Men share major turn off: সুন্দর হওয়া আমার জন্য কোনো পুরষ্কার নয়,পুরুষরা ইন্টারনেটে তাদের জন্য বড় ধরনের বন্ধ ভাগ করে নেয়!

Men share major turn off: সহস্রাব্দ পুরুষরা কুমড়া-তে তাদের জন্য বড় ধরনের বন্ধ ভাগ করে নেয় এবং আমরা তাদের সঙ্গে একমত!

হাইলাইটস:

  • যখন ডেটিংয়ের কথা আসে- আসুন ডিকোড করি পুরুষদের জন্য এটি কী কাজ করে
  • এমন প্রধান জিনিস যা তাৎক্ষণিকভাবে পুরুষদের দূরে ঠেলে দিতে পারে
  • বিস্তারিত আলোচনা

Men share major turn off: গত দশকে ডেটিং সম্পূর্ণরূপে পরিবর্তিত হয়েছে এবং এটি পুরুষ এবং মহিলাদের জন্য ভিন্ন জিনিসের মানে। যদিও যোগাযোগের অভাব নারীদের বন্ধ করে দিতে পারে, একজন অহংকারী এবং অভিযোগকারী মহিলা তাৎক্ষণিকভাবে পুরুষদের দূরে ঠেলে দিতে পারে। এটি একটি উদাহরণ। সম্প্রতি, Quora-এর একজন ব্যবহারকারী পুরুষদের জন্য প্রধান টার্ন অফ কি কি জিজ্ঞেস করেছিলেন এবং পুরুষরা কিছু আকর্ষণীয় উত্তর দিয়েছেন। আমরা উত্তর খোঁজার জন্য কিছু পুরুষের কাছেও পৌঁছেছিলাম এবং তারা বেশ যৌক্তিক উত্তর নিয়ে এসেছিল।

এখানে কিছু যৌক্তিক উত্তরের একটি তালিকা রয়েছে যা পুরুষদের দূরে সরে যেতে, ব্রেকআপ এবং সম্পর্কের ভূত হতে বাধ্য করে। (আমরা ভুতুড়ে হয়ে যাওয়া সমর্থন করি না কারণ এটি একজন ব্যক্তির উপর দীর্ঘস্থায়ী প্রভাব ফেলতে পারে।)

১. যখন কেউ বিশ্বাস করে যে তারা আমার জন্য একটি পুরস্কার এবং খুব সুন্দর। আমি বলতে চাচ্ছি, তাদের সুন্দরতা পাওয়ার জন্য আমাকে সর্বদা আমার যোগ্যতা প্রমাণ করতে হবে। এটি একটি প্রধান বন্ধ। সৌন্দর্যের প্রশংসা করা এক জিনিস কিন্তু এটা নিয়ে বড়াই করা আমাকে বন্ধ করে দেয়। -বলেন,29-বছর বয়সী আইটি পেশাদার, দিল্লি

২. যখন সে কেবল তার ফোনে আগ্রহী। আমি নারীদেরকে ভুতুড়ে বলছি কারণ যে একটি তারিখ নির্ধারণ হয় একে অপরকে জানার জন্য এবং ফোন ব্যবহার করার জন্য নয় এবং তার সেরা বন্ধুকে টেক্সট করার জন্য নয়। যেমন, আমি তার প্রতি আগ্রহী, তার সেরা বন্ধুর প্রতি নয়, তার জীবনে কী ঘটছে আমি সেটাই আগ্রহী বাকি কিছুদিন নয়। – বলেছেন আমান রানা,বয়স-30, দিল্লি।

৩. যৌনতাকে পারস্পরিক আনন্দদায়ক কার্যকলাপ ছাড়া অন্য কিছু হিসাবে দেখা। এটি এমন কিছু নয় যা পুরুষদের উপার্জন করতে হবে। আপনি যখন একটি সম্পর্কে থাকেন, এটি সম্মতিপূর্ণ। এটি এমন কিছু নয় যা শাস্তি হিসাবে টেবিল থেকে সরিয়ে নেওয়া উচিত এবং আমি মনে করি এটি আমার জন্য একটি বড় পালা। – বলেছেন অর্ণব ঝা, 26, কলকাতা।

৪. সবসময় তাদের প্রশংসা করা আমাদের দায়িত্ব নয়। একটি সম্পর্কের মধ্যে, এটি সমতা সম্পর্কে এবং আমরা প্রশংসা এবং এলোমেলো বার্তাগুলিও প্রাপ্য যে বলে আমরা তাদের কাছে গুরুত্বপূর্ণ।- একজন ইঞ্জিনিয়ার বলেছেন, 24।

৫. সর্বদা তাদের অতীত এবং তাদের প্রাক্তন নিয়ে আলোচনা করা একটি প্রধান বন্ধ। অতীত থাকলে অতীতেই থাকুক। কেউ যদি ক্রমাগত তাদের অতীত নিয়ে আসে, তবে এটি তাদের লিঙ্গ নির্বিশেষে যে কারও জন্য একটি বড় বন্ধ হয়ে যায় – বলেছেন একজন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার, 29, বেঙ্গালুরু।

এইরকম বিশেষ তথ্য সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.