Lion Viral Video: এক তৃষ্ণার্ত সিংহকে নিজের হাতে জল খাওয়াচ্ছেন এক সাহসী যুবক! এমনই এক ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

Lion Viral Video: বনের রাজা সিংহকেও যে নিজের হাতে জল খাওয়া সম্ভব, এরকমই এক সাহসিকতার পরিচয় দিলেন এক যুবক

হাইলাইটস:

• একটি তৃষ্ণার্ত সিংহকে জল খাওয়ানোর ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

• ভিডিওটিতে দেখা যায় এক সাহসী যুবক হাতে করে পশুরাজকে জল খাইয়ে দিচ্ছেন

• ভিডিও শেয়ার হওয়া মাত্রই তুমুল ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়

Lion Viral Video: বর্তমান যুগে নেটদুনিয়ার দৌলতে বিশ্বের প্ৰতিটি প্রান্তের প্রায় অধিকাংশ ঘটনাই জানতে পারেন ইন্টারনেট ব্যবহারকারী মানুষজন। এখন সোশ্যাল মিডিয়ায় প্রায়দিনই নানা পশুপাখির ভিডিও ভাইরাল হয়। কোথাও কোনও বন্যপ্রাণীর ভিডিও তো আবার কোথাও বিভিন্ন জীবজন্তুর নানান কেরামতির ভিডিও। এইসব কিছুই আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে।

সম্প্রতি পশুরাজ সিংহকে এক ব্যক্তির জল খাওয়ানোর ভিডিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়। তবে আদলে পশুটি ছিল একটি সিংহী। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, চারিদিকে কাঠফাটা রোদ, দূর-দূরান্তেও ছিটেফোঁটায় জলের দেখা নেই। একটি তৃষ্ণার্ত সিংহী জলের খোঁজ করছিল। কারণ তার তৃষ্ণার্ত শরীরে নেমে এসেছিল ক্লান্তি। ঠিক সেই সময় জলের বোতল দেখেই ছুটে এল সিংহীটি। তারপর নিজেই বোতল থেকে ঢক ঢক করে জল খেতে লাগলো।

অবশ্য ভিডিওটিতে যে দৃশ্যটি নজর কেড়েছে তা হল, একজন যুবক ভয়ের তোয়াক্কা না করেই নিজের হাতের জল খাইয়ে দিলেন সেই তৃষ্ণার্ত সিংহীটিকে। যে ৮ সেকেন্ডের ভিডিওটি দেখে আমাদেরই বুক কেঁপে উঠছে সেখানে যুবকটি নিজের হাতে জল খাইয়ে দিলেন সিংহীটিকে। ফলে বোঝাই যাচ্ছে তিনি আর যে সে নন, তিনি অত্যন্ত একজন সাহসী যুবক।

স্বভাবে হিংস্র হলেও তারাও তৃষ্ণার্ত হয় একথা এই ভাইরাল ভিডিওটি দেখে প্রমাণিত। কারণ মানুষ হোক বা প্রাণী, জল ছাড়া কেউই বাঁচতে পারে না। তাই তো জলের অপর নাম জীবন। যার ফলে গরমের দাবদহে জঙ্গলের রাণী সিংহীও জলের বোতল দেখতেই ছুটে চলে আসে জল খেতে। আর একজন যুবক বিন্দুমাত্র ভয় না পেয়ে বোতল থেকে সিংহীকে জল খাইয়ে দিচ্ছেন, তাও আবার নিজে হাতে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একজন বন দফতরের আধিকারিক, নাম – সুশান্ত নন্দা। তিনি প্রায়দিনই বিভিন্ন ধরনের পশু-পাখির ভিডিয়ো শেয়ার করেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। তিনি এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “পৃথিবীতে কোন কিছুতে যদি জাদু থাকে, তবে তা জলে রয়েছে।” তিনি শেয়ার করা মাত্রই নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। সাধারণ মানুষও সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকেই তৃষ্ণার্ত সিংহীকে জল খাওয়ানোর জন্য সেই সাহসী যুবকের প্রশংসা করেছেন।

এইরকম আরও ভাইরাল ভিডিও সম্পর্কে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.