Mimi Chakraborty Photos: পিচ রঙা শিফন শাড়িতে হট অবতারে সোশ্যাল মিডিয়ার লাইমলাইট কাড়লেন মিমি চক্রবর্তী

Mimi Chakraborty Photos: ট্রাডিশনাল সাজে অপূর্ব দেখাচ্ছিল অভিনেত্রীকে

হাইলাইটস:

  • শিফন শাড়িতে হট অবতারে মিমি চক্রবর্তী
  • ট্রাডিশনাল সাজে অপূর্ব দেখাচ্ছিল তাঁকে
  • তাঁর লুকটির খুঁটিনাটি বিষয় জেনে নিন

Mimi Chakraborty Photos: বং ডিভা মিমি চক্রবর্তীর সৌন্দর্য এবং গ্ল্যামারে লাট্টু হয়নি এমন মানুষের সংখ্যা কমই আছেন বাংলায়। শুধু অভিনয় বা স্টাইলিং নয়, তিনি তাঁর রাজনৈতিক জীবনেও ভীষণ সক্রিয়। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও ছবি এবং রিল দিয়ে চুরি করে নেয় অনুরাগীদের মন। ট্রাডিশনাল থেকে ওয়েস্টার্ন সব পোশাকেই লাস্যময়ী রূপে ধরা দেন তিনি।

সম্প্রতি একটি পিচ রঙের শিফন শাড়ি পরে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। আর সেই ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি। এই পিচ রঙের শিফন শাড়িটি পরে দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে। অনুরাগীদের তো চোখ সরছিল না তাঁর উপর থেকে। গ্ল্যামারাস শাড়ি এবং লাস্যময়ী রূপে তাঁর লুকটি হয়ে উঠেছে মাইন্ডব্লোউইং।

শাড়িটি ছিল পিচ রঙের একটি শিফন শাড়ি। অভিনেত্রীও ট্র্যাডিশনাল ভাবেই শাড়িটি ড্রেপিং করেছিলেন। যার ফলে তাঁর কার্ভলাইনকে হাইলাইট করেছে এই ড্রেপিং স্টাইল। এই শাড়িটির উপরে ছিল সিকুইন ওয়ার্ক। সম্পূর্ণ পিচ ক্যানভাস জুড়ে এই সিলভার সিকুইন ওয়ার্ক সকলের নজর কেড়েছে। কারণ এটি শাড়িতে যোগ করেছিল একটি ব্লিং এফেক্ট। তবে এই শাড়ির পাড়ে কোনওরকম কারুকার্য ছিল না, যা এই লুকের একটি ‘প্লাস পয়েন্ট’ বলাও চলে।

অভিনেত্রীও একটি বোল্ড লুক ক্রিয়েট করতে শাড়িটির সাথে মানানসই একটি স্লিভলেস মনোক্রম্যাটিক পিচ রঙা ব্লাউজও বেছে নিয়েছিলেন। এই ব্লাউজে দেওয়া হয়েছিল কাট আউট স্লিভ ডিটেলিং, যা মিমির লুকে একটি ‘উমফ ফ্যাক্টর’ যোগ করেছিল। তাছাড়া এই ব্লাউজে ডিপ প্লাঙ্গিং নেকলাইনও যোগ করা হয়েছিল। পিচ রঙের শাড়িতে সিকুইন ওয়ার্ক করা থাকলেও, তাঁর ব্লাউজে কিন্তু কোনও কারুকার্য ছিল না।

তিনি তাঁর লুকটি সম্পূর্ণ করতে মানানসই গয়নাও বেছে নিয়েছিলেন। এই পিচ রঙা শাড়ির সঙ্গে তিনি কানে পরেছিলেন ঝুমকো দুল, যা তাঁর লুকে দিয়েছিল একটি ড্রামাটিক ছোঁয়া। এছাড়া গ্ল্যাম মেকআপ এবং দুর্দান্ত হেয়ার স্টাইলে তাঁর লুকটি হয়ে উঠেছে একেবারে পারফেক্ট। আপনার কেমন লাগলো মিমির এই নতুন ট্রাডিশনাল লুকটি?

এইরকম ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.