Netflix Series ‘You’: নেটফ্লিক্স সিরিজ ‘তুমি’ আপনাকে বিষাক্ত সম্পর্কের বিষয়ে প্রভাবিত করতে পারে যা আপনি চান না

Netflix Series ‘You’: নেটফ্লিক্স সিরিজ “তুমি” সিজন ৩ প্রতিটি অন্ধকার এবং প্রফুল্লভাবে তার শ্রোতাদের মনের সাথে স্ক্রু করতে ইচ্ছুক

হাইলাইটস:

  • তুমি কে?”
  • সম্পর্ক শোষণ
  • অসুখীভাবে চিরতরে বিবাহিত
  • অপরাধ অংশীদার

Netflix Series ‘You’: তুমি কে?”জো বলেছেন সিরিজে প্রতিবার যখন তিনি একজন সম্ভাব্য শিকার দেখেন। জো প্রধান চরিত্রে অভিনয় করেছেন। যিনি একজন সাইকোপ্যাথিক খুনি এবং একজন স্টকারের চরিত্রে অভিনয় করেছেন যার নারীদের প্রতি আবেশ রয়েছে। আপনি হয়ত তাকে প্রথম সিজনে দেখেছেন যেখানে সে বেকের প্রতি আকৃষ্ট হয়েছিল, সিজন ১এর আরেকটি প্রধান প্রধান চরিত্র এবং পরে তাকে হত্যা করে।

দ্বিতীয় সিজনে, এটি ভিক্টোরিয়া পেড্রেত্তি দ্বারা অভিনয় করা লাভ ছিল, যিনি আশ্চর্যজনকভাবে ঠিক জো-র মতোই হয়েছিলেন, একজন স্টকার কারণ তিনি তাকেও ধাক্কা দিয়েছিলেন।

অপেক্ষার প্রহর শেষ হওয়ায় ভক্তরা এখন আর বেশি রোমাঞ্চিত হতে পারেননি। নেটফ্লিক্স-এর থ্রিলার সিরিজ ‘তুমি’, অবশেষে এই মাসের শুরুতে তৃতীয় সিজন নিয়ে স্ট্রিমিং প্ল্যাটফর্মে ফিরে এসেছিল।

নেটফ্লিক্স-এর সিরিজ আপনি শুধুমাত্র অন্য একটি সিরিজ নয় যেটি স্টকারদের উপর ফোকাস করে। সিজন ২-এ, বিভিন্ন খুনসুটি ভ্রমণের পর, দম্পতি লাভ এবং জো এখন শহরতলিতে চলে গেছে এবং সিজন ৩-এ একটি ছেলে হেনরির বাবা-মা হয়েছে।

সম্পর্ক শোষণ:

এই সিরিজটি মূলত একজন আরেকজনকে শোষণ করে এমন বিষাক্ত সম্পর্কের চারপাশে ঘোরে যা আজকের বিশ্বে ঘটে। যেমন আমরা যদি সিরিজটি দেখি, আপনি জানেন জো তার পুরো জীবনে কী ধরনের সম্পর্ক ছিল। তার মা থেকে শুরু করে যিনি তাকে পরিত্যাগ করেন, এবং তারপর ক্যানডেস তাকে ছেড়ে চলে যান, সেই প্রেমে যিনি তাকে পছন্দ করেন বা আচ্ছন্ন সবাইকে হত্যা করেন। একভাবে, আমরা বলতে পারি যে তার অতীতের ট্রমা তার বর্তমান এবং ভবিষ্যতকে বিভিন্ন উপায়ে প্রভাবিত করেছে।

তৃতীয় মরসুমে, দর্শকরা দেখতে পাবে যে জো তার বিয়েতে কীভাবে আটকা পড়েছে, কারণ তিনি একজন ভালো বাবা এবং স্বামী হতে চান। তিনি একই পুরানো ব্যক্তি হতে চান না এবং তার পুরানো নিদর্শন থেকে দূরে সরে যাওয়ার আশা করেন, এই ভয়ে পায় যে তার ছেলে হেনরি তার মতো হতে পারে এবং তিনি এই সত্যটি সম্পর্কে সচেতন যে তার বিবাহ ত্যাগ করা তাকে হেনরিকে আর কখনও দেখতে নিষেধ করবে। এর সাথে মিলিত, তার স্ত্রী, লাভ, অসহায়ভাবে শিকারের কার্ড খেলবে এবং প্রতিবার পরিষ্কার করার জন্য তার জন্য জগাখিচুড়ি রেখে যাবে। আরেকটি সত্য হল, প্রেম তার হৃদয় আর সম্পর্কে না থাকলেও অন্য কারো সাথে থাকার চিন্তাও সহ্য করতে পারে না।

অসুখীভাবে চিরতরে বিবাহিত:

নতুন সিজন শুরু হয় হতাশ জো দিয়ে, কারণ তিনি সবসময় একটি মেয়ে চেয়েছিলেন কিন্তু পরিবর্তে একটি ছেলে পেয়েছেন। এবং, এর সাথে, তিনি একটি নতুন আবেশ পেয়েছিলেন এবং একই সাথে প্রেমের সাথে তার সম্পর্ককে পুনরায় জাগিয়ে তোলার চেষ্টা করেছিলেন। দর্শকরা দেখবেন জো এবং প্রেমের সম্পর্ক পিতৃত্বের উত্থান-পতনের মুখোমুখি হবে।

যাইহোক, তাদের মিল থাকা সত্ত্বেও, জো এবং প্রেমের মধ্যে সম্পর্ক যথেষ্ট ভেঙ্গে গেছে কারণ তিনি সর্বদা অন্য মহিলাকে তাড়া করতে ব্যস্ত থাকেন, যখন লাভ একজন মহিলা হিসাবে একটি সন্তানকে বড় করার চেষ্টা করছেন এবং যিনি জোয়ের সাথে খুব খুশি নাও হতে পারেন।

সুতরাং, স্পষ্টতই, তারা একটি নিখুঁত শহরতলির দম্পতি থেকে অনেক দূরে। যদি আমরা পর্যালোচনাগুলি দেখি, এই উদ্ভট সিরিজটির আরও অস্থির টুইস্ট এবং একটি বিশাল ভক্ত অনুসরণ রয়েছে৷ সিরিজটি মিশ্র প্রতিক্রিয়া এবং মতামত পেয়েছিল, কিছু সমালোচকরা কতক্ষণ ধরে একজন সিরিয়াল কিলারের অনুষ্ঠানটি ধরা এড়াতে চেষ্টা করতে পারে তা নিয়ে ভাবছেন এবং অন্যরা এটির তৃতীয় কিস্তিতে নতুন ধারণা হওয়ার জন্য প্রশংসা করেছেন।

অপরাধ অংশীদার:

খুব সৎ হতে, লাভ জো’র “নিখুঁত” অংশীদার নয়, হয় সে নাটালি এবং গিলকে প্ররোচনামূলকভাবে হত্যা করেছিল এবং নাটালির সৎ ছেলেদের সাথে বেপরোয়া সম্পর্কে জড়িত ছিল। যাইহোক, অন্তত সে তার বিয়েকে শান্তিতে রাখার উপায় খুঁজে বের করার চেষ্টা করে।

শোটি আবেশের সাধারণ নয় এমন পরিণতিগুলিকে তুলে ধরেছে, যেখানে জো আক্ষরিক অর্থে খুন করে বা হত্যার দ্বারপ্রান্তে রয়েছে প্রতিটি মেয়ের সাথে সে যতবার দেখা হয়েছে তাকে হত্যা করার পথে।

ক্রমাগত ডায়াপার পরিবর্তনের কারণে নিদ্রাহীন রাতের কথা বিবেচনা করলে, জো এবং প্রেম উভয়কেই প্রায় একটি সাধারণ সুখী পরিবারের মতো মনে হয়। কিন্তু তারা দুজন মানুষ যারা প্রেমে পড়েছিলেন এবং শুধুমাত্র তাদের সন্তানের কারণে একসাথে আছেন। যাইহোক, শোটি তার জোরালো গল্পের জন্যও সমালোচিত হয়েছে, কারণ প্রধান চরিত্রটি একই কাজ করতে থাকে এবং একই আচরণ বারবার পুনরাবৃত্তি করতে থাকে। এবং এর পরিলক্ষিত আবর্জনা থাকা সত্ত্বেও এখানে সবসময় কিছুটা বিনোদনের আবর্জনার জায়গা থাকে। কিন্তু ‘তুমি’-এর মতো শো বাস্তব জীবনে একই কাজ করতে অনেককে প্রভাবিত করে। আসল বিষয়টি হ’ল এত নেতিবাচকতা সবসময় সিরিজেও ভাল হয় না।

প্রকৃতপক্ষে, আমাদের অনেক উদাহরণ এবং গবেষণা রয়েছে যাতে এটি প্রকাশ করা হয়েছে যে বিশ্বে যেখানে অপরাধের হার প্রতিদিন বাড়ছে, এই ধরনের সিরিজ যেখানে যৌন শোষণ, আসক্তি, গার্হস্থ্য সহিংসতাকে এভাবে দেখানো হয়েছে, যুবকদের মধ্যে কখনই ভালভাবে পরিচালিত হয় না। এছাড়াও, আমাদের বিনীত মতামতের সাথে, শোটি যতটা স্মার্ট মনে হয় ততটা নয়, যোগ করা বেশ কয়েকটি পর্যালোচনা অনুসারে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.