙ্কা চোপড়ার প্রতিদ্বন্দ্বী, যিনি হলিউডে প্রবেশ করেছিলেন।

2018 সালে বিয়ে করা দীপিকা এবং রণবীর, “গোলিওঁ কি রাসলীলা রাম-লীলা”, “বাজিরাও মাস্তানি,” এবং “পদ্মাবত” এর মতো স্মরণীয় চলচ্চিত্রে উপস্থিত হয়েছেন। পর্দার বাইরে এবং পর্দার বাইরে তাদের রসায়ন ভক্তদের মন জয় করেছে, তাদের বলিউডের সবচেয়ে প্রিয় দম্পতিদের একজন করে তুলেছে। তাদের যৌথ প্রজেক্টগুলি দর্শকদের মুগ্ধ করে চলেছে, একটি স্থায়ী বলিউড পাওয়ার দম্পতি হিসাবে তাদের মর্যাদা পুনঃনিশ্চিত করছে।

বলিউডে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের অংশীদারিত্ব তাদের ভাগ করা সাফল্য এবং যোগ্যতার প্রতি প্রতিশ্রুতি প্রতিফলিত করে, তাদেরকে সত্যিকারের ভারসাম্যপূর্ণ শক্তি দম্পতি হিসাবে আলাদা করে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.