Khatron Ke khiladi 11: অভিনব শুক্লা একজন জ্ঞানী মানুষ, বিস্তারিত জেনে নিন

Khatron Ke khiladi 11: অভিনব শুক্লা সর্বশেষ ভিডিওতে রোহিত শেঠিকে হতবাক করে রেখেছিলেন এবং আমরা তার প্রশংসা থামাতে পারিনি

হাইলাইটস:

  • অভিনব শুক্লা সম্পর্কে জেনে নিন
  • অভিনব শুক্লা রোহিত শেঠিকে হতবাক করেছিলেন কেন?
  • গ্লামার জগতে কেন জ্ঞানসম্পন্ন ব্যক্তিদের প্রায়শই গুরুত্বের সাথে নেওয়া হয় না?

Khatron Ke khiladi 11: অভিনব শুক্লা এবং রুবিনা ডিলাইক টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম প্রিয় এবং আরাধ্য দম্পতি হয়ে উঠেছেন। বিগ বস সিজন ১৪-এ এই জুটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। অভিনব শোতে অন্যতম শক্তিশালী প্রতিযোগীদের মধ্যে ছিলেন। পরে তিনি বাদ পড়েন এবং রুবিনা ট্রফি জিতে নেন। ঠিক আছে, অভিনব শুক্লা একটি বিশাল ফ্যানডম উপভোগ করেন এবং তার প্রজ্ঞার জন্য পরিচিত। খতরন কে খিলাড়ি সিজন ১১-এর বিগ বস হোক, অভিনব কখনই জ্ঞান দেওয়ার সুযোগ ছেড়ে দেয় না এবং আমরা এর জন্য তাকে সম্পূর্ণ ভালোবাসি। তার ভক্তরা তার কাছ থেকে ধাক্কাদ অ্যাকশনের প্রত্যাশা করছেন এবং আমরা তাকে একেবারে নতুন অবতারে দেখতে আগ্রহী। অনুষ্ঠানটি ১৭ জুলাই টিভি পর্দায় দেখা যায় এবং যা দেখে আমরা শান্ত থাকতে পারি নি।

সম্প্রতি, খতরন কে খিলাড়ি ১১-এর একটি নতুন প্রোমো ইন্টারনেটে ড্রপ করা হয়েছে যেখানে অভিনবকে রোহিত শেঠিকে হোস্ট করতে জ্ঞান দিতে দেখা গেছে। শো-এর ‘ জ্ঞানচাঁদ’ নামে পরিচিত হন তিনি । আপনি যদি এখনও মজার প্রচারটি না দেখে থাকেন তবে এটি এখানে দেখুন

অভিনব যেমন বিজ্ঞান সম্পর্কে ব্যাখ্যা করেছিলেন যে কীভাবে দুটি কম্পনশীল দেহ অনুরণন সৃষ্টি করে যা বিপর্যয়কর, তার সহ-প্রতিযোগীদের হাসতে দেখা গেছে। আসলে, হোস্ট রোহিত শেঠি তার জ্ঞান দেখে হতবাক হয়ে গিয়েছিলেন। তিনি সালমান খানকে অনুকরণ করতে গিয়ে বলেছিলেন, “আবার আমি বুঝতে পারছি বিগ বস- এ সালমান খান এরকম কেন হয়ে যেত”। ভিডিওটি প্রমাণ করে যে অভিনব শুক্লা একজন সুপঠিত মানুষ। যদিও প্রচারটি একটি মজার উপায়ে উপস্থাপন করা হয়েছিল, তবে এটি প্রমাণ করেছে যে অভিনব জ্ঞানে পরিপূর্ণ একজন মানুষ। তার বুদ্ধিমত্তা ছাড়াও, অভিনব নিজেকে প্রকাশ করার জন্য এবং জীবনের সঠিক জিনিসগুলির জন্য তার কণ্ঠস্বর উত্থাপন করার জন্যও পরিচিত। রাখীসাওয়ান্তকে না বলার জন্য স্ত্রী রুবিনার সাথে সেরা জুটি খেতাব জেতার পরে জাতীয় টেলিভিশনে তার আবেগ প্রকাশ করেছেন, অভিনব প্রমাণ করেছেন যে তিনি প্রকৃত অর্থে একজন পরিপূর্ণ মানুষ। তার ভক্তরা তাকে ভালোবাসে কারণ – তিনি ভালোভাবে মানুষ অভিব্যক্তিপূর্ণ এবং সঠিক জিনিসের পক্ষে অবস্থান নিতে কখনই পিছপা হন না।

গ্ল্যামার জগতে কেন জ্ঞানসম্পন্ন ব্যক্তিদের প্রায়শই গুরুত্বের সাথে নেওয়া হয় না?

অনেক সময় আমরা লোকেদের বলতে শুনেছী ‘ বন্ধু তুই সবসময় জ্ঞান দিস/ জ্ঞান দিতে থাকিস’। অনেক সময় অনেক জ্ঞান সম্পন্ন মানুষ স্টেরিওটাইপড হয়। তাদেরকে জ্ঞানী বলে আখ্যায়িত করা হয় এবং সব বিষয়ে জ্ঞান দেওয়ার জন্য উপহাস করা হয়। এটি অনেক পেশায় একটি সক্রিয় প্রবণতা, তবে গ্ল্যামার জগতে এটি বেশ স্পষ্ট। ঠিক আছে, এই ভিডিওটি সম্পূর্ণরূপে বিনোদনের জন্য তৈরি করা হয়েছে, তবে কারও জ্ঞানের খোঁচা দেওয়া কি ঠিক হবে? প্রোমোটি দেখার পরে, আমরা নিশ্চিত যে অভিনব হত্যা করতে চলেছেন এবং তার সহ-প্রতিযোগীদের এবং তার ভক্তদের সাথে জ্ঞান প্রদান করতে থাকবে।

রিয়েলিটি শো খতরন কে খিলাড়ি ১৭ ই জুলাই থেকে টিভি পর্দায় দেখা গিয়েছিল। অভিনব শুক্লা ছাড়াও, টিভি ইন্ডাস্ট্রির অনেক জনপ্রিয় মুখ রয়েছে যারা এই শোটির একটি অংশ। দিব্যাঙ্কা ত্রিপাঠি, শ্বেতা তিওয়ারি, নিকি তাম্বোলি, অর্জুন বিজলানি, আস্থা গিল এবং আরও অনেককে শোতে স্টান্ট করতে দেখা যাবে।

রুবিনা দিলকাইকের কথা বলতে গেলে, তিনি শক্তির সেটে ফিরে এসেছেন এবং তার দমদার অভিনয় দিয়ে দর্শকদের বিনোদন দিচ্ছেন। সম্প্রতি, অভিনব এবং রুবিনা তাদের বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন এবং তাদের বিবাহের মুহূর্তগুলি পুনরায় জাগ্রত করেছেন। দম্পতি প্রেমে আমাদের বিশ্বাস পুনরুদ্ধার করেছে। তারা প্রমাণ করেছে যে প্রতিটি বিবাহের জন্য প্রচেষ্টা প্রয়োজন। একটা সময় ছিল যখন তাদের মধ্যে সবকিছু ঠিকঠাক ছিল না। এখন, দম্পতি তাদের সমস্যা নিয়ে কাজ করেছে এবং আমাদের বিশুদ্ধ দম্পতি দিকে লক্ষ্য দেখিয়ে দিয়েছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.