Ranveer-Alia in Kolkata: কলকাতায় এসে ছবির অভিনব প্রচারে ব্যস্ত রণবীর-আলিয়া, ‘রকি অউর রানি’-কে দেখে ফিদা শহরবাসী

Ranveer-Alia in Kolkata: সোমবার অর্থাৎ গতকাল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র প্রচারে তিলোত্তমায় এসেছিলেন রণবীর-আলিয়া

হাইলাইটস:

  • ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির প্রচারে কলকাতায় পা রেখেছিলেন রণবীর-আলিয়া
  • ‘সিটি অফ জয়’-ও ভালোবাসার সাথে আপন করে নিয়েছিল তাঁদের
  • তিলোত্তমা নগরীতে এসে অভিনব প্রচার তাঁদের

Ranveer-Alia in Kolkata: করণ জোহার পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে অভিনেত্রী আলিয়া ভাটকে দেখা যাবে একজন বাঙালি মেয়ের চরিত্রে। ছবির চরিত্রে তিনি একজন বাংলা মেয়ে, যার ফলে বাঙালি আবেগকে স্পর্শ করতে সোমবার অর্থাৎ গতকাল তাঁর ছবির প্রচারে তিলোত্তমা নগরীতে পা রেখেছিলেন রণবীর-আলিয়া।

‘গল্লি বয়’-এর পর আবারও রণবীর সিং-এর সাথে বড়পর্দায় জুটি বাঁধছেন আলিয়া ভাট। সবথেকে বড় আলোচনার বিষয় হল প্রায় সাত বছর পর করণ জোহারকে দেখা যাচ্ছে পরিচালকের ভূমিকায়। আগামী ২৮শে জুলাই বড়পর্দায় মুক্তি পাবে এই ছবিটি।

কলকাতায় পা রেখে তাঁদের ছবির জন্য অভিনব প্রচার সারেন রণবীর-আলিয়া। তাঁদের স্বাগত জানানোর জন্য কলকাতার নস্টালজিয়া হলুদ ট্যাক্সি দিয়ে বানানো হয়েছিল হৃদয়ের চিহ্ন। সেখানে তাঁরা ফটোশুটও সারেন। তাঁদের ছবির সাংবাদিক বৈঠকে ছিলেন পর্দায় আলিয়ার বাঙালি বাবা-মা টোটা রায়চৌধুরী এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়।

সেই সঙ্গে আলিয়ার মুখে শোনা গেল বাংলাও। ‘হোয়াট ঝুমকা’-তালে পা মেলালেন রণবীরের সাথে। যা দেখে কার্যত ফিদা শহরবাসী। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র ট্রেলার যখন মুক্তি পায় তখন আলিয়ার কন্ঠে শোনা গিয়েছিল বাংলার ‘খেলা হবে’ স্লোগানটি।

করণ জোহার তাঁর ছবিতে শুধু আলিয়াকে বাঙালি মেয়ে অথবা আলিয়ার বাবা-মায়ের চরিত্রে বাঙালি অভিনেতা-অভিনেত্রীকেই নেননি, তার সাথে তিনি রবি ঠাকুর অথবা দুর্গাপুজোর মতো বাঙালির কোনও আবেগকেই বাদ দেননি। গতকালই মুক্তি পেয়েছে দুর্গাপুজোর প্রেক্ষাপটে তৈরি ছবিটির পরবর্তী গান ‘ঢিন্ডোরা বাজে রে’।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.