Osita Iheme: ওসিতা ইহেম মেমস এর রাজা, তিনি খারাপ দিনেও আমাদের হাসাহাসি করতে সাহায্য করেছেন

Osita Iheme: ওসিতা ইহেম, আপনার মেমস আবেশ পিছনের মানুষ

হাইলাইটস:

  • অনেক লোক শুধুমাত্র তাদের সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলিতে মেম ব্যবহার করে।
  • জীবনের প্রতিটি পরিস্থিতির জন্য, ইন্টারনেটে একটি মেম পাওয়া যায়।
  • আমরা নাইজেরিয়ান অভিনেতা ওসিতা ইহেমের কথা বলছি।

Osita Iheme: একটি ব্যবসা আছে যা সবসময় লাভের মধ্যে থাকবে – ‘ বিজনেস অফ মেমস’। আমরা সবাই তাদের ভালোবাসি, এবং তারা সামাজিক মিডিয়া শাসন করে। প্রকৃতপক্ষে, অনেক লোক শুধুমাত্র তাদের সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলিতে মেম ব্যবহার করে।

আমাদের বিশ্বাস করুন মেমগুলি আপনার দিনটিকে তৈরি করতে পারে এবং যারা সেগুলি তৈরি করে তাদের প্রশংসা করে৷ জীবনের প্রতিটি পরিস্থিতির জন্য, ইন্টারনেটে একটি মেম পাওয়া যায়। বস, স্ত্রী থেকে শুরু করে এমনকি কাজ পর্যন্ত, এমন কিছু মেমস রয়েছে যা আপনাকে হাসতে বাধ্য করবে। যখন মেমের কথা আসে, সেখানে একজন লোক আছে যে এটিকে শাসন করে। আমরা নাইজেরিয়ান অভিনেতা ওসিতা ইহেমের কথা বলছি। এটা একজন ব্যবসায়ী এটা ব্যবসা! (এখন হয়তো পেয়ে গেছেন)।

আপনারা সবাই ওকে দেখতেন। ক্ষেত্রে, আপনি যদি কিছু দুর্দান্ত মেমের পিছনের লোকটি সম্পর্কে বেশি কিছু না জানেন তবে এখানে কয়েকটি আকর্ষণীয় তথ্য রয়েছে।

১. তিনি ২০ ফেব্রুয়ারী, ১৯৮২ সালে জন্মগ্রহণ করেন। ওসিতা একজন নাইজেরিয়ান অভিনেতা এবং আকি না চলচ্চিত্রে পাওপাও চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত।

২. তুমি কি জানো? তিনি একজন অভিনেতা, উদ্যোক্তা এবং লেখকও বটে। তার অভিনয় জীবন সম্পর্কে কথা বলতে, তিনি ২০০৩ সালে শুরু করেছিলেন। তার বিরল অবস্থা তাকে শিশুর মতো অভিজ্ঞতা দেয়।

৩. তার অনেক প্রতিভা আছে। ২০০০ সালে, ইহেম তরুণ নাইজেরিয়ান এবং আফ্রিকানদের মনকে অনুপ্রাণিত ও উদ্দীপিত করার জন্য ‘অনুপ্রাণিত আন্দোলন আফ্রিকা’ প্রতিষ্ঠা করেন।

৪. তার হাতে অনেক পুরস্কার রয়েছে। ২০০৭ সালে, তিনি আফ্রিকান মুভি একাডেমি পুরস্কারে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কার পান। ওসিতা ইহেম নাইজেরিয়ার সবচেয়ে বিখ্যাত অভিনেতাদের একজন।

৫. তার কৃতিত্ব সম্পর্কে আরও কথা বলতে গেলে, ২০১১ সালে, তিনি রাষ্ট্রপতি গুড লাক জোনাথন কর্তৃক ‘অর্ডার অফ দ্য ফেডারেল রিপাবলিক’-এর সদস্য হিসাবে সম্মানিত হন।

৬. তিনি কমেডি করতেন এবং সময়ের সাথে সাথে তিনি পরিণত এবং নাটকীয় ভূমিকা নিতে শুরু করেন। তার সাম্প্রতিক মুক্তির মধ্যে রয়েছে মিরর বয় (২০১১) ডাবল মামা (২০১৫); লিটল মার্কের স্ব-ধ্বংস (২০১৭)।

এখানে কয়েকটি মেমস যা আমরা ভালোবাসি, একবার দেখুন! 

৩. যে অভিব্যক্তি, যদিও!

তার প্রচুর ভক্ত রয়েছে এবং ভক্তরা তার প্রেমের জীবন সম্পর্কে জানেন। ২০১৭ সালে, গুজব ছিল যে তিনি বিয়ে করেছেন। অবশেষে, গুজব ফিরিয়ে দেওয়া হয়। অভিনেতা বর্তমানে অবিবাহিত এবং বিয়ে করার তাড়া নেই।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.