Made in Heaven 2: জোয়া আখতার চেয়েছিলেন সোনম কাপুরকে কাস্ট করতে!

Made in Heaven 2: এলনাজ মেড ইন হেভেন ২-এ তার অপ্রত্যাশিত ভূমিকা প্রকাশ করেছেন

হাইলাইটস:

  • কীভাবে তিনি মেড ইন হেভেন ২-এ তার ভূমিকা সুরক্ষিত করেছিলেন সে সম্পর্কে
  • কবে প্রকাশিত হতে চলেছে
  • পরিচালক জোয়া আখতার প্রথমে সোনম কাপুরকে কাস্ট করার কথা ভেবেছিলেন
  • ভক্তরা অধীর আগ্ৰ বলছেন

Made in Heaven 2: সোনম কাপুরকে কাস্ট করার জন্য জোয়া আখতারের প্রাথমিক পরিকল্পনার পর কীভাবে তিনি মেড ইন হেভেন ২-এ তার ভূমিকা সুরক্ষিত করেছিলেন সে সম্পর্কে এলনাজ নরোজি বিণ ছড়িয়েছেন।

মেড ইন হেভেনের অনুরাগীদের জন্য উত্তেজনাপূর্ণ খবর যেহেতু দ্বিতীয় সিজনটি প্রাইম ভিডিওতে ১০ আগস্টে প্রিমিয়ার হতে চলেছে৷ এলনাজ নরোজি, যিনি একজন কনের ভূমিকায় অভিনয় করেছেন, সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি তার ভূমিকার জন্য প্রথম পছন্দ নন৷ পরিচালক জোয়া আখতার প্রথমে সোনম কাপুরকে কাস্ট করার কথা ভেবেছিলেন।

এলনাজ, সেক্রেড গেমসে তার ভূমিকার জন্য পরিচিত, জোয়া আখতারের জন্য তার প্রশংসা এবং প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতার সাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। যাইহোক, এই ভূমিকার জন্য বিবেচিত হওয়ার বিষয়ে তার উদ্বেগ ছিল, এই ভেবে যে তারা একজন বড় বড় তারকা খুঁজছেন, এবং তিনি কেবল একজন বহিরাগত ছিলেন।

এই ভূমিকার জন্য সোনম কাপুরের প্রতি জোয়ার আগ্রহের কথা জানা ছিল, কিন্তু দেখা যাচ্ছে যে সোনমের প্রাপ্যতা একটি সমস্যা হতে পারে। নির্বিশেষে, এলনাজ সেরাটির আশায় ভূমিকার জন্য অডিশন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

মেড ইন হেভেন ২ আসল কাস্টকে ফিরিয়ে আনে এবং মোনা সিং, ইশওয়াক সিং এবং ত্রিনেত্রের মতো নতুন মুখের সাথে পরিচয় করিয়ে দেয়। এছাড়াও, মৃণাল ঠাকুর, রাধিকা আপ্তে, শিবানী দান্ডেকর এবং সারা জেন ডায়াসের মতো অভিনেতাদের দ্বিতীয় সিজনে কনের ভূমিকায় দেখা গেছে।

এক্সেল মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট এবং টাইগার বেবি দ্বারা নির্মিত সিরিজটি একটি এমি মনোনয়নের সাথে আন্তর্জাতিক প্রশংসা পেয়েছে। পরিচালকদের প্রতিভাবান দল, অলঙ্করিতা শ্রীবাস্তব, নীরজ ঘায়ওয়ান, নিত্য মেহরা, রীমা কাগতি এবং জোয়া আখতার, এই অত্যন্ত প্রত্যাশিত শোটি তৈরি করার জন্য যৌথভাবে কাজ করেছেন।

যেহেতু ভক্তরা মেড ইন হেভেন ২-এর মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছে, এটা স্পষ্ট যে এলনাজ নরোজির প্রতিভা এবং উৎসর্গ তাকে কাস্টে একটি উপযুক্ত স্থান অর্জন করেছে। সিরিজটি চিত্তাকর্ষক গল্প বলার, দুর্দান্ত পারফরম্যান্স এবং অসামান্য ভারতীয় বিবাহের জগতে এক ঝলক দেওয়ার প্রতিশ্রুতি দেয়। বড় বিয়ের নাটক প্রিমিয়ার দেখতে ভুলবেন না, ১০ই আগস্ট থেকে শুরু হবে, শুধুমাত্র প্রাইম ভিডিওতে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.