Love Triangles in Bollywood: বি-টাউনের অভিনেত্রীরা যারা একই পুরুষের জন্য প্রেমে পড়েছেন!

Love Triangles in Bollywood: বলিউডের সেলিব্রিটিরা যারা আমাদেরকে ‘লাভ ট্রায়াঙ্গলস’-এর মাধ্যমে তাদের রোম্যান্সের বিভিন্ন শেড দেখিয়েছেন!

হাইলাইটস:

  • বলিউড অভিনেতা অভিনেত্রীদের ভিতরমহলে চমৎকৃত খবর
  • বলিউডের অভিনেতারা কি সত্যিই প্রেমিক হতে পেরেছেন
  • বিস্তারিত আলোচনা

Love Triangles in Bollywood: বলিউডের ভক্তরা সেলিব্রিটিদের প্রেমের সংগ্রাম দেখেছেন, বিশেষ করে যখন এটি পর্দার বাইরে এবং অফ-স্ক্রিন প্রেমের ত্রিভুজ আসে। এখানে বলিউডের লো ট্রায়াঙ্গলের একটি তালিকা রয়েছে। আমরা সকলেই জানি অন-স্ক্রিন রোম্যান্সের সুখী সমাপ্তি ছিল না এবং অফ-স্ক্রিনেও হয়নি। এই প্রেমের ত্রিভুজগুলি মানসিক বিস্ফোরণ, মারামারি, নাটক, বিতর্ক এবং আরও অনেক কিছুর দিকে পরিচালিত করেছে,তারা আজও শিরোনাম।

১. রণবীর কাপুর – ক্যাটরিনা কাইফ – সালমান খান:

এটা সুপরিচিত যে সালমান খানই বলিউডে ক্যাটিনা কাইফের সাফল্যের কারণ এবং প্রাথমিকভাবে এটা স্পষ্ট ছিল যে ক্যাটরিনা সালমানের সাথে ডেটিং করছিলেন। আজব প্রেম কি গজব কাহানির সেটে, রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের রোম্যান্স জ্বলে ওঠে এবং পরে গুজব ছিল যে দুজন তাদের নিজ নিজ অংশীদারদের সাথে একটি নির্দিষ্ট সময়ের পরে ব্রেক আপ করেছেন এবং একে অপরকে আনুষ্ঠানিকভাবে ডেটিং শুরু করেছেন। এবং এখন, সালমান এবং ক্যাটরিনার সম্পর্কের বর্তমান অবস্থা কেউ জানে না।

২. ক্যাটরিনা কাইফ – রণবীর কাপুর – দীপিকা পাড়ুকোন:

এমন একটা সময় ছিল যখন রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে আলোচিত দম্পতি ছিলেন যতক্ষণ না অবিশ্বস্ততা তাদের প্রস্ফুটিত সম্পর্ককে আঘাত করেছিল। এটি ভক্তদের জন্য একটি হৃদয় বিদারক খবর ছিল, যখন খবর বেরিয়েছিল যে তারা আর একসঙ্গে নেই কারণ দীপিকা দাবি করেছেন যে রণবীর তার সাথে প্রতারণা করেছেন। বিপরীতে, রণবীর দাবি করেছিলেন যে তিনিও একই কাজ করেছিলেন এবং এই জুটি একটি তিক্ত নোটে আলাদা হয়ে যায়। দীপিকা বর্তমানে রণবীর সিংকে বিয়ে করেছেন। সূত্র বলছে যে রণবীর এবং ক্যাটরিনার সাথে দীপিকার ভালো সম্পর্ক রয়েছে তবে রণবীর এবং ক্যাটরিনা এখনও কিছু সমাধান করেননি।

৩. আলিয়া ভাট – রণবীর কাপুর – ক্যাটরিনা কাইফ:

আলিয়া ভাট রণবীর ক্যাটরিনা কাইফের সাথে দীর্ঘ সময়ের জন্য লিভ-ইন সম্পর্কে থাকার পরে আলিয়া ভাটের সাথে ডেটিং শুরু করেছিলেন। ক্যাটরিনার পক্ষে এগিয়ে যাওয়া কঠিন ছিল। ক্যাটরিনা এবং আলিয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময়ের জন্য সেরা বন্ধু হিসাবে পরিচিত এবং এমনকি জিম বন্ধুও ছিলেন। আলিয়া যখন রণবীরের সাথে ডেটিং শুরু করেন তখন পরিস্থিতি বদলে যায়। যদিও অভিনেত্রীরা তাদের বন্ধুত্ব বজায় রেখেছেন, এবং সম্ভবত এটি শুধুমাত্র সম্মানের ক্ষেত্রে।

৪. অভিষেক বচ্চন – কারিশমা কাপুর – সঞ্জয় কাপুর:

বচ্চন পরিবার প্রথমে কারিশমা কাপুরকে তাদের ছেলের জন্য চেয়েছিল এবং তারপরে অভিষেক এবং কারিশমা একে অপরের সাথে বাগদান করেছিলেন। এবং সম্ভবত, তাদের বিয়ে বলিউডে একটি দুর্দান্ত উৎসব হয়ে উঠত, তবে তাদের সম্পর্কের মধ্যে তিক্ততা প্রবেশ করেছিল এবং তারা রহস্যজনক পরিস্থিতিতে তাদের বাগদান ভেঙে দেয়। পরে, কারিশমা শিল্পপতি সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন যার সাথে তার দুটি সন্তান রয়েছে এবং অভিষেক ঐশ্বরিয়া রাইকে বিয়ে করেছিলেন। তবে সঞ্জয় ও কারিশমা এখন একসঙ্গে নেই।

৫. সালমান খান – ঐশ্বরিয়া রাই – বিবেক ওবেরয়: 

হাম দিল দে চুকে সানাম-এর চিত্রগ্রহণ ঐশ্বরিয়া রাই এবং সালমান খানের মধ্যে রোম্যান্সের জন্ম দেয় কারণ বিষয়গুলি গুরুতর এবং জটিল হয়ে ওঠে এবং এই জুটি এখন পর্যন্ত চলচ্চিত্র শিল্পের সবচেয়ে বিতর্কিত দম্পতি হিসাবে পরিচিত। তাদের সম্পর্ক একটি নৃশংস উপায়ে শেষ হয়েছিল যখন ঐশ্বরিয়া রাই সালমান খানকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের অভিযোগ এনেছিলেন। পরে, খবর বেরিয়েছিল যে ঐশ্বরিয়া ‘কিউন হো গয়া না’-এর শুটিংয়ের সময় বিবেক ওবেরয়ের সহানুভূতি নিয়েছিলেন কিন্তু তাদের সম্পর্কও কাজ করেনি। সালমান বিবেক ওবেরয়কেও ভয় পেয়েছিলেন এবং ঐশ্বরিয়া রাইয়ের সাথে তার সম্পর্ক নষ্ট করার জন্য তাকে হুমকি দিয়েছিলেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.