Priyanka Chopra at Ram Mandir: সপরিবারে রামলালা দর্শনে প্রিয়াঙ্কা, আশীর্বাদ নিলেন রামলালার

Priyanka Chopra at Ram Mandir: নিক ও মালতিকে নিয়ে অযোধ্যার মাটিতে পা রাখলেন প্রিয়াঙ্কা চোপড়া

 

হাইলাইটস:

  • দেশে ফিরে রামলালা দর্শনে প্রিয়াঙ্কা
  • সঙ্গে ছিলেন মেয়ে মালতি এবং স্বামী নিক
  • মেয়েকে কোলে নিয়েই নিলেন রামলালার আশীর্বাদ

Priyanka Chopra at Ram Mandir: গত শুক্রবারই মেয়ে মালতিকে নিয়ে ১০ দিনের ছুটি কাটাতে দেশে ফিরেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। না কোনও বলিউড সিনেমা নয়, কিছু বিদেশী ব্র্যান্ডের হয়ে কাজ করতেই তিনি দেশে এসেছেন বলেই জানা যাচ্ছে। তবে বি-টাউন সূত্রের খবর, এই কাজের ফাঁকে নাকি বেশ কয়েকজন বলিউড পরিচালকের সঙ্গেও বৈঠকে বসতে চলেছেন ‘দেশি গার্ল’। এমনকি সঞ্জয়লীলা বনশালির সঙ্গেও নাকি আলাদা করে দেখা করবেন তিনি।

তবে শুধু প্রিয়াঙ্কা এবং মেয়ে মালতিই নয়, দেশে এসেছেন নিক জোনাসও। ইতিমধ্যেই নিককে নিয়ে পরিচালক-অভিনেতা ফারহান আখতারের বাড়িতেও গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তবে এত ব্যস্ততার মাঝেও রামলালার টানে ছুটে গেলেন অযোধ্যায়। ছোট্ট মালতি এবং স্বামী নিককে নিয়ে গেলেন রামলালা দর্শনে। একেবারে ‘দেশি গার্ল’ লুক নিয়েই অযোধ্যার মাটিতে পা রাখেন প্রিয়াঙ্কা। সপরিবারে রামমন্দিরে গিয়ে দিলেন পুজোও।

We’re now on WhatsApp – Click to join

বিদেশে সংসার পাতলেও তিনি এখনও ‘দেশি গার্ল’-ই আছেন তা বোঝা গেল মঙ্গলবার অযোধ্যায়। কারণ দেশে ফিরেই তিনি ছুটে গেলেন রামলালা দর্শনে। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও পর্যটকদের কাছেও এখন আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে অযোধ্যা রাম মন্দির। এবার সপরিবারে সেই মন্দির দর্শনে এলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ে মালতিকে নিয়ে নিলেন রামলালার আশীর্বাদও।

রামলালা দর্শনে প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছিল দেশি গার্ল অবতারে। হলুদ রঙের শাড়ির পরে মেয়ে মালতিকে কোলে নিয়ে অযোধ্যার মাটিতে পা রাখেন প্রিয়াঙ্কা। এমনকি নিকের পরনেও ছিল ফ্লোরাল প্রিন্টের কুর্তা এবং পাজামা। কুর্তা পাজামায় বিদেশী জামাইকে এক্কেবারে লাগছিল দেশী জামাই। অপরদিকে ছোট্ট মালতিও পরেছিল ফ্লোরাল কাজ করা পোশাক। অবশ্য ড্রেসের সঙ্গে ম্যাচিং করা ব্যান্ডও মাথায় পরেছিল সে। অযোধ্যা রাম মন্দির উদ্বোধনের দিন আমন্ত্রণ পেয়েও কাজ থাকার জন্য আসতে পারেননি প্রিয়াঙ্কা। ফলে দেশে ফিরেই ছুটে গিয়েছেন রামলালার দর্শনে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.