Astrology: জ্যোতিষশাস্ত্র অনুসারে রাশিচক্রের চিহ্নগুলিকে বিয়ে করা এড়িয়ে চলা উচিত!

Astrology:বিয়ের জন্য রাশিচক্রের সামঞ্জস্যের দ্রুত নির্দেশিকা আপনাকে আপনার সত্যিকারের সঙ্গী খুঁজে পেতে সাহায্য করতে পারে!

হাইলাইটস:

  • আলোচ্য রাশিচক্রের চিহ্নগুলিকে বিয়ে এড়িয়ে চলা উচিত কেন
  • বাস্তবিক ও সামঞ্জস্যপূর্ণ সঙ্গী পেতে সহায়ক
  • বিস্তারিত আলোচনা

Astrology: আপনি কি একজন আত্মার সাথী খুঁজছেন আপনি কি বিয়ে করতে চান বা এমন একজন সঙ্গী খুঁজছেন যার সাথে আপনি একটি সুখী এবং সুন্দর সম্পর্ক উপভোগ করতে পারেন আপনার রাশিচক্রের চিহ্নগুলি আপনাকে এই অনুসন্ধানে সাহায্য করতে পারে।

আপনার রাশিচক্র আপনার ব্যক্তিত্বের আয়না। এটি আপনার ব্যক্তিত্বের বৈশিষ্ট্য, আগ্রহ, পছন্দ-অপছন্দ, অভ্যন্তরীণ ক্ষমতা, ভয়, নিরাপত্তাহীনতা এবং চেহারা প্রকাশ করে।

জ্যোতিষীদের মতে, আপনার রাশিচক্রের লক্ষণগুলি বোঝার মাধ্যমে, আপনি আপনার পছন্দসই সঙ্গী খুঁজে পেতে পারেন এবং আপনার সম্ভাব্য অংশীদারদের সাথে আপনার রাশিচক্রের সঙ্গতি খুঁজে পেতে পারেন। এছাড়াও, আপনি এবং আপনার সঙ্গীর জ্যোতিষশাস্ত্রের সাথে মিল রয়েছে তা জানতে আপনি কুন্ডলি ম্যাচিং করতে পারেন। আপনি যে রাশিচক্রের চিহ্নগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ তা সম্পর্কে জানতে পারেন এবং সেই রাশিচক্রের চিহ্নগুলি সম্পর্কেও জানতে পারেন যেগুলিকে বিয়ে করা এড়িয়ে চলা উচিত।

জ্যোতিষশাস্ত্রে বিয়ে করার জন্য সেরা এবং সবচেয়ে খারাপ রাশিচক্র:

আপনার রাশিফল পড়ার এবং ভবিষ্যতের সম্ভাবনাগুলি সম্পর্কে জানার একটি দুর্দান্ত উপায়। নীচের রাশিচক্র চিহ্ন জ্যোতিষশাস্ত্রের তালিকার সাথে, আপনি কিছু রাশির চিহ্নের ব্যক্তিত্বের বৈশিষ্ট্য এবং বিবাহের জন্য তাদের রাশিচক্রের সঙ্গতি সম্পর্কে পড়তে পারেন।

১. মেষ রাশি: 

আবেগপ্রবণ, কৌতূহলী এবং শক্তিতে পূর্ণ। তাদের একটি শক্তিশালী ব্যক্তিত্ব রয়েছে এবং তারা জীবনে চ্যালেঞ্জ নিতে ভয় পায় না। এরা নির্ভরযোগ্য অংশীদার এবং তাদের মতো দুঃসাহসী এবং প্রাণবন্ত কাউকে খোঁজে। মেষ রাশির অংশীদাররা কখনও কখনও উদ্বিগ্ন থাকে যা তাদের দীর্ঘ প্রতিশ্রুতি থেকে দূরে থাকে।যখন বিয়ের কথা আসে, তারা শেষ অবধি খুব সিরিয়াস এবং অনুগত থাকে। বিয়ে করার জন্য সেরা রাশিচক্রের চিহ্ন: লিও সবচেয়ে খারাপ রাশিচক্র বিয়ে করার জন্য: কর্কট, মকর এবং তুলা।

২. বৃষ রাশি:

পৃথিবীর উপাদান দ্বারা শাসিত, বৃষ রাশির অধিবাসীরা স্থল, স্থিতিশীল এবং ধৈর্যশীল। তারা রক্ষণশীল এবং তাদের পরিবারের স্থিতিশীলতা এবং সুখের ক্ষেত্রে যেকোনো কিছু ত্যাগ করতে প্রস্তুত। তারা মৃদু, যত্নশীল এবং রাশিচক্রের জ্যোতিষশাস্ত্র অনুসারে বিবাহের জন্য সবচেয়ে যোগ্য স্থানীয়দের একজন। বিবাহের জন্য সেরা রাশিচক্র: কর্কট, কন্যা এবং মকর বিবাহের জন্য সবচেয়ে খারাপ রাশি: সিংহ, কুম্ভ এবং বৃশ্চিক।

৩. মিথুন: 

মিথুনরা দ্বৈত প্রকৃতির অধিবাসী। তারা মুডি এবং প্রায়ই অনির্দেশ্য।তারা খুব বুদ্ধিমান এবং বিভিন্ন বিষয়ে কথা বলতে দীর্ঘ সময় ব্যয় করতে পারে। তারা বিরক্তিকর নয় এবং যারা সামাজিকীকরণ এবং পার্টি করতে পছন্দ করে তাদের ভালোবাসে। রসিক প্রকৃতি, দ্রুত বুদ্ধি এবং আবেগপ্রবণ প্রকৃতি মানুষকে তাদের দিকে আকৃষ্ট করে। চেহারায়, তারা কমনীয় এবং আকর্ষণীয়। বিয়ে করার জন্য সেরা রাশিচক্রের চিহ্ন: সিংহ, কুম্ভ এবং তুলা বিয়ে করার জন্য সবচেয়ে খারাপ রাশি: কন্যা, মীন এবং ধনু।

৪. কর্কট রাশি:

অত্যন্ত অধৈর্য এবং বিবাহের জন্য নিবেদিতপ্রাণ। তারা সহজেই সংযোগ স্থাপন করে এবং তাদের সঙ্গীকে মহান ভালোবাসা এবং যত্নের সাথে লালনপালন করে। ক্যানসারিয়ান আনুগত্য এবং উৎসর্গ চায়। তারা পারিবারিক স্থিতিশীলতার আকাঙ্ক্ষা ভাগ করে নেয় এবং তা অর্জনের জন্য অবিরাম কাজ করে। যে তাদের অনুভব করে সে তাদের জন্য সেরা সামঞ্জস্যপূর্ণ রাশিচক্রের চিহ্ন। বিবাহের জন্য সেরা রাশিচক্র: সিংহ, বৃষ, মীন এবং বৃশ্চিক বিবাহের জন্য সবচেয়ে খারাপ রাশি: মেষ, তুলা এবং মকর।

৫. লিও:

লিও নেটিভরা উদ্যমী, বন্ধুত্বপূর্ণ এবং যেকোন পার্টির লাইভ ওয়্যার। তারা খুব আবেগপ্রবণ এবং তাদের হৃদয় হাতা উপর রাখা. আবেগ এবং আনুগত্য একটি লিও ব্যক্তিত্বের জন্য আরেকটি শব্দ। সোনার হৃদয় দিয়ে, তারা একটি নরম কোমল হৃদয়ের সন্ধান করে যা একটি প্রেমময় এবং যত্নশীল অংশীদারের প্রত্যাশা করে যে কখনই তাদের প্রতারণা করবে না এবং সারাজীবন তাদের পাশে থাকবে। বিবাহের জন্য সেরা রাশিচক্র: মেষ, ধনু, মিথুন এবং তুলা বিবাহের জন্য সবচেয়ে খারাপ রাশি: বৃষ, বৃশ্চিক এবং মীন।

এইরকম বিশেষ তথ্য সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.