Ranbir Kapoor Stuns in Lungi Pants: ভারতের পোশাক সপ্তাহের কুণাল রাওয়ালের ‘ধুপ চাও’ সংগ্রহের শোস্টপার রণবীর কাপুর লুঙ্গি প্যান্টে স্তব্ধ করেছিলেন

Ranbir Kapoor Stuns in Lungi Pants: বলিউড হার্টথ্রব রণবীর কাপুর লুঙ্গি প্যান্টে স্তব্ধ এবং একটি অনন্য ফিউশন সংমিশ্রণে তার স্বাক্ষর মোহনীয়তার সাথে র‌্যাম্পে মুগ্ধ করেছিল

হাইলাইটস:

  •  ভারতের পোশাক সপ্তাহ কোথায় অনুষ্ঠিত হয়েছিল?
  • কেমন লাগছিল রনবীর কাপুরকে?
  • ভক্তরা কি বলছেন দেখে নিন

Ranbir Kapoor Stuns in Lungi Pants: বলিউডের হার্টথ্রব, রণবীর কাপুর, মর্যাদাপূর্ণ ভারতের পোশাক সপ্তাহে র‌্যাম্পে অভিনয় করার সময় স্পটলাইট চুরি করেছিলেন। ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়া (এফডিসিআই) এই অনুষ্ঠানের আয়োজন করেছিল, এবং এটি ২৫ জুলাই থেকে শুরু হওয়ার পর থেকে এটি শহরের আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

ভারতের পোশাক সপ্তাহের ৪ দিন ছিল একটি তারকা-খচিত বিষয়, যেখানে বিখ্যাত ডিজাইনার কুনাল রাওয়াল তার উপস্থাপনা করেছিলেন। চিত্তাকর্ষক সংগ্রহ, ‘ধুপ চাও,’ এবং ভারতের পোশাক সপ্তাহে রণবীর কাপুর লুঙ্গি প্যান্টে স্তব্ধ করা দর্শকদের বিস্মিত করে।

রণবীর কাপুর, তার রহস্যময় আকর্ষণের জন্য পরিচিত, তিনি কুণাল রাওয়ালের সংগ্রহের শোস্টপার হয়ে উঠার সাথে সাথে অত্যন্ত করুণা এবং শৈলীর সাথে র‌্যাম্পে হাঁটলেন। যাইহোক, এটি ছিল তার পোশাকের অনন্য পছন্দ যা সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল – লাউঞ্জ-স্টাইলের প্যান্ট যা তার ড্যাপার লুকে একটি উপাদান যোগ করেছিল।

সোশ্যাল মিডিয়াতে সক্রিয় না থাকা সত্ত্বেও, শোস্টপার হিসাবে রণবীরের উপস্থিতি ভাইরাল হয়েছিল, তার ভক্তদের কাছ থেকে প্রচুর প্রশংসা অর্জন করেছিল। যদিও কেউ কেউ তার মনোমুগ্ধকর পদচারণার প্রশংসা করেছেন, অন্যরা এটিকে অপ্রচলিত এবং অদ্ভুত বলে মনে করেছেন।

সন্ধ্যার জন্য রণবীরের চেহারা ডিকোডিং করে, তিনি বাঁধগালা ডিজাইনের একটি অত্যাধুনিক কালো জ্যাকেট পরেছিলেন, সিলভার বোতাম দিয়ে সজ্জিত এবং চমৎকার সিকুইন বিস্তারিত। জ্যাকেটটি কালো লুঙ্গি-এসকিউ প্যান্টের সাথে অনবদ্যভাবে জোড়া হয়েছে যা ঐতিহ্যবাহী লুঙ্গি শৈলীকে সমসাময়িক প্যান্টের সাথে মিশ্রিত করেছে, একটি আকর্ষণীয় একীকরণ তৈরি করেছে।

আনুষাঙ্গিক ন্যূনতম রেখে, রণবীর একজোড়া মসৃণ কালো জুতা বেছে নিয়েছিলেন যা পুরোপুরি তার পোশাকের পরিপূরক। তার সুসজ্জিত দাড়ি এবং ঝরঝরে স্টাইল করা চুল তার দুরন্ত চেহারায় যোগ করেছে, তার অতুলনীয় শৈলী দ্বারা সকলকে মুগ্ধ করেছে।

কুণাল রাওয়ালের সংগ্রহের জন্য, ‘ধুপ চাও’ ছিল সময়ের মধ্য দিয়ে একটি মনোমুগ্ধকর যাত্রা, যা ফ্যাশনের ভবিষ্যৎ কল্পনা করার সময় ভারতের সমৃদ্ধ অতীত থেকে অনুপ্রেরণা নিয়েছিল। এই সংগ্রহে ভারতের প্রাণবন্ততা এবং বৈচিত্র্যময় সাংস্কৃতিক ঐতিহ্য উদযাপন করা আধুনিক দিনের উত্তরাধিকার বৈশিষ্ট্য রয়েছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.