Parineeti Chopra-Raghav Chadha Wedding: প্রকাশ্যে এল রাঘব-পরিণীতির বিয়ের কার্ড, জেনে নিন কবে কী অনুষ্ঠান রয়েছে

Parineeti Chopra-Raghav Chadha Wedding: ২৪শে সেপ্টেম্বর উদয়পুরে একেবারে রাজকীয় বিবাহ পর্ব সারবেন রাঘব-পরিণীতি

হাইলাইটস:

  • রাঘব-পরিণীতির বিয়ের কার্ড এল প্রকাশ্যে
  • ২৪শে সেপ্টেম্বর উদয়পুরে রাজকীয় বিবাহ পর্ব সারবেন তাঁরা
  • তারপর রয়েছে গ্র্যান্ড রিসেপশনও

Parineeti Chopra-Raghav Chadha Wedding: চলতি বছরের ১৩ই মে নয়াদিল্লিতে কাপুরথালা হাউজে বাগদান পর্ব সেরেছিলেন আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা এবং অভিনেত্রী পরিণীতি চোপড়া। এবার উদয়পুরে ধুমধাম করে রাজকীয় বিবাহ পর্ব সারবেন তাঁরা। সূত্রের খবর, উদয়পুরে দু’দিনব্যাপী চলবে বিয়ের নানা অনুষ্ঠান। ২৪শে সেপ্টেম্বর উদয়পুরের লীলা প্রাসাদে অনুষ্ঠিত হবে তাঁদের বিবাহ অনুষ্ঠানটি।

গত বুধবার প্রকাশ্যে আসে রাঘব-পরিণীতির বিয়ের কার্ড। হাতে আঁকা এই কার্ডে ব্যাকগ্রাউন্ড রঙ সাদা, কার্ডেও রয়েছে রাজকীয় ছোঁয়া। বিয়ের অনুষ্ঠান শুরু হবে ২৩শে সেপ্টেম্বর থেকে। সেদিন সকাল ১০টায় থাকছে পরিণীতির চূড়া সেরেমনি, এরপরে দুপুর ১২-৪টে পর্যন্ত মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হবে। সন্ধে ৭টা থেকে থাকবে জমকালো পার্টি। পার্টির থিম হতে চলেছে ‘নাইনটিস’। এই পার্টিতে হাজির থাকবেন বর ও কনের দুই পরিবারের অতিথিরা।

এরপর ২৪শে সেপ্টেম্বর রাঘবের শেহরাবান্দী অনুষ্ঠান তাজ লেক প্যালেস থেকে শুরু হবে। এরপর তাজ লেক প্যালেস থেকে এক রাজকীয় বারাত রওনা দেবে লীলা প্যালেসের উদ্দেশ্যে। বিকাল ৩.৩০ মিনিটে রয়েছে জয়মালা। বিকাল চারটেয় ফেরা এবং সন্ধ্যা ৬.৩০ টায় রয়েছে বিদাই। এমনকি ২৪শে সেপ্টেম্বর সন্ধ্যাতেই পরিবার এবং বন্ধুদের জন্য দেওয়া হবে একটি গ্র্যান্ড রিসেপশন পার্টিও। এই পার্টির থিম ‘A night of Amore’। উদয়পুরে রাজকীয় বিবাহ অনুষ্ঠান সেরে এরপর তাঁরা রহনা দেবেন চন্ডিগড়ের উদ্দেশ্যে।

৩০শে সেপ্টেম্বর তাজ চন্ডিগড়ে দ্বিতীয় রিসেপশন পর্ব রাখা রয়েছে। যেখানে উপস্থিত থাকবেন রাজনীতি জগতের তারকারা। সূত্রের খবর, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান উপস্থিত থাকবেন রাঘব-পরিনীতির চন্ডিগড়ের রিসেপশনে এমনকি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও আমন্ত্রিত রয়েছেন তাঁদের রিসেপশনে। সুতরাং বলা যায় যে, বি-টাউন আবারও এক রাজকীয় বিবাহ অনুষ্ঠানের সাক্ষী হতে চলেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.