Mahesh Bhatt on Bigg Boss OTT: বিগ বস হাউজে গিয়ে মনীষা রানিকে চুমু খেয়েই ফের বিতর্কে জড়ালেন পরিচালক মহেশ ভাট

Mahesh Bhatt on Bigg Boss OTT: বিগ বস হাউজে ফ্যামিলি উইক চলাকালীন মেয়ে পূজা ভাটের সাথে দেখা করতে আসেন মহেশ ভাট

হাইলাইটস:

  • বিগ বস হাউজে এসে ফের বিতর্কে জড়ালেন পরিচালক মহেশ ভাট
  • ফ্যামিলি উইক চলাকালীন মেয়ে পূজা ভাটের সাথে দেখা করতে আসেন তিনি
  • আর এসে মনীষা রানির হাতে চুমু খেয়ে ফেলেন

Mahesh Bhatt on Bigg Boss OTT: চলতি সিজেনে বিগ বস ওটিটি ২-তে হেভিওয়েট প্রতিযোগী হলেন অভিনেত্রী পূজা ভাট। তিনি এখন স্টারকিডও বটে। কারণ তিনি পরিচালক মহেশ ভাটের বড় মেয়ে। বিগ বস হাউজে ফ্যামিলি উইক চলাকালীন মেয়ে পূজা ভাটের সাথে দেখা করতে আসেন তাঁর বাবা মহেশ ভাট।

আর তারপরেই শুরু হয় মহেশ ভাটকে নিয়ে নানা বিতর্ক। পরিচালক মহেশ ভাটের সাথে বিতর্ক অঙ্গাঅঙ্গীভাবে জড়িত। কারণ অতীতে একাধিক অভিনেত্রী এবং তাঁর বড় মেয়ে পূজা ভাটের সাথেও তাঁর নাম জড়ায়। পূজা ভাটের সাথে তাঁর একটি চুম্বন দৃশ্য ভাইরাল হয়। তার পরেই শুরু হয়েছে বিতর্ক।

এবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে আবারও মহেশ ভাট। তবে এক্ষেত্রে কারণটি অন্য। বিগ বস হাউজে ফ্যামিলি উইক চলাকালীন তিনি তাঁর মেয়ের সাথে যখন দেখা করতে আসেন তখন পূজা তাঁর বাবার সাথে তাঁর সতীর্থ অর্থাৎ বিগ বসের অপর প্রতিযোগী মনীষা রানির সাথে পরিচয় করিয়ে দেন। বিতর্কের সূত্রপাত ঘটে এখান থেকেই।

এবারের বিগ বস ওটিটি ২-তে অংশ নিয়েছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মনীষা রানি। তাঁর সাথে ভালো ইক্যুয়েশন শেয়ার করছেন পূজা ভাট। যার ফলে বাবার সাথে মনীষার পরিচয় করিয়ে দেন পূজা। আর পূজার মুখে মনীষার কাহিনি শুনতে শুনতে মনীষার হাতের উপর হাত রাখেন তিনি। এবং হাত নাড়াচাড়াও করতে থাকেন। ইতিমধ্যে মনীষার হাতে চুমুও খেয়ে নেন তিনি। আর এই দৃশ্যের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল হয়। যার ফলে বিতর্কে জড়ান পরিচালক মহেশ ভাট।

সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে শুরু হয় ট্রোল। হাঁটুর বয়সী মেয়েকে চুমু খাওয়া যে তাঁর মোটেই উচিত হয়নি, সে নিয়ে নেটিজেনদের একাংশই তাঁকে কটাক্ষ করেছেন। অনেকের মনে করছেন তিনি এই বয়সে এসেও শুধরোলেন না। তবে বেশ কিছুজনের এও দাবি, ঘটনাস্থলে মনীষা যখন কোনও প্রতিবাদ করেননি তবে তাঁর নিশ্চয়ই কোনওরকম সমস্যা হয়নি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.