Summer Fashion: এই সিজনে আরামের জন্য চিকনকারি পোশাকগুলি পরার ৫টি শৈলী জানুন

Summer Fashion: এই গ্রীষ্মে চিকনকারির এই পোশাকগুলি পড়ুন

হাইলাইটস:

  • এই কুর্তিগুলি দক্ষতার সাথে বিলাসিতা এবং আরামের ভারসাম্য বজায় রাখে
  • এটি গরমের দিনের জন্য নিখুঁত পছন্দ করে তোলে
  • এটি শৈলী এবং আরাম উভয়ই প্রতিশ্রুতি দেয়

Summer Fashion:

১. মোডাল চিকনকারি কুর্তি: অতি-নরম মোডাল ফ্যাব্রিক থেকে তৈরি, এই কুর্তিগুলি দক্ষতার সাথে বিলাসিতা এবং আরামের ভারসাম্য বজায় রাখে। এর সোজা সিলুয়েট এবং সূক্ষ্ম চিকনকারি এমব্রয়ডারি কম কমনীয়তা প্রকাশ করে, এটি নৈমিত্তিক ভ্রমণ এবং বিশেষ অনুষ্ঠান উভয়ের জন্য একটি আদর্শ পছন্দ করে তোলে। বোহো লুকের জন্য আপনার প্রিয় ডেনিম শর্টের সাথে এগুলিকে জুড়ুন, অথবা পরিশীলিততার স্পর্শের জন্য সেগুলিকে উপযুক্ত ট্রাউজার্সের সাথে সাজান।

২. মুল কটন প্রিন্টেড চিকনকারি শর্ট কুর্তি: যারা ঐতিহ্যবাহী চিকনকারিতে একটি মজাদার টুইস্ট চান তাদের জন্য মুল কটন প্রিন্টেড চিকনকারি শর্ট কুর্তি হল নিখুঁত পছন্দ। লাইটওয়েট মুল কটন থেকে তৈরি এবং প্রাণবন্ত প্রিন্ট এবং জটিল চিকনকারি সূচিকর্মে সজ্জিত, এই ছোট কুর্তি হল বোহেমিয়ান আকর্ষণের সংজ্ঞা। অনায়াসে চটকদার একটি উদাসীন গ্রীষ্মের পোশাকের জন্য এটিকে ডেনিম কাটঅফ এবং স্যান্ডেলের সাথে যুক্ত করুন।

We’re now on Telegram- Click to join

৩. ভয়েল কটন চিকনকারি কুর্তি: এমন ভয়েল সুতি থেকে তৈরি এবং সূক্ষ্ম চিকনকারি সূচিকর্মের বৈশিষ্ট্যযুক্ত, ভয়েল সুতি চিকনকারি কুর্তি গরমের দিনে স্টাইল এবং আরাম উভয়ই দেয়৷ বোহো-অনুপ্রাণিত লুকের জন্য ফ্লোয় প্যালাজো প্যান্ট এবং স্টেটমেন্ট জুয়েলারির সাথে এটি জুড়ুন যা সৈকতে বেড়াতে বা বন্ধুদের সাথে ব্রাঞ্চের জন্য উপযুক্ত।

We’re now on WhatsApp- Click to join

৪. মসলিন চিকনকারি কুর্তি: মসলিন চিকনকারি কুর্তি দিয়ে আপনার গ্রীষ্মের পোশাকটি উন্নত করুন, যা জটিল চিকনকারি সূচিকর্মের সাথে বাতাসযুক্ত মসলিন ফ্যাব্রিককে বিয়ে করে। হালকা ওজনের কুর্তি অবাধে ঝুলে যায়, এটি গরমের দিনের জন্য নিখুঁত পছন্দ করে তোলে। এটিকে লিনেন ট্রাউজার্স এবং এস্পাড্রিলের সাথে জুড়ুন একটি চটকদার, শান্ত-ব্যাক চেহারা যা দিন থেকে রাত পর্যন্ত নির্বিঘ্নে রূপান্তরিত হয়।

Read More- চিকনকারি কুর্তির সাথে এই স্টাইল টিপসগুলি অনুসরণ করুন

৫. কটন চিকনকারি কো-অর্ড সেট: যারা সমন্বিত জুটির সহজে পছন্দ করেন তাদের জন্য এই গ্রীষ্মে কটন চিকনকারি কো-অর্ড সেট অবশ্যই থাকা আবশ্যক। বিলাসবহুল তুলা থেকে তৈরি যা সূক্ষ্ম চিকনকারি সূচিকর্মের সাথে সুন্দরভাবে জোড়া, এই সেটগুলিতে একটি কুর্তা এবং পালাজো প্যান্ট রয়েছে যা শৈলী এবং আরাম উভয়ই প্রতিশ্রুতি দেয়। একটি পালিশ বোহো লুকের জন্য এগুলি একসাথে পরুন।

এইরকম আরও ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.