Jawan OTT Release: বক্সঅফিসে একের পর এক রেকর্ড গড়ছে শাহরুখের ‘জওয়ান’, এবার ওটিটিতে মুক্তি পেতে চলেছে বাদশাহর এই ‘হিট ছবি’!

Jawan OTT Release: বক্সঅফিসে ৬০০ কোটির ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’, ইতিমধ্যেই নাকি বিক্রি হয়ে গেছে ‘জওয়ান’ সিনেমার ওটিটি স্বত্ত্ব!

হাইলাইটস:

  • দেশজুড়ে দারুন জনপ্রিয়তা পেয়েছে ‘জওয়ান’
  • বক্সঅফিসে নতুন নতুন রেকর্ড তৈরী করছে এই ছবি
  • শোনা যাচ্ছে ইতিমধ্যেই নাকি ২৫০ কোটি টাকার বিনিময়ে নেটফ্লিক্স কিনে নিয়েছে ‘জওয়ান’-এর স্বত্ব

Jawaan OTT Release: বক্সঅফিসে একের পর এক রেকর্ড করছে শাহরুখ খানের ‘জওয়ান’। আর এবার খবর এল ইতিমধ্যেই নাকি বিক্রি হয়ে গেছে ‘জওয়ান’ সিনেমার ওটিটি স্বত্ত্ব! মুক্তির ৫০-৬০ দিনের মধ্যেই নাকি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘জওয়ান’। তবে এখনও সঠিকভাবে মুক্তির কোনও নির্দিষ্ট দিন ঘোষণা হয়নি।

জানা গেছে, ২৫০ কোটি টাকার বিনিময়ে নেটফ্লিক্স কিনে নিয়েছে ‘জওয়ান’-এর স্বত্ব। কয়েকমাসের মধ্যেই ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। অপরডিকে, বক্সঅফিসে নজর দিলে, ইতিমধ্যেই ৬০০ কোটির ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’। বক্সঅফিসে শাহরুখের এই ছবি নতুন নতুন রেকর্ড তৈরি করছে।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খান, নয়নতারা, বিজয় সেতুপতির পাশাপাশি একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়মণি, সানিয়া মলহোত্র, লেহর, আলিয়া কুরেশি প্রমুখ। ক্যামিও চরিত্রে নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোনও।

‘জওয়ান’-এর জন্য তাঁর অনুরাগীদের ভালবাসার বন্যায় ভাসছেন এসআরকে। সম্প্রতি ‘এক্স’ মাধ্যমে এক শাহরুখ প্রেমী একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা গেছে এক ৮৫ বছর বয়সী বৃদ্ধা প্রেক্ষাগৃহে গেছেন তাঁর প্রিয় অভিনেতা শাহরুখ খানের ছবি দেখতে। তিনি কিং খানের কোনও ফিল্ম মিস করেন না। ফলে ‘জওয়ান’ মুক্তির পরই নাতিকে প্রেক্ষাগৃহে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন তিনি।

ভিডিওটি উদয়ন শুক্লা নামে এক নেটিজেনের হ্যান্ডল থেকে আপলোড করা হয়েছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রিয় শাহরুখ খান, আমার ৮৫ বছরের ঠাকুমা তোমার সবচেয়ে বড় অনুরাগী, আমরা তাঁকে যাতে ছবিটা দেখতে নিয়ে যাই, সেই ব্যাপারে নিশ্চিত করেছেন। ওঁনার ‘জওয়ান’ খুব ভালো লেগেছে এবং তোমাকেও উনি খুব ভালবাসেন।’

এমন সুন্দর ভিডিওর উত্তর দিতেও দেরি করেননি কিং খান। এই ভিডিওটি রি-শেয়ার করে শাহরুখ লেখেন, ‘ঠাকুমাকে ধন্যবাদ….ওঁনার জন্য আমার অনেক ভালবাসা এবং আমি আশা করছি ভবিষ্যতেও নিজের সিনেমার মাধ্যমে ওঁনার মুখে হাসি ফুটিয়ে যেতে পারি।’

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.