Mithun Chakraborty As Kabuliwala: ‘কাবুলিওয়ালা’ চরিত্রে বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তীর প্রথম লুক এল প্রকাশ্যে

Mithun Chakraborty As Kabuliwala: ১৯৬৫ সালে তপন সিনহা পরিচালিত ‘কাবুলিওয়ালা’ ছবির প্রেক্ষাপটেই তৈরি হচ্ছে এই ছবিটি

হাইলাইটস:

  • এবার টলিউডের নতুন ‘কাবুলিওয়ালা’ অভিনেতা মিঠুন চক্রবর্তী
  • ইতিমধ্যে ‘কাবুলিওয়ালা’ চরিত্রে প্রথম লুক তাঁর প্রকাশ্যে এসেছে
  • সোশ্যাল মিডিয়া সূত্রে খবর, কাবুলিওয়ালার লুকে দারুণ মানিয়েছে মিঠুন চক্রবর্তীকে

Mithun Chakraborty As Kabuliwala: বিশ্বকবি রবীন্দ্রনাম ঠাকুরের স্বনামধন্য ছোটগল্পগুলির মধ্যে ‘কাবুলিওয়ালা’ গল্পটি বাঙালির আত্মার সাথে মিশে রয়েছে। গল্পটি প্রকাশিত হয় আজ থেকে প্রায় প্রায় ১৩১ বছর আগে ১৮৯২ সালে। তারপর ১৯৬৫ সালে তপন সিনহা পরিচালিত ‘কাবুলিওয়ালা’ সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় সারা দেশ জুড়ে। তবে গল্পটি অবলম্বনে বাংলা এবং হিন্দি দুই ভাষাতেই ছবি তৈরি হয়েছে।

এবার তপন সিনহা পরিচালিত ‘কাবুলিওয়ালা’-র প্রেক্ষাপটেই বড়পর্দায় আবারও আসতে চলেছে ‘কাবুলিওয়ালা’। সুতরাং বহু বছর পর পরিচালক সুমন ঘোষ কাবুলিওয়ালা এবং তার আদরের মিনির গল্প নিয়ে আসতে চলেছে বড়পর্দায়। এই ছবিতে কাবুলিওয়ালার চরিত্রে দেখা যাবে বিখ্যাত অভিনেত্রী মিঠুন চক্রবর্তীকে। যার প্রথম পোস্টার ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে।

তপন সিনহার ‘কাবুলিওয়ালা’-তে রহমতের চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন কিংবদন্তি অভিনেতা ছবি বিশ্বাস। ওই ছবিতে মিনির ভূমিকায় দেখা গিয়েছিল ঐন্দ্রিলা ঠাকুরকে। তেমনই হিন্দিতে অভিনেত্তা বলরাজ সাহানিকে দেখা গিয়েছিল কাবুলিওয়ালার চরিত্রে। এবার পালা মিঠুন চক্রবর্তী। সোশ্যাল মিডিয়া সূত্রে খবর, কাবুলিওয়ালার লুকে দারুণ মানিয়েছে মিঠুন চক্রবর্তীকে।

তবে কাবুলিওয়ালার প্রথম লুকে প্রকাশ্যে এলেও এখনও জানা যায় মিনির চরিত্রে কে অভিনয় করছেন। ছবিটি ১৯৬৫ সালের প্রেক্ষাপটে বানানো হলেও গল্পে রয়েছে একাধিক টুইস্ট। ছবিটির প্রযোজক মহেন্দ্র সোনি ট্যুইট করেছেন এই ছবিটির টিজার। অভিনেতা মিঠুন চক্রবর্তীকে শেষবারের জন্য বড় পর্দায় দেখা গিয়েছিল দেব অভিনীত ও প্রযোজিত ‘প্রজাপতি’ ছবিতে। সেই ছবিও বক্স অফিসে সুপার ডুপার হিট ছিল। বহুদিন পর ‘প্রজাপতি’-র হাত ধরেই অভিনেতা মিঠুন চক্রবর্তী ফিরেছেন বাংলা ছবিতে।

সূত্রের খবর, ‘কাবুলিওয়ালা’ ছবিটির শ্যুটিং শুরু হয়েছে মঙ্গলবার অর্থাৎ গতকাল থেকে। এই ছবিটির শ্যুটিং শুধু কলকাতায় নয়, লাদাখ এবং আফগানিস্তানেও হবে। কিন্তু আফগানিস্তানের রাজনৈতিক পরিস্থিতির কারণে যাতে নির্মাতাদের কোনও সমস্যায় পড়তে না হয় তার জন্য প্রয়োজনীয় অনুমতি নেওয়ার কাজ তাঁরা আগেভাগেই সেরে ফেলেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.