/

Elvish Yadav: এলভিশ যাদবের বিরুদ্ধে এফআইআর, ইউটিউবার সাগর ঠাকুরকে মারধরের ভিডিও ভাইরাল, জেনে নিন পুরো বিষয়টি কী

Elvish Yadav: এলভিশ যাদবের ইউটিউবারের সাথে মারামারির ভিডিও ভাইরাল হয়েছে

হাইলাইটস:

  • বিগ বস ওটিটি সিজন ২ বিজয়ী এলভিশ যাদব একজন জনপ্রিয় ব্যক্তি।
  • বিগ বস ওটিটি সিজন ২ বিজয়ী এবং ইউটিউবার এলভিশ যাদবের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করেছে।
  • সাগর ঠাকুর নামে এক ইউটিউবার এলভিশ যাদবের বিরুদ্ধে মামলা করেছেন।

Elvish Yadav: বিগ বস ওটিটি সিজন ২ বিজয়ী এবং ইউটিউবার এলভিশ যাদবের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করেছে। সাগর ঠাকুর নামে এক ইউটিউবার এলভিশ যাদবের বিরুদ্ধে মামলা করেছেন। ইউটিউবার সাগর ঠাকুরের মতে, এলভিশ যাদব তাকে মারধর করেন এবং মৃত্যুর হুমকি দেন। এই লড়াইয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে এলভিশ যাদবকে সাগর ঠাকুরকে মারধর করতে দেখা যাচ্ছে।

জানা যায় যে সাগর ঠাকুর এক্স-এ একটি ভিডিও শেয়ার করে এলভিশ যাদবকে লাঞ্ছনার অভিযোগ এনেছিলেন। এর পরে তিনি সিসিটিভি ফুটেজ শেয়ার করেছেন। এতে এলভিশকে তার গ্যাং দিয়ে ম্যাক্সটার্নকে মারতে দেখা যায়। এই ভিডিও দেখে ব্যবহারকারীরা ক্ষুব্ধ হয়ে এলভিশ যাদবের বিরুদ্ধে এই গুন্ডামি করার জন্য পুলিশি ব্যবস্থা নেওয়ার দাবি করতে শুরু করেন।

We’re now on Whatsapp – Click to join

সাগর ঠাকুর এলভিশকে ২০২১ সাল থেকে চেনেন:

সাগর ঠাকুর ওরফে ম্যাক্সটার্ন এলভিশ যাদবের বিরুদ্ধে এফআইআর করেছেন। এতে তিনি বলেছেন যে এলভিশ যাদব তাকে মারধর করেন এবং হত্যার হুমকিও দেন। ম্যাক্সটার্ন বলেছিলেন যে তিনি ২০২১ সাল থেকে এলভিশকে চেনেন, তবে কিছু সময়ের জন্য এলভিশ যেভাবে ঘৃণা ছড়াচ্ছেন তা তিনি পছন্দ করছেন না।

এফআইআর-এ একথা জানিয়েছেন সাগর ঠাকুর:

এদিকে, ম্যাক্সটার্ন, এক্স-এ এলভিশ যাদব এবং মুনাওয়ার ফারুকির ভিডিও শেয়ার করেছেন। তিনি এলভিশের আরেকটি পুরানো ভিডিও শেয়ার করেছেন, যার ভিত্তিতে এলভিশ তাকে তার সাথে দেখা করতে বলেছেন। ম্যাক্সটার্নের মতে, তিনি ভেবেছিলেন এলভিশ হয়তো একসাথে বিষয়টি সমাধান করার চেষ্টা করছেন। কিন্তু দোকানে পৌঁছতেই এলভিশ যাদবসহ ৮-১০ জন ছেলে তাকে মারধর শুরু করে। ষ তারা তার মেরুদণ্ড ভেঙ্গে ফেলার চেষ্টা করে এমনকি তাকে হত্যার হুমকিও দেয়। ম্যাক্সটার্ন অর্থাৎ সাগর ঠাকুরের মতে, তারা সবাই নেশাগ্রস্থ ছিল এবং গালাগালিও করছিল। ৮ মার্চ দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।

হত্যা মামলা:

এলভিশ যাদব যা করেছেন তা আইপিসির ৩০৮, ৩০৭ ধারার অধীনে হত্যার মামলা হিসাবে বর্ণনা করা হয়েছে। এদিকে, সেক্টর ৫৩ থানার এসএইচও ইন্সপেক্টর রাজেন্দ্র সিং বলেছেন যে এলভিশ যাদব সাগর ঠাকুরকে গলফ কোর্স রোডের সাউথপয়েন্ট মলে কথা বলার জন্য ডেকেছিলেন। তিনি বলেন, ‘এটি ঘটেছে এলভিশ যাদবের এক পরিচিতের দোকানে। ভিতরে আসতেই সাগর ঠাকুরকে মারধর শুরু করেন। পুলিশ সাগর ঠাকুরের ডাক্তারি পরীক্ষা করে দেখেছে যে সে চারটি ছোটখাটো আঘাত পেয়েছে।

ইলভিশ যাদব একথা জানিয়েছেন:

তবে, এলভিশ যাদব একটি মিডিয়া হাউসকে বলেছেন সাগর ঠাকুরের পরিবারকে হত্যার হুমকি দিয়েছে। তিনি বলেন, ‘আবেগের কারণে এ ঘটনা ঘটেছে। ইন্সপেক্টর রাজেন্দ্র কুমার বলেছেন যে এই মামলায় এলভিশ যাদবের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

পুরো ব্যাপারটা কী?

সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন এলভিশ। সেখানে এলভিস শচীন টেন্ডুলকার, অক্ষয় কুমার এবং কৌতুক অভিনেতা মুনাওয়ার ফারুকির সঙ্গে ক্রিকেট ম্যাচ খেলেন। এই সময়ে, ফারুকীর সাথে তার কিছু ছবি ভাইরাল হয়েছিল যাতে দুজনকেই আলিঙ্গন করতে এবং সেলফি তুলতে দেখা যায়। এলভিশ যাদব নিজেকে একজন কট্টর হিন্দু হিসেবে প্রচার করেন। এ নিয়ে এলভিশকে নিয়ে মন্তব্য করেছিলেন সাগর। যার জেরে রেগে যান এলভিশ।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.