Most loved male celebs of Hindi OTT series: হিন্দি ওটিটি সিরিজের সর্বাধিক পছন্দের পুরুষ সেলিব্রিটি!

Most loved male celebs of Hindi OTT series: এখানে হিন্দি ওটিটি সিরিজের শীর্ষ প্রিয় পুরুষ সেলিব্রেটির একটি তালিকা রয়েছে যা একটি অনুপ্রেরণা!

হাইলাইটস:

  • ওটিটি প্লাটফর্মের জনপ্রিয় মুখ
  • অসাধারণ প্রতিভা এবং দক্ষতা
  • বিনোদন জগতের তথ্য

Most loved male celebs of Hindi OTT series: মহামারী শুরু হওয়ার পর সিনেমা হলগুলো বন্ধ হয়ে যায়। তাই, সিনেফাইলরা নিজেদেরকে ভিডিও স্ট্রিমিং পোর্টালে স্থানান্তরিত করেছে যা ওভার-দ্য-টপ (OTT) প্ল্যাটফর্ম নামেও পরিচিত। এটি এখন ছোট এবং আকর্ষক সিরিজ দেখার নতুন উপায়। OTT বিশ্ব আমাদের শুধুমাত্র কিছু অবিশ্বাস্য সিরিজই দেয়নি বরং কিছু অবিশ্বাস্য অভিনেতাও দিয়েছে। বেশিরভাগ মুখই সুপরিচিত এবং বলিউড ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই তাদের সত্যিকারের দক্ষতা দেখিয়েছে এবং কিছু আমাদের জন্য একটি বড় চমক হিসাবে বেরিয়ে এসেছে।

১. পঙ্কজ ত্রিপাঠী:

ডায়ালগ ডেলিভারি থেকে শুরু করে রিলেটেবল চরিত্রগুলোকে পর্দায় উপস্থাপন করা পর্যন্ত, পঙ্কজ ত্রিপাঠী সত্যিকার অর্থেই এমন সব জেনারে অভিনয় করেছেন যা জনসাধারণের হৃদয়ে রাজত্ব করতে পারে। ত্রিপাঠী আসন্ন হালকা-হৃদয় কমেডি-ড্রামা ফিল্ম, মিমিতে অভিনয় করবেন। কীর্তি স্যাননের বিপরীতে অভিনয় করবেন তিনি।

২. নওয়াজউদ্দিন সিদ্দিকী:

বলিউড ইন্ডাস্ট্রির গত 10 বছর ধরে নওয়াজউদ্দিন সিদ্দিকীর উত্থান এমন একজন তারকা হিসাবে দেখা গেছে যিনি নির্বিকারভাবে যে কোনও ভূমিকা টানতে পারেন। তিনি ইন্ডাস্ট্রির অসাধারণ অভিনেতাদের একজন। যে অভিনেতা এখন প্রধান চরিত্রে অভিনয় করছেন, তার শুরুটা ছিল খুবই নম্র। তার ক্যাটালগে আরেকটি মাস্টারপিস যুক্ত করে, নওয়াজউদ্দিন টলিউড চলচ্চিত্র অভিনেতা চিরঞ্জীবীর ছবিতে একজন প্রতিপক্ষের চরিত্রে অভিনয় করবেন।

৩. কুনাল খেমু:

কুণাল খেমুকে একজন শিশু অভিনেতা হিসেবে ‘স্যার’-এ পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল, কিন্তু ‘হাম হ্যায় রাহি পেয়ার কে’ থেকে বেশি পরিচিত। এর পরে, তার কাজ কেবলমাত্র মাল্টি-স্টারার চলচ্চিত্র ঢোল, গোলমাল 3, গোলমাল আবার বা কলঙ্কে কিছুটা লক্ষ্য করা গেছে। ওটিটি প্ল্যাটফর্মের উত্থানের সাথে, খেমু লুট কেস এবং ওয়েব সিরিজ অভয় 2-এর মতো চলচ্চিত্রে তার অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করেছে।

৪. মনোজ বাজপাই:

‘দ্য ফ্যামিলি ম্যান’ অভিনেতা মনোজ বাজপেয়ী এখন প্রায় 2 দশক ধরে ইন্ডাস্ট্রিতে সক্রিয়ভাবে কাজ করছেন। গ্যাংস অফ ওয়াসেপুরের মতো ছবিতে ছায়াময় চরিত্রে অভিনয় করা থেকে শুরু করে ফ্যামিলি ম্যান সিরিজে শ্রীকান্তের চরিত্রে মন জয় করা পর্যন্ত, বাজপেয়ী কখনই তার দর্শকদের হতাশ করেননি।

৫. সিদ্ধার্থ শুক্লা:

রূপালী পর্দায় রাজত্ব করার পরে, বিগ বস খ্যাত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা বড় পর্দায় তার ভাগ্য চেষ্টা করেছিলেন এবং হাম্পটি শর্মা কি দুলহানিয়া এবং কাজাখস্তানে ব্যবসার মতো চলচ্চিত্রগুলিতে ধাক্কা খেলতে সক্ষম হন। তবে এই তালিকায় শুক্লাকে যেটি বৈশিষ্ট্যযুক্ত করেছে তা হল অল্ট বালাজির জনপ্রিয় সিরিজ ব্রোকেন বাট বিউটিফুল 3-এ তার প্রশংসনীয় অভিনয়।

৬. আরশাদ ওয়ার্সি: 

বলিউডে কিছু আইকনিক ভূমিকা পালন করার পর, আরশাদ ওয়ার্সি একটি ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ ‘আশুর’ নিয়ে ফিরে এসেছেন।

৭. সিদ্ধার্থ মালহোত্রা: 

সম্প্রতি তার OTT আত্মপ্রকাশ করেছেন এবং তার ভক্ত এবং সমালোচকরা বিক্রম বাত্রার মতো তার প্রশংসনীয় অভিনয়ের প্রশংসা করছেন। কিয়ারা আদভানির সঙ্গে তার রসায়ন সবারই পছন্দ ছিল। শেরশাহ মুক্তি পাওয়ার পর, তিনি সবচেয়ে প্রিয় পুরুষ ওটিটি সেলিব্রিটিদের একজন হয়ে উঠেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.