Ranbir Kapoor: ৫টি চরিত্র যা শুধুমাত্র রণবীর কাপুরের চরিত্রকে সংজ্ঞায়িত করেনি বরং তাকে অত্যন্ত বিশেষ করে তুলেছে!

Ranbir Kapoor: রণবীর কাপুরের জন্মদিন: রণবীর কাপুর এই বছর তার 41 তম জন্মদিন উদযাপন করবেন!

হাইলাইটস:

  • বলিউডের অন্যতম প্রতিভাবান ও সুদর্শন অভিনেতা
  • জন্মদিনে তার জন্য শুভেচ্ছার সমাহার
  • বিস্তারিত আলোচনা

Ranbir Kapoor: বলিউডের অন্যতম উজ্জ্বল তারকা রণবীর কাপুর, 1982 সালে 28 সেপ্টেম্বর মুম্বাইতে জন্মগ্রহণ করেছিলেন, এই বছর তিনি তার 41 তম জন্মদিন উদযাপন করবেন। অভিনেতা প্রতিটি চরিত্রে বারবার তার বহুমুখিতা প্রমাণ করেছেন। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি-তে মজাদার কবির থাপ্পাদ হোক বা রকস্টারের হৃদয়বিদারক সংগীতশিল্পী, শুধুমাত্র রণবীরই এমন গভীরতা এবং বৈচিত্র্য আনতে পারেন যা তার ভক্তদের জন্য বিশেষ। আসুন দেখে নেওয়া যাক তার সেরা কিছু চরিত্র যা শুধু তার জন্যই লেখা হয়েছে।

1. সিদ্ধার্থ মেহরা: ‘ওয়েক আপ সিড’ 

রণবীর এত সহজে সিড চরিত্রে অভিনয় করেছিলেন যে আমরা তাকে তার অন-স্ক্রিন চরিত্র থেকে আলাদা করা কঠিন বলে মনে করেছি। এই ফিল্মটি সম্পর্কে সবকিছুই নিখুঁত – দুর্দান্ত কাস্টিং থেকে শুরু করে সংগীত, সংলাপ এবং সংলাপ সহ চলমান গল্প।

2. কবির থাপার, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’

রণবীরকে অন্য একটি প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল যখন তিনি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-তে বান্ধবী দীপিকা পাড়ুকোনের সাথে কাজ করেছিলেন। এই রণবীর কাপুর ফিল্মটি একটি মজাদার কমেডি যা আপনাকে সবচেয়ে খারাপ দিনেও হাসাতে বাধ্য করবে৷

3. হরপ্রীত সিং বেদী: ‘রকেট সিং’ 

যদি আপনি ইতিমধ্যেই ‘পকেট মে রকেট হ্যায়’ গাইছেন, তাহলে আমরা জানি আপনি একজন সত্যিকারের রণবীর কাপুরের ভক্ত। ছবিটি বক্স অফিসে মাঝারিভাবে পারফর্ম করলেও ছবিতে অভিনেতার অভিনয় সবাইকে মুগ্ধ করেছে।

4. জনার্দন জাখর: ‘রকস্টার’ 

এই ফিল্মটি জর্ডানের চরিত্রের বিবর্তন, একজন লাজুক এবং ভীতু ঢাবি ছাত্র থেকে একজন নিয়ন্ত্রণের বাইরের রকস্টারে তার যাত্রা চিত্রিত করে। চলচ্চিত্রটি শুধুমাত্র রণবীরের অভিনয়ের উপর নির্ভর করে।

 5. বেদ বর্ধন সাহনি: ‘তামাশা’ 

বেদের চরিত্রটি এতটাই জটিল যে তাকে একবার দেখার পর দর্শকের পক্ষে তাকে পুরোপুরি বোঝা কঠিন। এই ছবিতে রণবীর তার সেরা অভিনয় দিয়েছেন।

এ ছাড়া এ বছর রণবীরের বেশ কয়েকটি ছবি দেখা যাবে, যার মধ্যে রয়েছে ‘আন্দাজ আপনা-আপনা 2’, ‘অ্যানিমল’ ইত্যাদি সিনেমা এর সাথে এই ‘ব্রহ্মাস্ত্র 2’ও থাকবে মা 2024 সালে মুক্তি পাবে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.