Mimi Chakraborty: এবার ওটিটি প্লাটফর্মে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী! জুটি বাঁধছেন কোন অভিনেতার সাথে?

Mimi Chakraborty: হইচই-এর ওয়েব সিরিজে দেখা যাবে মিমিকে

হাইলাইটস:

  • বড়পর্দার পর এবার ওটিটি প্লাটফর্মে ডেবিউ করতে চলেছেন মিমি চক্রবর্তী।
  • হইচই-এর একটি ওয়েব সিরিজের প্রস্তাব গেছে তাঁর কাছে।
  • তবে তাঁর বিপরীতে দেখা যাবে কোন অভিনেতাকে?

Mimi Chakraborty: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি প্রেক্ষাগৃহে দর্শক না টানতে পারলেও ওটিটিতে কিন্তু দারুণ সাফল্য অর্জন করে চলেছে। রমরমিয়ে চলছে ওটিটি ব্যবসা। যার ফলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শ্বাশত চট্টোপাধ্যায় সকলেই নাম লিখিয়েছেন ওটিটি প্লাটফর্মে।

হিন্দি ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করছেন বুম্বা দা। এই দিকে স্বস্তিকা মুখোপাধ্যায় থেকে শুভশ্রী গঙ্গোপাধ্যায় সকলেই হিট ওটিটিতে। এবার এই দলে নাম লেখাতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সূত্রের খবর, হইচই-এর পক্ষ থেকে ইতিমধ্যে একটি নতুন ওয়েব সিরিজের প্রস্তাব গেছে অভিনেত্রীর কাছে।

বাংলা সিরিয়াল দিয়ে কেরিয়ার শুরু করলেও আজকের দিনে দাঁড়িয়ে তিনি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সফল অভিনেত্রী। বড়পর্দায় চুটিয়ে কাজ করার পর এবার তাঁকে দেখা যাবে ওয়েব সিরিজে। এমনই গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ার অন্দরে। তবে এই ওয়েব সিরিজে আরও একটি চমক রয়েছে। মিমির বিপরীতে দেখা যাবে অভিনেতা টোটো রায়চৌধুরীকে।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র চ্যাটার্জী বাবুকে এবার দেখা যাবে মিমির বিপরীতে ওয়েব সিরিজে। এইদিকে যেমন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র সাফল্য টোটোকে বলিউডের দরজা খুলে দিয়েছে, তেমনই ‘নিখোঁজ’ নামে আরও একটি বাংলা ওয়েব সিরিজে টোটাকে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়ের বিপরীতে।

টলিপাড়া সূত্রের খবর, মিমি এবং টোটা অভিনীত ওয়েব সিরিজটি পরিচালনা করবেন চন্দ্রাশিস রায়। যিনি পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সহকারী হিসেবে কাজ করতেন এতদিন ধরে। এবার নিজেই নেমেছেন পরিচালনার কাজে। সুতরাং নতুন জুটিকে ওটিটির পর্দায় দেখতে অপেক্ষায় আত্মহারা হয়ে উঠেছেন ওটিটি ব্যবহারকারীরা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.