Most Handsome Men Ranking: বিশ্বের সেরা ১০ আকর্ষণীয় পুরুষের তালিকায় রয়েছেন কারা? তবে হৃত্বিক রয়েছেন কত নম্বরে?

Most Handsome Men Ranking: সম্প্রতি এক সমীক্ষায় উঠে এসেছে বিশ্বের সেরা ১০ আকর্ষণীয় পুরুষের তালিকা

 

হাইলাইটস:

  • বিশ্বের সেরা ১০ আকর্ষণীয় পুরুষের তালিকায় রয়েছেন হলিউড থেকে বলিউড অভিনেতারা
  • বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশনই বা রয়েছেন কোন স্থানে
  • তালিকাটি জেনে নিন

Most Handsome Men Ranking: সৌন্দর্যের কোনও নির্দিষ্ট সংজ্ঞা হয় না। তবে দেখার চোখকে হতে হবে সুন্দর। তাই তো সুন্দরের সংজ্ঞা মানুষভেদে পাল্টে যায়। সম্প্রতি এক সমীক্ষায় উঠে এসেছে বিশ্বের সেরা ১০ আকর্ষণীয় পুরুষের তালিকা। দেখে নিন তার মধ্যে বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন রয়েছেন রয়েছেন কোন স্থানে!

We’re now on WhatsApp – Click to join

১) কিম তেইহিউং:

বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকার প্রথম স্থানেই রয়েছেন কিম তেইহিউং। কোরিয়ার জনপ্রিয় পপ ব্যান্ড ‘বিটিএস’ এর অন্যতম সদস্য হলেন তিনি। তাঁর ফ্যানেরা ভালোবেসে তাঁকে ‘ভি’ বলে ডাকে।

২) ডেভিড বেকহ্যাম:

বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে ইংল্যান্ডের প্রাক্তন ফুটবল তারকা ডেভিড বেকহ্যামের নাম। গত বছর ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন ভারতে এসেছিলেন তিনি। সে সময় তাঁর সাথে ছবি তুলতে দেখা গিয়েছিল বলিউড বাদশা শাহরুখ খান থেকে শুরু করে একাধিক বলিউড তারকাদের।

৩) রায়ান রেনল্ড:

এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন হলিউডের বিখ্যাত অভিনেতা রায়ান রেনল্ড। অভিনেতার অভিনয় দক্ষতায় যেমন পাগল তাঁর অনুরাগীরা তেমনি তাঁর রূপেও মুদ্ধ বিশ্ববাসী। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডেডপুল’ সিনেমার উইলিয়ামসনের চরিত্র নজর কেড়েছিল তিনি।

৪) হেনরি ক্যাভিল:

তালিকার চতুর্থ স্থানে রয়েছেন হলিউড অভিনেতা হেনরি ক্যাভিল। ২০১৩ সালে ‘ম্যান অফ স্টিল’ ছবি করে প্রথম নজরে এসেছিলেন এই অভিনেতা। তারপর সুপারম্যান চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নেন তিনি। তাঁর নীল চোখ দেখে ফিদা তাঁর অনুরাগীরা।

৫) হৃত্বিক রোশন:

বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন। ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবি থেকে শুরু করে ‘ফাইটার’ সব ছবিতেই চর্চায় থাকেন তিনি।

৬) ক্রিস হেমসওয়ার্থ:

এই তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন হলিউডের বিখ্যাত অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। ‘অ্যাভেঞ্জার’ মুভি সিরিজের থর চরিত্রে বিশেষ নজর কাড়েন তিনি।

৭) জর্জ ক্লুনি:

এই তালিকায় সপ্তম স্থানে উঠে এসেছে এক সময়ের বিশ্বের সবচেয়ে সুন্দর দেখতে পুরুষ জর্জ ক্লুনির নাম। বর্তমানে তাঁর বয়স ৬৬ হলেও প্রজন্মের পর প্রজন্ম ধরে বিশ্বের সবচেয়ে সুন্দর পুরুষের তালিকায় স্থান পান তিনি।

৮) ব্র্যাড পিট:

এই তালিকায় কী ব্র্যাড পিটকে ভোলা সম্ভব! বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকায় আট নম্বরে রয়েছেন তিনি।

৯) রায়ান গসলিং:

বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকায় নয় নম্বরে রয়েছেন হলিউড অভিনেতা রায়ান গসলিং। যেমন সুদর্শন চেহারা তেমনই অপূর্ব রূপ। সম্প্রতি ‘বার্বি’ ছবিটি করে রাতারাতি ঝড় তুলে দিয়েছিলেন তিনি।

১০) টম ক্রুজ:

এই তালিকায় দশ নম্বরে রয়েছেন এমন একজনের নাম যাঁর নাম না থাকলে এই তালিকা সম্পূর্ণই হত না। তিনি হলেন টম ক্রুজ। বিশ্ব দরবারে যাঁর অভিনয় বারবার সমাদৃত হয়ে এসেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.