Ranna Ch Dhanna: হোন্সলা রাখ টিম রিটার্নস; রান্না চ ধন্না-২ রা অক্টোবর ২০২৪!

Ranna Ch Dhanna: হোন্সলা রাখের ব্লকবাস্টার দল ‘রান্না চ ধন্না’-এর জন্য পুনরায় একত্রিত হয়েছে: একটি নতুন রোমান্টিক কমেডি অ্যাডভেঞ্চার আসছে ২ অক্টোবর, ২০২৪!

হাইলাইটস:

  • লুকান হোনসলা রাখের ব্লকবাস্টার টিম ‘রান্না চ ধান্না’-এর জন্য পুনর্মিলন
  • একটি নতুন রোমান্টিক কমেডি অ্যাডভেঞ্চার আসছে 2 অক্টোবর, 2024
  • রাজা হিসাবে দিলজিৎ

Ranna Ch Dhanna: যে দলটি দিলজিৎ দোসাঞ্জ, সোনম বাজওয়া, শেহনাজ গিল এবং পরিচালক অমরজিৎ সিং সরনের সমন্বয়ে মেগা-ব্লকবাস্টার “হনসলা রাখ” প্রদান করেছে, তারা “রান্না চ ধন্না” শিরোনামের আরেকটি রোমান্টিক কমেডির জন্য পুনরায় একত্রিত হচ্ছে। এই মুভিটি হোন্সলা রাখের সাফল্যের পরে তাদের প্রত্যাবর্তনকে চিহ্নিত করে এবং প্রযোজক দলজিৎ থিন্দ, দিলজিৎ দোসাঞ্জ এবং পবন গিলকে একত্রিত করে।

রাজা হিসেবে দিলজিৎ, 2 অক্টোবর, 2024:

সিনেমার মুক্তির তারিখের সাথে মুক্তিপ্রাপ্ত “রান্না চ ধন্না”-এর প্রথম পোস্টারে, দিলজিৎ দোসাঞ্জকে একজন রাজা হিসেবে দেখানো হয়েছে, সোনম বাজওয়া এবং শেহনাজ গিল। থিন্ড মোশন পিকচার্স এবং স্টোরিটাইম প্রোডাকশনের ব্যানারে দলজিৎ থিন্ড এবং পবন গিল-এর পাশাপাশি দিলজিৎ ছবিটি প্রযোজনা করছেন। মুভিটি 2 অক্টোবর, 2024 এ মুক্তি পেতে চলেছে।

দিলজিৎ দোসাঞ্জ “রান্না চ ধন্না” নিয়ে তার উত্তেজনা প্রকাশ করেছেন, উল্লেখ করেছেন যে দর্শকরা “হনসলা রাখ”-এ তাদের জুটি উপভোগ করেছে এবং এই নতুন ছবিতে আরও মজাদার, কমেডি, রোমান্স এবং বিনোদন দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। তিনি তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সিনেমার পোস্টার শেয়ার করেছেন, ক্যাপশনে একটি কবিতার একটি বিখ্যাত শ্লোক সহ। সুতরাং, রান্না চ ধন্না এই প্রতিভাবান দলটিকে আরেকটি পাঞ্জাবি রোমান্টিক কমেডি অ্যাডভেঞ্চারের জন্য পুনরায় একত্রিত করেছেন, যা 2 অক্টোবর, 2024-এ বিশ্বব্যাপী সিনেমায় হিট হতে চলেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.