Kangana Ranaut: কঙ্গনা রানাউত বলিউড তারকাদের টার্গেট করে কী বললেন জানুন

Kangana Ranaut: বলিউড তারকাদের কটাক্ষ করলেন কঙ্গনা রানাউত, জেনে নিন বিস্তারিত

হাইলাইটস:

  • কঙ্গনা রানাউতের আসন্ন ফিল্ম সম্পর্কে জানুন
  • কঙ্গনা রানাউত সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে কী লিখেছেন জানুন

Kangana Ranaut: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত তার স্পষ্টভাষার জন্য বেশ জনপ্রিয়। কঙ্গনা রানাউত কোনও ইস্যুতে কথা বলতে পিছপা হন না। সম্প্রতি, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং ফাংশনটি বেশ জমকালো ছিল। আম্বানি পরিবারের এই ঘটনা নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে। অনন্ত-রাধিকার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোটা বলিউড। অমিতাভ বচ্চন থেকে শুরু করে সালমান খান, শাহরুখ খান, সব বড় বড় তারকাকেই দেখা গেছে এই পার্টিতে। আম্বানির পার্টিতে পারফর্মও করেছেন অনেক তারকা। যদিও এই প্রি-ওয়েডিং থেকে নিখোঁজ ছিলেন কঙ্গনা রানাউত। এখন আম্বানির পার্টিতে ডান্স করা সেলেবদের নিয়ে মজা করেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে পোস্ট করা স্টোরি 

কঙ্গনা রানাউত সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট লিখেছেন এবং প্রয়াত গায়িকা লতা মঙ্গেশকরের উদাহরণ তুলে ধরে বলিউড তারকাদের লক্ষ্য করেছেন। কঙ্গনা রানাউত তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের গল্প থেকে একটি পোস্ট শেয়ার করেছেন। কঙ্গনা রানাউত লিখেছেন, ‘আমি অনেক আর্থিক সংকটের মুখোমুখি হয়েছি কিন্তু লতাজি এবং আমিই একমাত্র দু’জন যাদের গান সবচেয়ে বেশি হিট হয়েছে। কিন্তু আমি যতই টাকার প্রলোভনে পড়ি না কেন, আমি কখনই বিয়েবাড়িতে ডান্স করিনি। অনেক সুপারহিট গানও আমাকে অফার করেছিল, শীঘ্রই আমি অ্যাওয়ার্ড শোতেও অংশ নিয়েছিলাম।’

অর্থ যা সৎ

খ্যাতি এবং অর্থকে না বলার জন্য একটি শক্তিশালী ব্যক্তিত্ব এবং মর্যাদা লাগে। শর্ট কাটের জগতে, আজকের যুবকদের বুঝতে হবে যে কেবলমাত্র অর্থ উপার্জন করা যায় যা সৎ। আমাদের জানিয়ে রাখি যে কঙ্গনা রানাউত বলিউডের কোনো তারকার নাম নেননি। সবাই জানেন যে সম্প্রতি গুজরাটের জামনগরে মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল। বলিউডের অনেক তারকাই এই অনুষ্ঠানে নেচেছেন।

পার্টিতে উপস্থিত ছিলেন এই তারকারা

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ে হবে ২০২৪ সালের জুলাইয়ে। তবে তার আগেই দেশ ও বিশ্বের বিশিষ্ট ব্যক্তিদের জন্য প্রি-ওয়েডিং পার্টির আয়োজন করেছিলেন মুকেশ আম্বানি। বলিউড সেলিব্রিটি, ক্রীড়া ব্যক্তিত্ব এবং অন্যান্য অতিথিরা পার্টি উপভোগ করেন। ফিল্ম সেলিব্রিটিদের মধ্যে রয়েছেন অমিতাভ বচ্চন, রজনীকান্ত, শাহরুখ খান, সালমান খান, আমির খান, সাইফ আলি খান, কারিনা কাপুর, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, ভিকি কৌশল, রানী মুখার্জি, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাডুকোন এবং রণবীর সিং, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, অনন্যা পান্ডে, আদিত্য রায় কাপুরও উপস্থিত ছিলেন।

We’re now on WhatsApp- Click to join

কঙ্গনা রানাউতের আসন্ন ফিল্ম 

আমরা আপনাকে বলি যে কঙ্গনা রানাউত সবসময় তার স্পষ্টভাষী বক্তব্যের জন্য পরিচিত। যদি কিছু লোক তার স্টাইল পছন্দ করে তবে অনেকে তাকে এই কারণে ট্রোলও করেন। কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে, কঙ্গনাকে সম্প্রতি তেজস ছবিতে দেখা গেছে। এই ছবিতে বিমান বাহিনীর পাইলট তেজসের ভূমিকায়ও অভিনয় করেছেন এই অভিনেত্রী। তবে ছবিটি দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পায়নি। এবার কঙ্গনাকে দেখা যাবে তার ছবি ইমার্জেন্সিতে। ১৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.